vlxxviet mms desi xnxx

বাংলাদেশ বিমান টিকেটের দাম 2024

0
Rate this post

বাংলাদেশ বিমান টিকেটের দাম 2024 | Bangladesh Biman Ticket Price 2024

বিভিন্ন সময় আমাদের দেশ ও দেশের বাইরে যাওয়ার দরকার হয়। তো যখন আপনি আমাদের বাংলাদেশ থেকে পৃথিবীর অন্য কোনো দেশে যেতে চাইবেন। তখন অবশ্যই আপনাকে বিমান এর মাধ্যমে সেই দেশে যেতে হবে। আর সেজন্য আপনার নিকট বাংলাদেশ বিমান টিকেটের দাম সম্পর্কে পরিস্কার ধারনা রাখতে হবে।

আর আপনি যেন বাংলাদেশ বিমান টিকেটের দাম সম্পর্কে সঠিক তথ্য জানতে পারেন। মূলত সে কারণে আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। আর আপনি যদি বাংলাদেশ বিমান টিকেটের দাম সম্পর্কে জানতে চান। তাহলে নিচের আলোচিত আলোচনা তে নজর রাখুন।

ঢাকা থেকে আবুধাবী বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

আপনি যদি আমাদের ঢাকা আন্তর্জাতিক শাহ্জালাল বিমানবন্দর থেকে আবুধাবী যেতে চান। তাহলে আপনার ঢাকা থেকে আবুধাবী পৌছাতে প্রায় ৫ ঘন্টার মতো সময় লাগবে। আর উক্ত ফ্ল্যাইটে আপনার Bangladesh Biman Ticket Price হবে প্রায় ৪৩ হাজার টাকা থেকে ৭৯ হাজার টাকা। 

ঢাকা থেকে কলকাতা বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত আমাদের বাংলাদেশ থেকে পাশ্ববর্তী দেশ ভারতের কলকাতা শহরে যেতে চান। তো যদি আপনি বাংলাদেশ বিমান এর মাধ্যমে কলকাতা যেতে চান। তাহলে আপনার কলকাতা পৌঁছাতে প্রায় ০১ ঘন্টার মতো সময় লাগবে। আর উক্ত ফ্লাইট এর জন্য প্রায় ৭ হাজার টাকা থেকে শুরু করে ১২ হাজার টাকা দিয়ে টিকেট কাটতে হবে।

ঢাকা থেকে দিল্লী বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

যদি আপনি আমাদের বাংলাদেশ থেকে ইন্ডিয়ার শহর দিল্লীতে যেতে চান। তাহলে আপনার সেই শহরে পৌঁছাতে মোট ২ ঘন্টা ৪৫ মিনিট এর মতো সময় লাগবে। আর আপনার বাংলাদেশ বিমান টিকিট এর মূল্য হবে প্রায় ১৪ হাজার টাকা থেকে শুরু করে ৪৮ হাজার টাকা পর্যন্ত। 

ঢাকা থেকে কাঠমুন্ডু বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

মোট ১ ঘন্টা ৩৫মিনিট এর জার্নি করে আপনি বাংলাদেশের ঢাকা থেকে নেপালের কাঠমুন্ডুতে পৌঁছাতে পারবেন। তবে সেজন্য আপনার বাংলাদেশ বিমান এর টিকেটের দাম হবে প্রায় ২১ হাজার থেকে শুরু করে ৩৫ হাজার টাকা পর্যন্ত।

আরো দেখুনঃ

ঢাকা থেকে কুয়েত বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

আপনি প্রায় ০৫ ঘন্টা ৪৫ মিনিটের জার্নি করে ঢাকা থেকে কুয়েতে যেতে পারবেন। আর যদি আপনি ঢাকা থেকে কুয়েত বাংলাদেশ বিমান এর মাধ্যমে যেতে চান। তাহলে আপনার টিকেটের দাম হবে প্রায়, ৪১ হাজার টাকা থেকে শুরু করে ৮৯ হাজার টাকা পর্যন্ত।

ঢাকা থেকে লন্ডন বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

আপনি মোট ২৩ ঘন্টা ৫৫ মিনিটের লং জার্নি করে বাংলাদেশের ঢাকা থেকে লন্ডনে পৌঁছাতে পারবেন। তবে তার জন্য আপনার বাংলাদেশ বিমানের টিকেটের মূল্য হবে প্রায় ০১ লাখ টাকা থেকে ০২ লাখ টাকা পর্যন্ত। 

ঢাকা থেকে দোহা বাংলাদেশ বিমান টিকেটের দাম কত?

যদি আপনি ঢাকা থেকে কাতারের দোহা যেতে চান। তাহলে আপনার মোট ০৮ ঘন্টা থেকে শুরু করে ১৬ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। এবং তার জন্য আপনার বাংলাদেশ বিমান টিকেটের মূল্য হবে প্রায় ১ লাখ ২৭ হাজার টাকা থেকে ‍শুরু করে ১ লাখ ৩৮ হাজার টাকা পর্যন্ত।  

কিভাবে বাংলাদেশ বিমান টিকেটের দাম চেক করা যায়? 

আপনি চাইলে খুব সহজেই বাংলাদেশ বিমান টিকেটের দাম চেক করে নিতে পারবেন। তবে সেজন্য প্রথমে আপনাকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স এর মূল ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করতে হবে। তারপর আপনি ঠিক নিচের পিকচার এর মতো একটি ইন্টারফেস দেখতে পারবেন।

  1. সবার প্রথমে আপনি কোন ওয়েতে যেতে চান। সেটি আপনাকে সিলেক্ট করে দিতে হবে। যেমন, One Way, Round Trip, Multi City,
  2. এরপর আপনি যেখান থেকে আপনার যাত্রা শুরু করতে চান। সেটি “Flying From” অপশনে সিলেক্ট করুন। 
  3. তারপর আপনি কোথায় যেতে চান, সেটি “Flying To” অপশন এর মধ্যে সিলেক্ট করে দিন। 
  4. এবার আপনি আসলে কত তারিখের জন্য বিমানের টিকিট কাটতে চান। সেটি আপনি “Depart Date” নামক অপশন এর মধ্যে সিলেক্ট করে দিন। 
  5. কিন্তুু যদি আপনি পুনরায় উক্ত বিমানে ফেরত আসতে চান। তাহলে সেই তারিখ আপনাকে “Return Date” এর মধ্যে সিলেক্ট করে দিতে হবে। 
  6. এবার আপনি আসলে কতজন যাত্রীর জন্য বিমানের টিকিট কাটতে চান। সেটি আপনাকে “Passengers” অপশন এর মধ্যে সিলেক্ট করে দিতে হবে। 
  7. আপনি বিমানের কেমন সিট বুকিং দিতে চান। সেটি আপনাকে “Class” নামক অপশন থেকে নির্ধারন করে দিতে হবে।

বাংলাদেশ বিমান টিকেটের দাম 2024

আর যখন আপনি উপরে দেখানো সকল তথ্য গুলো সঠিক ভাবে প্রদান করবেন। তারপর আপনাকে “Show Flights” এর মধ্যে ক্লিক করতে হবে। এরপর আপনি আপনার নির্ধারিত তারিখের বিমান এর তালিকা দেখতে পারবেন। সেই সাথে উক্ত বিমান এর টিকিট ক্রয় করার জন্য কত টাকা দিয়ে টিকিট কাটতে হবে, তার মূল্য দেখতে পারবেন। 

Bangladesh Biman Ticket Price 2024 FAQ

Q:আমেরিকা থেকে বাংলাদেশে আসতে কত টাকা লাগবে?

A: আমরা সকলেই জানি যে, ঢাকা থেকে আমেরিকার বিমান ভাড়ার পরিমান প্রায় ১ লাখ ৯৫ হাজার টাকা। তবে সময় ও পরিস্থিতি ভেদে আপনার টিকেট এর মূল্যে প্রায় ২ লাখ টাকা পর্যন্ত হতে পারে।

Q:ঢাকা টু সৌদি আরব বিমান ভাড়া কত 2024?

A: বর্তমান সময়ে আপনি মাত্র ৪৮ হাজার টাকার বিনিময়ে বাংলাদেশ বিমান থেকে ঢাকা টু সৌদি আরব যেতে পারবেন।

Q: ঢাকা থেকে চট্রগ্রাম বিমান ভাড়া কত?

A: আপনি যদি আমাদের বাংলাদেশ বিমান এয়ারলাইন্স এর মাধ্যমে ঢাকা থেকে চট্রগ্রাম আসতে চান। তাহলে আপনার জন্য সর্বনিন্ম বিমানের টিকেটের মূল্যে হবে প্রায় ৩ হাজার ৩০০ টাকা।

Q:ঢাকা টু মালয়েশিয়া বিমান ভাড়া কত ২০২৪?

A: আপনারা যারা ঢাকা থেকে মালয়েশিয়া যেতে চান। তাদের জন্য বিমান ভাড়ার পরিমান হবে প্রায়, ৪৯ হাজার টাকা থেকে ৭০ হাজার টাকা পর্যন্ত।

আরো দেখুনঃ

বাংলাদেশ বিমান টিকেটের দাম কিছুকথা

প্রিয় পাঠক, যখন আপনি বিমানের মাধ্যমে যাতায়াত করবেন। তখন অবশ্যই আপনাকে বাংলাদেশ বিমান টিকেটের দাম সম্পর্কে জেনে নিতে হবে। আর আপনি যেন এই টিকেটের মূল্য সম্পর্কে সঠিক তথ্য জানতে পারেন। সে কারণে আজকের আর্টিকলে বাংলাদেশ বিমান টিকেটের দাম নিয়ে বিস্তারিত বলা হয়েছে।

তো আপনি যদি Bangladesh Biman Ticket Price সম্পর্কে আরো আপডেট তথ্য জানতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেষ্টা করবেন। আর এতক্ষন ধরে আমাদের সাথে থাকার জন্য আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকুন, নিরাপদে ভ্রমণ করুন।  

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex