vlxxviet mms desi xnxx

সাম্পডোরিয়া কোন দেশের ক্লাব?

0
Rate this post

সাম্পডোরিয়া কোন দেশের ক্লাব? | সাম্পডোরিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Sampdoria Which Country Club?

সাম্পডেরিয়া বর্তমান সময়ের জনপ্রিয় একটি ফুটবল ক্লাবের নাম। বর্তমানে এটি Serie A-তে খেলে থাকে। আজ আমরা সাম্পডোরিয়া কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

সাম্পডোরিয়া কোন দেশের ক্লাব?

সাম্পডোরিয়া ফুটবল ক্লাবটি বর্তমানে ইতালির জেনোয়া-তে অবস্থিত। এই ক্লাবের সম্পূর্ণ নাম Unione Calcia Sampdoria। আর ডাকনাম La Samp II Doria, I Blucerchiati। 

সাম্পডোরিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

সাম্পডোরিয়া ক্লাবটি আজ থেকে ৭৬ বছর আগে যাত্রা শুরু করে। ১৯৪৬ সালের ১২ আগস্ট ক্লাবটি প্রতিষ্ঠিত হয়৷ সে সময়ে মূলত, দুইটি স্পোর্টস ক্লাবকে একত্রিত করার মাধ্যমে এই ক্লাবটি গঠন করা হয়েছিল। 

সাম্পডোরিয়া ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট মার্কো লান্না (Marco Lanna)। আর ম্যানেজার হিসেবে আছেন ডেজান স্টানকোভিচ (Dejan Stankovic)। এই ক্লাবের অর্জনের ঝুলিতে অনেক গুলো শিরোপা আছে। ঘরোয়া, জাতীয়, আন্তর্জাতিক-সহ অনেক ক্ষেত্রে শিরোপা জিতেছে সাম্পডোরিয়া ক্লাব।

আরো দেখুনঃ

Serie A-তে একবার বিজয়ী, Serie B-তে ১ বার বিজয়ী ও ১ বার রানার্স আপ। Coppa Italia-তে ৪ বার বিজয়ী ও ৩ বার রানার্স আপ,  Supercoppa Italiana-তে ১ বার বিজয়ী ও ৩ বার রানার্স আপ, ইউরোপিয়ান কাপে ১ বার বিজয়ী, ইউরোপিয়ান কাপ উইনার্স কাপে ১ বার বিজয়ী ও ১ বার রানার্স আপ, ইউরোপীয়ান সুপার কাপ-এ ১ বার রানার্স আপ হওয়ার খেতাব আছে এই ক্লাবের দখলে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex