vlxxviet mms desi xnxx

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ 2022 | বেলজিয়াম বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ

0
Rate this post

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ 2022 | বেলজিয়াম বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ টিভি চ্যানেলে | Croatia vs Belgium Live Match 2022

এবারের কাতার বিশ্বকাপে গ্রুপ পর্ব মোট চারটি দল একে অপরের মুখোমুখি হয়েছে। বেলজিয়াম তার অসাধারণ খেলার মাধ্যমে প্রথম ম্যাচেই কানাডাকে বিপর্যস্ত করেছে। তারা কানাডার সাথে ১-০ গোলে জয় পেয়েছে। অপরদিকে তারা মরক্কোর সাথে ০-২ গোলে হেরেছে। ক্রোয়েশিয়া কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচটি ড্র করেছে মরক্কোর সাথে আর দ্বিতীয় ম্যাচে কানাডার সাথে বিশাল জয় পেয়েছে ৪-১ গোলে।

গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচে ক্রোয়েশিয়া মুখোমুখি হতে যাচ্ছে বেলজিয়ামের। এখন দেখার বিষয় যে কে তার সেরাটা দিয়ে বিশ্বকাপের মঞ্চে নিজেদেকে টিকিয়ে রাখে। যেহেতু বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলায় ক্রোয়েশিয়ারই জয়ের সংখ্যা বেশি তাই ফেভারিট হিসেবে তারাই এগিয়ে থাকবে। তাই আজকের পোস্টে আপনাদেরকে জানাবো কিভাবে আপনি ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ দেখতে পারেন।

আরো দেখুন:

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ খেলা কবে বাংলাদেশ সময়ে

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ / Next match Time Schedual ম্যাচটি পহেলা ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৯ঃ০০ টায় দেখিনো হবে কাতার থেকে। ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচটি সরাসরি সম্প্রচার দেশীয় টিভি চ্যানেলে, অ্যাপ স্ট্রিমিং, ওয়েবসাইট স্ট্রিমিং, ফেসবুক ওয়াচ এর মাধ্যমে আপনি দেখতে পারবেন। 

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম পরিসংখ্যান

এবারের কাতার বিশ্বকাপে বেলজিয়াম তাদের শুরুটা বেশ ঘটা করেই করেছিল শক্তিশালী দল কানাডার সাথে। ১-০ গোলে তারা জয় পায় কানাডার সাথে।বিশ্বকাপের পরবর্তী ম্যাচে বেলজিয়াম মরক্কোর সাথে খুব খারাপভাবেই হেরে যায় ২-০ গোলের ব্যবধানে।

অপরদিকে ক্রোয়েশিয়া প্রথম ম্যাচটি মরক্কোর সাথে ড্র করে। এরপর ক্রোয়েশিয়া বিশাল এক জয় পায় শক্তিশালী দল কানাডার সাথে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে। যেখানে ৪-১ গোলের ব্যবধানে কানাডাকে তারা হারায়। এবারের কাতার বিশ্বকাপের পরিসংখ্যান দেখলেই বোঝা যায় যে ক্রোয়েশিয়াই এগিয়ে আছে বিশ্বকাপের মঞ্চে।

এ পর্যন্ত সর্বমোট ৬ বার ক্রোয়েশিয়া বেলজিয়ামের মুখোমুখি হয়েছিল এর মধ্যে ক্রোয়েশিয়া জয় পায়ে ২ টিতে বেলজিয়াম ২ টিতে এবং ড্র হয় ২ টি ম্যাচ। ২০১২ সালে বেলজিয়াম ও ক্রোয়েশিয়ার ফিফা বিশ্বকাপে অনুষ্ঠিত হওয়া ম্যাচ, যেখানে উভয় দল করে। 

আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে দুই দলই অংশগ্রহণ করেছে এর আগে যেখানে ক্রোয়েশিয়া কোন জয় পায়নি, বেলজিয়াম একবার জয় পেয়েছে। ইউইএফএ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে দুই দলই এর আগে দুইবার খেলেছে যেখানে ক্রোয়েশিয়া একবার জিতেছে বেলজিয়াম একবার এবং দুই দলের কোন ড্র নেই। 

গোলের দিক থেকে এইবার বিশ্বকাপে অভিষেক ম্যাচে বেলজিয়াম ১-০ গোলে এগিয়ে আছে কানাডার থেকে। আর দ্বিতীয় ম্যাচে ০- ২ গোলে হেরেছে। অপরদিকে ক্রোয়েশিয়ার প্রথম ম্যাচটি ড্রয়ের মাধ্যমে শেষ হয়েছে আর দ্বিতীয় ম্যাচে কানাডাকে পুরোপুরি বিধ্বস্ত করে দিয়েছেন ৪-১ গোলের ব্যবধানে। পরিসংখ্যান পর্যবেক্ষণ করলে আমরা এটাই দেখতে পাই যে এবারে বিশ্বকাপে ক্রোয়েশিয়ায় ভালো অবস্থানে আছে বেলজিয়ামের চেয়ে।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ বেলজিয়াম বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ টিভি চ্যানেলে

কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ কাতার থেকে সরাসরি সম্প্রচারিত হবে বিভিন্ন টিভি চ্যানেলে। সারা বিশ্বের প্রতিটি দেশেই নির্দিষ্ট কিছু টিভি চ্যানেল রয়েছে কাতার বিশ্বকাপের লাইভ ম্যাচ খেলা দেখার জন্য। এর মধ্যে বাংলাদেশে যে টিভি চ্যানেলে আপনি ক্রোয়েশিয়া বনাম বেলজিয়ামের লাইভ ম্যাচ দেখতে পারবেন সেগুলো হল 

  • গাজী টিভি (Gazi TV)
  • বিটিভি (BTV)
  • টি স্পোর্টস (T Sprots)
  • জিও সিনেমা (JioCenema)

ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ এ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে / Live Streaming

বাংলাদেশে এক শ্রেণীর মাধ্যমে আপনি এই ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারেন এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি স্ট্রিমিং অ্যাপ হল টফি (Toffee) অ্যাপ। টফি বৃহত্তম এন্টারটেইনমেন্ট অ্যাপ যেটি আপনি খুব সহজেই প্লে স্টোর (Play Store) থেকে ডাউনলোড করে লাইভ ম্যাচগুলো দেখতে পারবেন কাতার বিশ্বকাপের। এর জন্য আপনার সময় লাগবে ২০ – ৩০ সেকেন্ড। এছাড়া আপনি মোবড্রো (Mobdro) ও জিও সিনেমা (JioCenema) অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে লাইভ ম্যাচগুলো উপভোগ করতে পারবেন কাতার বিশ্বকাপের।

সমাপ্তি: বেলজিয়াম আর ক্রোয়েশিয়ার পরিসংখ্যান যাই বলুক না কেন বিশ্বকাপ এমন একটি মঞ্চ যেখানে প্রতি মুহূর্তে খেলা পরিবর্তন হতে পারে কখন কি ঘটে তা কেউ বলতে পারেনা। হারতে হারতেও জিতে যাওয়ার রেকর্ড অনেক রয়েছে এখানে। অনেক ভালো দলও বিশ্বকাপের মঞ্চ থেকে ছিটকে পড়েছে সেটি খুব পুরনো ইতিহাস নয়।

ক্রোয়েশিয়া যদি বেলজিয়ামের সাথে জিতে যায় তাহলে পরবর্তী রাউন্ডে খেলার টিকেট পেয়ে যাবে তারা নিশ্চিন্তে। কিন্তু বেলজিয়ামের জন্য আসলে একটু মুশকিলই হবে।

আজকের পোস্টে আমি ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম লাইভ ম্যাচ আপনি কিভাবে দেখবেন ও এদের পরিসংখ্যান নিয়ে পর্যালোচনা করেছি। আশা করছি পোস্টটি পড়ে আপনি উপকৃত হয়েছেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex