vlxxviet mms desi xnxx

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১ সার্কুলার

0

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১ সার্কুলার

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ নৌবাহিনী কতৃপক্ষ নৌবাহিনী নিয়োগ কার্যক্রম শুরু করেছে৷ উক্ত নিয়োগ পদগুলিতে যারা নির্বাচিত হবে এবার তাদের জন্য থাকছে অবিশ্বাস্য সুযোগ-সুবিধাপ্রাপ্তির সুযোগ। বেতনের পরিমাণ বাড়ানোর সাথে সাথে থাকছে বিভিন্ন ভাতাপ্রাপ্তির সুযোগও। যারা মেধাবী এবং কর্মজীবনে অধিক সফলতা অর্জন করতে সক্ষম হবে তাদের সরকারি খরচে নানান সুযোগ-সুবিধা দেওয়া হবে। চলুন এবার বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করা যাক।

আপনার জন্য গুরুত্বপূর্ণ: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

 নৌবাহিনী নিয়োগ ২০২১ সার্কুলার

বর্তমানে বাংলাদেশ নৌবাহিনী কতৃপক্ষ ১ টি ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উক্ত পদগুলিতে থাকছে চাকরি পরবর্তী বিভিন্ন সুযোগ-সুবিধা লাভের সুযোগ। যা সচরাচর দেখা যায় না। কতৃপক্ষ উক্ত চাকুরির প্রতি আগ্রহী প্রার্থীদের আবেদন করার আহ্বান জানিয়েছে। 

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১

বাংলাদেশ নৌবাহিনী তাদের লোকবল নিয়োগের জন্য সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছে, তারা তাদের প্রতিষ্ঠানটির বি-২০২১ ব্যাচের টেকনিক্যাল শাখার ডাইরেক্ট এন্ট্রি সেইলরস ফর ডকইয়ার্ড শাখায় লোকবল নিয়োগের জন্য নিয়োগ কার্যক্রমের আয়োজন করেছে। আগ্রহীদের জন্য থাকছে অনলাইনে আবেদন করার সুযোগ। 

Bangladesh NAVY Job Circular Application

আমাদের আজকেই এই আর্টিকেলটি সাজানো হয়েছে দেশের সকল নৌবাহিনীর প্রতিষ্ঠান বা সরাসরি নৌবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিভিন্ন তথ্য নিয়ে৷ বেসামরিক কর্মচারি নিয়োগ, ঢাকা নৌ অঞ্চল নিয়োগ,চিটাগং ড্রাই ডক, বোট ক্লাব,ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড,নেভি স্কুল কলেজ,বাংলাদেশ নৌবাহিনীর প্রশিক্ষণ ঘাঁটিতে,বাংলাদেশ নেভাল একাডেমি,বিমরাড ও নৌ পরিবার শিশু নিকেতনসহ প্রায় বিভিন্ন স্থানে বছর জুড়ে চলে নিয়োগ কার্যক্রম। 

চলুন এবার আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী সম্পর্কে জেনে নেওয়া যাকঃ-

  • প্রাথীর বয়স অনুর্ধ্ব ২৮ বছর হতে হবে। এক্ষেত্রে মাথায় রাখতে হবে বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।
  • নিয়োগের ক্ষেত্রে সরকারি বিধি বিধান এবং পরিবর্তীত ক্ষেত্রে কতৃপক্ষ কতৃক প্রযোজ্য বিধি বিধান অনুসরন করা হবে।
  • আবেদনের উদ্দেশ্যে ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর উপরে ডান কোণায় APPLY NOW তে ক্লিক করে Apply করতে হবে।
  • আবেদনকারীকে Trust Bank t-cash, VISA/Master Card, bKash, Rocket ইত্যাদির মাধ্যমে ২০০ টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করতে হবে। 
  • যারা অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন করবেন, তাদেরটি সরাসরি বাতিল বলে গন্য হবে। এক্ষেত্রে প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য  কতৃপক্ষ। 
  • উক্ত নিয়োগ কার্যক্রমের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

নৌবাহিনী নিয়োগ পরীক্ষা

নৌবাহিনী নিয়োগ পরীক্ষায় সাধারণত এমসিকিউ দেওয়া থাকে। আবেদনকারীকে সঠিক সময়ে সাধারণ জ্ঞান,ইংরেজি এবং বাংলার উপর লিখিত পরীক্ষা দিতে হয়ে। 

শেষ কথা: বাংলাদেশ নৌবাহিনীসহ প্রায় সকল সেক্টরের নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথেই থাকুন। আপনি জানেন কি, সরকারি সামরিক কার্যক্রম পূর্বের তুলনায় আরো গতিশীল করতে নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ করে থাকে কতৃপক্ষ। এমন আরো অনেক চাকুরির বিজ্ঞপ্তি সম্পর্কে জানানোর জন্যই থাকছে আমাদের এই ওয়েবসাইট।

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex