vlxxviet mms desi xnxx

সালের্নিতানা কোন দেশের ক্লাব?

0
Rate this post

সালের্নিতানা কোন দেশের ক্লাব? | সালের্নিতানা ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Salernitana Which Country Club?

বর্তমান সময়ে ইতালিয়ান পেশাদার ফুটবল ক্লাব হিসেবে প্রথম দিকের সারিতে থাকা সব ক্লাব গুলোর মধ্যে সালর্নিতানা অন্যতম। বর্তমানে ইতালিয়ান ফুটবলের শীর্ষ স্তর Serie A-তে প্রতিদ্বন্দ্বীতা করছে ক্লাবটি। চলুন জেনে নিই, সালের্নিতানা কোন দেশের ক্লাব ও এর প্রতিষ্ঠাতা কে, তা নিয়ে জানব।

সালের্নিতানা কোন দেশের ক্লাব?

এটি ইতালির একটি ক্লাব। সালেরনো এর ক্যাম্পানিয়ায় এই ক্লাবের অবস্থান।  ক্লাবটির সম্পূর্ণ নাম Unione Sportiva Salernitana। আর ডাকনাম I Granata।

সালের্নিতানা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

সালের্নিতানা ক্লাবটি আজ থেকে ১০৪ বছর আগে ১৯১৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল৷ তার পরেও এই ক্লাবটি ২০০৫ সালে ও ২০১১ সালে নতুন করে প্রতিষ্ঠিত হয়। অর্থাৎ ক্লাবে কিছুটা পরিবর্তন আনা হয়। 

অডাক্স সালেরনোর সাথে একীভূত হওয়ার মাধ্যমেই ১৯১৯ সালে এই ক্লাবের আবির্ভাব ঘটে। ১৯২০ সালে ক্লাবটি সোসিয়েটা স্পোর্টিভা সালের্নিটানা অডাক্স (Societa Sportiva Salernitana Audax) নামে পরিচিত ছিল। ক্লাবটির সি. ই. ও. ড্যানিলো লারভোলিনো (Danilo lervolino) হলেও ম্যানেজার পদ খালি।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে অনেক শিরোপা আছে। Serie B তে ১ বার ও Serie C ও C1 মিলিয়ে ৪ বার বিজয়ী হয়েছে ক্লাবটি। Lega Pro Seconda Divisione / Serie C2 ও Serie D-তে ১ বার করে বিজয়ী ও Coppa Italia Serie C ও Supercoppa di Lega di Seconda Divisione এ-ও একবার করে বিজয়ী হয়েছে সালের্নিটানা ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex