vlxxviet mms desi xnxx

ওসাসুনা কোন দেশের ক্লাব?

0
Rate this post

ওসাসুনা কোন দেশের ক্লাব? | ওসাসুনা ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Osasuna Which Country Club?

বর্তমানে লা লিগা-তে প্রতিদ্বন্দ্বীতা করা ক্লাব গুলোর একটি হলো ওসাসুনা ফুটবল ক্লাব। ক্লাবটির ডাকনাম হলো লস রোজিলাস। আজ আমরা এই লেখায় ওসাসুনা কোন দেশের ক্লাব ও প্রতিষ্ঠাতা সম্পর্কে জানব।

ওসাসুনা কোন দেশের ক্লাব?

ওসাসুনা স্পেনের একটি সুখ্যাত ক্লাবরিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ক্লাবের মতো এখন পর্যন্ত সে-রকম জনপ্রিয়তা পায়নি ক্লাবটি। তবে একদিক থেকে ক্লাবটি এখন সুপরিচিত।

ওসাসুনা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

১৯২০ সালের অক্টোবর মাসের ২৪ তারিখে ক্লাবটি প্রথমবারের মতে নিজেদের যাত্রা শুরু করে। এই ক্লাবটি প্রতিষ্ঠা করেন বেঞ্জামিন আন্দোয়ান মার্টিনেজ। ক্লাবটির নাম রাখা হয় ওসাসুনা। যার বাংলা অর্থ হলো স্বাস্থ্য। 

১৯২৮ সালে যখন স্প্যানিশ ফুটবল ক্লাব পেশাদার হয়ে ওঠে, তখন ওসাসুনা থার্ড ডিভিশনে খেলতো। ১৯৩১-৩২ মৌসুমের পরে ন্যাসিওনাল ডি মাদ্রিদের বিরুদ্ধে প্লে-অফ জিতে সেকেন্ড ডিভিশনে পদোন্নতি লাভ করে।

আরো দেখুনঃ

তার মাত্র তিন মৌসুম পরেই লা লিগায় জায়গা করে নেয় ওসাসুনা। একই মৌসুমে, তারা কোপা দেল রে-এর সেমিফাইনালে পৌঁছে গিয়েছিল। যদিও পরে তারা হেরে যায়। তার পরের মৌসুমে, ওসাসুনা আবারও সেমিফাইনালে পৌঁছেছিল। সেবার প্রথম লিগে একটি জয় ছিনিয়ে নিলেও, বার্সেলোনার কাছে পরে তাদের হারতে হয়েছে। ওসাসুনা ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট লুইস সাবালজা। জাগোবা আরাসাতে এখন এই ক্লাবের কোচ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex