vlxxviet mms desi xnxx

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার

0

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার ২০২২ | Grameenphone Customer Care Number 2022

বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী মোবাইল সিম অপারেটর এবং প্রথম মোবাইল সিম অপারেটর কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন বাংলাদেশের সকল জেলা নেটওয়ার্ক সুবিধা অনেক বেশি। আর যখন কোন গ্রামীণফোনের গ্রাহক গ্রামীণফোন সিম অপারেটর ব্যবহার করার পর যদি কোন সমস্যার সম্মুখীন হয় তাহলে গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার ২০২২ কল করলে সহজেই সমাধান পেয়ে যায়। আপনারা যারা গ্রামীণফোন ব্যবহার করছেন তারা গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার জানার জন্য অনেক ধরনের উপায় খুঁজে নেন।

তার জন্য আমরা আপনাদের জন্য গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার এবং হেল্পলাইন নাম্বার সেইসাথে অন্যান্য উপায় যোগাযোগ করা সকল সুবিধা নিয়ে এসেছি যাতে করে আপনারা খুব সহজে আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারেন। চলুন তাহলে জেনে নেই গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার এবং অন্যান্য বিষয়বস্তু সম্পর্কে।

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার 

বাংলাদেশের সর্বপ্রথম সিম অপারেটর কোম্পানি হিসেবে বিখ্যাত কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন বাংলাদেশের সকল গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকদের নিরলসভাবে সেবা প্রদান করে আসছে। কিন্তু কোন কারণে যদি গ্রামীণফোনের যেকোনো ধরনের সমস্যা অর্থাৎ গ্রামীনফোন সিম ব্যবহার করার সময় যে কোন ধরনের সমস্যা হয়ে থাকে, তাহলে আপনারা সহজেই গ্রামীনফোনের কাস্টমার কেয়ারের নাম্বারে কল করে সেই সমস্যার সমাধান করে নিতে পারবেন। তাই আপনারা যারা গ্রামীণফোন কাস্টমার কেয়ারের নাম্বার জানেন না তাদের জন্য আমরা নিম্ন গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার দিয়ে দিচ্ছি।

আরো পড়ুন: জিপি বন্ধ সিমের অফার.

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হচ্ছে- +৮৮-০২-২২২২৮২৯৯০, +৮৮০-১৭৯৯৮৮২৯৯০

সকল গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকরা ২৪/৭ দিন যে কোন সময় গ্রামীণফোন সিম সংঘটিত যেকোনো সমস্যা সমাধানের জন্য সহজে করে তাদের সমস্যা কথা বলে সমস্যাটির সমাধান করে নিতে পারবেন। এছাড়াও আপনারা গ্রামীণফোনের ফ্যাক্স নাম্বার ফ্যাক্স পাঠিয়ে আপনারা আপনাদের সমস্যার কথা জানাতে পারেন।

গ্রামীণফোন ফ্যাক্স নাম্বার হচ্ছে- +৮৮-০২-৮৪১৬০২৬

গ্রামীণফোনের হেল্পলাইন নাম্বার

গ্রামীন সিম ব্যবহার করার সময় আমরা যেকোন সমস্যার সমাধান করার জন্য অনেক সময় গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার খুঁজে পাইনা অথবা জানিনা। আর সেই নাম্বার জানার জন্য আমরা বিভিন্ন উপায় খুঁজে বেড়ায় কিন্তু আমরা ব্যর্থ হয়ে যাই। তাই এর জন্য গ্রামীণফোন সহজেই আপনাদের কে তাদের সাথে যোগাযোগ করার জন্য একটি নির্দিষ্ট গ্রামীণফোনের হেল্পলাইন নাম্বার দিয়েছে। আপনারা চাইলে সহজেই এই হেল্পলাইন নাম্বারে কল করে যেকোনো সমস্যা সমাধানের কথা জেনে নিতে পারেন।

কিন্তু আপনি যখন গ্রামীনফোনের কাস্টমার কেয়ার নাম্বারে কল করবেন অর্থাৎ 121 নাম্বারে কল করবেন তখন আপনার কাছ থেকে প্রতি মিনিটে ৫০ পয়সা কেটে নেয়া হবে/ কিন্তু অবশ্যই আপনি যদি এই নাম্বারে কল করার পর আপনি আপনার সমস্যার কথা বলেন তাহলে তারা আপনাকে সমস্যা সমাধান দিয়ে দিবে।

তবে আপনি যদি একদম টোল ফ্রি গ্রামীণফোন টোল ফ্রি নাম্বার এ কল করে আপনার যেকোনো অপারেটর হতে কল করতে চান তাহলে অবশ্যই নির্দিষ্ট নাম্বারে আপনি কল করে সেবা গ্রহণ করতে পারবেন।

গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার হচ্ছে- 158, 01700100121

আরো পড়ুন: জিপি এসএমএস অফার.

গ্রামীণফোনের অভিযোগ জানানোর নিয়ম

এমন অনেক গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকরা রয়েছেন তারা গ্রামীন সিম অপারেটর ব্যবহার করার পর বিভিন্ন কারণে তাদের মতবাদ এবং অভিযোগ জানানোর জন্য বিভিন্নভাবে চেষ্টা করে যান। যেহেতু আপনারা গ্রামীণফোন ব্যবহার করছেন সেহেতু অবশ্যই আপনাদের মত থাকার কথা এবং আপনাদের যদি গ্রামীণফোন সম্পর্কিত কোনো অভিযোগ থাকে তাহলে অবশ্যই সেটা গ্রামীণফোন কর্তৃপক্ষের কাছে বলা উচিত এবং যে অভিযোগ রয়েছে অভিযোগ সম্পর্কে সঠিক সমাধান গ্রহণ করা উচিত।

তাই আপনারা যারা গ্রামীণফোন ব্যবহার করছেন তারা তাদের গ্রামীণফোনের অভিযোগ জানানোর জন্য নির্দিষ্ট নিয়ম অনুসরণ করতে পারেন। আর সেই নিয়মগুলো হচ্ছে আপনারা অবশ্যই গ্রামীণফোন সম্পর্কিত অভিযোগ জানানোর জন্য অনলাইনে এবং অফলাইনে এর মাধ্যমে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে আপনারা আপনাদের অভিযোগ জানাতে পারেন এবং যেকোন সমস্যার সমাধান করার জন্য সে সকল সমস্যার কথা জানাতে পারেন। আর এর জন্য আমরা নিম্নে একটি টেবিলের মাধ্যমে গ্রামীণফোনের সাথে যোগাযোগ করার জন্য সকল মাধ্যম গুলো উল্লেখ করছি-

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার- +৮৮-০২-২২২২৮২৯৯০, +৮৮০-১৭৯৯৮৮২৯৯০
গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার- 158, 01700100121
গ্রামীণফোন ফ্যাক্স নাম্বার- +৮৮-০২-৮৪১৬০২৬
গ্রামীণফোন অভিযোগ জানানোর নাম্বার- 158
গ্রামীণফোন অফিশিয়াল ওয়েবসাইট- গ্রামীণফোন 
গ্রামীণফোন ফেসবুক পেইজ- Facebook
গ্রামীণফোন মেসেঞ্জার- Messenger
গ্রামীণফোন ইমেইল এড্রেস- [email protected]

গ্রামীণফোনের কাস্টমার সার্ভিস 

গ্রামীণফোনের গ্রাহকরা তাদের গ্রামীণফোন অপারেটর ব্যবহার করার সময় যে ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন সে ধরনের সমস্যা সমাধানের জন্য আপনারা অনলাইনের পাশাপাশি অফলাইন অর্থাৎ সরাসরি গ্রামীনফোনের কাস্টমার কেয়ার সার্ভিস এর অবস্থান করে আপনাদের সমস্যার কথা বলে গ্রামীণফোনের প্রতিনিধি পক্ষ হতে সমস্যা সমাধান জেনে নিতে পারবেন। আর এর জন্য আপনাকে অবশ্যই গ্রামীণফোনের কাস্টমার সার্ভিস এর অফিস কোথায় রয়েছে তা আপনাদের কে জানতে হবে।

যে ব্যক্তি গ্রামীণফোন ব্যবহার করছেন এবং তাদের সমস্যা সমাধানের জন্য সরাসরি ভাবে সে ব্যক্তির নিকটস্থ গ্রামীনফোনে কাস্টমার সার্ভিস অফিসে অবস্থান করতে পারেন। কিন্তু আপনি জানেন না যে কি আপনার নিকটস্থ গ্রামীনফোনের কাস্টমার সার্ভিস কোথায় রয়েছেন। তার জন্য আপনারা গুগল ম্যাপ ব্যবহার করতে পারেন এবং গুগল ম্যাপের সার্চ অপশনে গিয়ে টাইপ করতে হবে গ্রামীণফোনের কাস্টমার সার্ভিস। তখন আপনি আপনার গুগল ম্যাপে সবচেয়ে নিকৃষ্ট যে অফিসটি খুঁজে পাবেন সেটি হচ্ছে আপনার নিকটস্থ গ্রামীনফোনের কাস্টমার সার্ভিসের অফিস। সুতরাং আপনারা এভাবে গ্রামীণফোন কাস্টমার সার্ভিসের অফিস খুঁজে নিতে পারবেন।

আরো পড়ুন: জিপি ইন্টারনেট অফার.

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার ঠিকানা

আপনারা যারা অর্থাৎ যে সকল গ্রামীণফোনের গ্রাহকরা ঢাকার মধ্যে অবস্থান করছেন তারা অবশ্যই আপনাদের নিকটস্থ গ্রামীনফোনের কাস্টমার কেয়ারের সার্ভিসের জন্য কাস্টমার কেয়ার অফিস কোথায় রয়েছে তা জানতে চাইছেন। আমরা আপনাদেরকে পূর্বে জানিয়ে দিয়েছে যে গুগল ম্যাপের মাধ্যমে আপনারা কিভাবে গ্রামীনফোনের কাস্টমার সার্ভিস অফিস খুঁজে পাবেন কিন্তু আপনারা যারা গুগল ম্যাপ থেকে জানতে পারবেন না তাদের জন্য আমরা নিম্নে ঢাকার মধ্যে যে সকল গ্রামীনফোনের কাস্টমার কেয়ারের অফিস রয়েছে সেগুলো ঠিকানা উল্লেখ করছি-

গ্রামীণফোন কাস্টমার কেয়ার ঠিকানা ( ঢাকার মধ্যে) ঠিকানা
গ্রামীণফোন কাস্টমার কেয়ার গুলশান- নিচ তলা, সিম্পলট্রি, আনারকলি, প্লট নং- ৩, ব্লক নং- সিডব্লিউএস (এ), হোল্ডিং নং- ৮৯, গুলশান এভিনিউ, গুলশান, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বসুন্ধরা আবাসিক- জিপি হাউস, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ- দুবাই প্লাজা (২য় তলা), আড়াইহাজার, নারায়ণগঞ্জ।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মিরপুর- ২৪ শ্যামলী বিপণী বিতান (২য় তলা), মিরপুর রোড, ঢাকা ১২০৭।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মিরপুর ১০- ২৩১, সেনপাড়া পর্বতা, দোকান নং- এ/৩, মিরপুর ১০, ঢাকা – ১২১৬।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার উত্তরা- হাউস নং- ১২, রোড নং- 0১, সেক্টর নং- ৩, গ্রাউন্ড ফ্লোর, উত্তরা, ঢাকা – ১২৩০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার নতুন বাজার- মায়েশা চৌধুরী টাওয়ার, গ- ৩০/ বি, প্রগতি সারণি ,বাঁশতলা বাসস্ট্যান্ড, নতুন বাজার, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার উত্তরা- এ কে প্লাজা (২য় তলা ), প্লট নং- ০১, সোনারগাঁ জনপথ রোড, সেক্টর নং- ৯, উত্তরা, ঢাকা- ১২৩০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বিমান বন্দর- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর, আগমন গেইট, ঢাকা- ১২৩০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুড়িল- দোকান নং- ১৭, লেভেল ৪, ব্লক- ডি, যমুনা ফিউচার পার্ক, কুড়িল, ঢাকা- ১২২৯।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার পুরানা পল্টন- দোকান নং- ৫ ,৬ (নিচ তলা ) ,আলরাজি কমপ্লেক্স, ১৬৬- ১৬৭ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরনি, পুরানা পল্টন, ঢাকা- ১০০০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার হাতিরপুল- ২১২/ ২৬০, নাহার প্লাজা,, ঢাকা- ১২০৫।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার সবুজবাগ- ৪৪৬, সাউথ বাসাবো, টেম্পো স্ট্যান্ড, সবুজবাগ, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মতিঝিল- ১২০/ এ, মতিঝিল, সি/ এ, মতিঝিল, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ওয়ারী- ৪ জয়কালী মন্দির রোড, ওয়ারী, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কামরাঙ্গীরচর- আশ্রাফাবাদ মেইন রোড, কুমিল্লা পাড়া, কামরাঙ্গীরচর, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কেরানীগঞ্জ- আমিন কমপ্লেক্স,জিনজিরা বাসস্ট্যান্ড, কেরানীগঞ্জ, ঢাকা -১৩১০
গ্রামীণফোন কাস্টমার কেয়ার আশুলিয়া- বি/ ৩, হাসেম প্লাজা, ডিইপিজেড ,আশুলিয়া, সাভার, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার সাভার- দোকান নং- ৩, সিটি সেন্টার, সাভার বাস স্ট্যান্ড, সাভার, ঢাকা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার যাত্রাবাড়ি- তাজ সুপার মার্কেট, ৮৬ শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ি, ঢাকা– ১২৩৬।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ফার্মগেট- ৯৫ গ্রিন রোড, বিটিআই সেন্ট্রাল প্লাজা, ফার্মগেট, ঢাকা – ১২১৫।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বসুন্ধরা সিটি পান্থপথ- লেভেল নং- ১, ব্লক-বি, দোকান নং- ৩৩, বসুন্ধরা সিটি পান্থপথ, ঢাক।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মোহাম্মাদপুর- ২৪/ বি মোহাম্মাদি হাউজিং মেইন রোড (শিয়া মস্‌জিদ মোড়), মোহাম্মাদপুর, ঢাকা- ১২০৭।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ধানমন্ডি- ৩য় তল, সীমান্ত স্কয়ার, ধানমন্ডি, ঢাকা- ১২০৫।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার লালবাগ- ২০ শায়েস্তা খান রোড, লালবাগ, ঢাকা
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ধানমন্ডি- হাউস নং- ০১, রোড নং- ১৬ (নিউ)/ ২৭ (ওল্ড), শপ নং- ০২, গ্রাউন্ড ফ্লোর, রাপা প্লাজা, ধানমন্ডি, ঢাকা – ১২০৯।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মিরপুর- ১ গ্রামীনফোন সেন্টার, ক্যাপিটাল টাওয়ার শপিং কমপ্লেক্স, নিচ তলা, দোকান নং- ১৭-১৮, ৫ দারুস সালাম রোড, মিরপুর- ১, ঢাকা- ১২১৬।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার আশুলিয়া- সাগর সুপার মার্কেট নরসিংহপু বাসস্ট্যান্ড জিরাবো, আশুলিয়া, ঢাকা- ১৩৪১।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মিরপুর- পল্লবী মেট্রো প্লাজা, দোকান নং- ৪-৫, নীচ তলা, বাড়ী নং- ৬৯, রাস্তা নং- ৬, ব্লক নং- এ, সেকশন নং- ১২, মিরপুর, ঢাকা- ১২১৬।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার দক্ষিণখান- দোকান নং- ১১০, চেয়ারম্যান মার্কেট, চেয়ারম্যান বাড়ি রোড (উত্তরা আনোয়ারা মডেল কলেজ), দক্ষিণখান, ঢাকা- ১২৩০ I
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বনশ্রী বাড়ি নং- ২-৩, প্রধান সড়ক, ব্লক নং- বি, বনশ্রী, ঢাকা- ১২১৯ I
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কেরানীগঞ্জ- তসলিম সুপার মার্কেট, আটি পাঁচদোনা, আটি বাজার, কেরানীগঞ্জ মডেল, ঢাকা – ১৩১০।

গ্রামীণফোনের কাস্টমার কেয়ার ঠিকানা (ঢাকা ব্যতীত অন্যান্য জেলা)

যেসকল গ্রাহক গ্রামীণ ফোন ব্যবহার করছেন এবং তারা গ্রামীণফোন কাস্টমার কেয়ারের ঠিকানা খুঁজছেন কিন্তু ঢাকা জেলা ব্যতীত অন্যান্য জেলার কোথায় গ্রামীনফোনের কাস্টমার কেয়ারের অফিস রয়েছে তা জানতে চাইছেন তাদের জন্য আমরা নিম্নে ঢাকার বাহিরের সকল জেলার গ্রামীনফোনের কাস্টমার কেয়ারের ঠিকানা দিয়ে দিচ্ছি-

গ্রামীণফোন কাস্টমার কেয়ার ঠিকানা (ঢাকার বাহিরে) ঠিকানা
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বরিশাল- সেল বাংলা লিমিটেড, এম.টেল.সেলস এবং, ৫ সদর রোড, গ্রাউন্ড ফ্লোর, বরিশাল।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ভোলা- তালুকদার ভবন, ভোলা সদর, ভোলা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার পটুয়াখালী- গ্রামীণ সেন্টার পটুয়াখালী, সদর রোড, পটুয়াখালী।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম- গ্রামীণফোন সেন্টার, ৫৯ আগ্রাবাদ, সি/ এ, চট্টগ্রাম।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম- গ্রামীণফোন সেন্টার, নতুন রেলওয়ে স্টেশন, কোতোয়ালী, চট্টগ্রাম।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম- গ্রামীণফোন কাস্টমার কেয়ার সেন্টার, মৈত্রী ভবন, ফ্লোর নং- জি, মোমিন রোড, আন্দরকিল্লা, চট্টগ্রাম।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম- গ্রামীণফোন সেন্টার, ১০১২/ এ, সিডিএ এভিনিউ, পশ্চিম নাসিরাবাদ, চট্টগ্রাম।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চুয়াডাঙ্গা- গ্রামীণফোন সেন্টার, মুক্তি পাড়া সড়ক, চুয়াডাঙ্গা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ব্রাহ্মণবাড়িয়া- ইয়াদ কমপ্লেক্স, টিএ সড়ক, ব্রাহ্মণবাড়িয়া।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুমিল্লা- জেএল, ২৮৫, হোল্ডিং নং- ১০৪৩/ ৯৪৬, কান্দিরপাড়, জাওতলা, কতোয়ালি থানা, কুমিল্লা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুমিল্লা- হোল্ডিং নং- ২৭/২৯, চকবাজার, কুমিল্লা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুমিল্লা- ২৩৯, লাকসাম হাউসিং এসটেট, বাইপাস রোড, লাকসাম, কুমিল্লা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চাঁদপুর- মুক্তিযুদ্ধ মার্কেট কমপ্লেক্স, শহীদ মুক্তিযোদ্ধা সড়ক, চাঁদপুর সদর, চাঁদপুর।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চাঁদপুর- হাজিগঞ্জ বাজার, হাজিগঞ্জ, চাঁদপুর।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার লক্ষ্মীপুর- লিল্লাহ জামে মসজিদ এর বিপরীত পাশে, স্বর্ণলতা ভবন, রায়পুর রোড, লক্ষ্মীপুর সদর,  লক্ষ্মীপুর- ৩৭০০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ফেনী- ২৬, কাজী আলমগীর সেন্টার, এসএসকে রোড, ফেনী।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার খাগড়াছড়ি- কোর্ট সড়ক, খাগড়াছড়ি।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার রাঙ্গামাটি- বনপুরা বিএম শপিং কমপ্লেস নং-২, দ্বিতীয় তলা, রাঙ্গামাটি।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বান্দরবান কক্সবাজার- গ্রামীণফোন সেন্টার, উত্তর লালদীঘির পাড় এম রহমান সিটি সেন্টার মেইন রোড কক্সবাজার।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার বাগেরহাট- ১২০, খানজাহান আলী রোড, বাগেরহাট- ৯৩০০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার চুয়াডাঙ্গা- চুয়াডাঙ্গা, দামুড়হুদা রোড, চুয়াডাঙ্গা- ৭২০০।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ঝিনাইদহ- ঝিনাইদহ মহাসড়ক, ঝিনাইদহ।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুষ্টিয়া- এন এস রোড, কুষ্টিয়া।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মাগুরা – এম আর রোড, মাগুরা সদর, মাগুরা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মেহেরপুর- গাংনী বাস স্ট্যান্ড, গাংনী, মেহেরপুর।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার নড়াইল- মাগুরা রোড, নড়াইল।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার সাতক্ষীরা- কালিগঞ্জ মহাসড়ক, সাতক্ষীরা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার সিলেট- করিমুল্লা মার্কেট, চতুর্থ তলা, বন্দরবাজার, সিলেট।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার হবিগঞ্জ- পুরান মুনশাফি রোড, হবিগঞ্জ।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার মৌলভীবাজার- প্রি ক্যাডেট ইস্কুল, মার্কেট, জেলা সদর রোড, মৌলভীবাজার।
গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার সুনামগঞ্জ- আলতাফ এন্ড ব্রাদার্স বিল্ডিং, পুরাতন বাস স্ট্যান্ড, চটক, সুনামগঞ্জ।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার রংপুর- ঢাকা রংপুর মহাসড়ক, সৈয়দপুর, রংপুর।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার দিনাজপুর- স্টেশন রোড, দিনাজপুর। 
গ্রামীণফোন কাস্টমার কেয়ার কুড়িগ্রাম- রংপুর কুড়িগ্রাম মহাসড়ক, কুড়িগ্রাম।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার নীলফামারী- জেলা পরিষদ মার্কেট, চৌরাস্তার মোড়, নীলফামারী।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার গাইবান্ধা- ডিবি রোড, গাইবান্ধা সদর, গাইবান্ধা।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার গোবিন্দগঞ্জ- মহুয়া প্লাজা, হাই স্কুল মোড়, গোবিন্দগঞ্জ। 
গ্রামীণফোন কাস্টমার কেয়ার ঠাকুরগাঁও-  আফসার উদ্দিন চৌধুরী প্লাজা, কলেজ রোড, ঠাকুরগাঁও সদর, ঠাকুরগাঁও।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার পঞ্চগড়- শহীদ তেতুলিয়া রোড, পঞ্চগড় সদর, পঞ্চগড়।
গ্রামীণফোন কাস্টমার কেয়ার লালমনিরহাট- সেনা মৈত্রী সুপার মার্কেট, মিশন মোড়.  লালমনিরহাট।

উপসংহারঃ ইতিমধ্যে আপনারা যারা গ্রামীনফোনের কাস্টমার কেয়ার নাম্বার ২০২২ জানতে চেয়েছেন তারা আশা করছি জানতে পেরেছেন এবং সেইসাথে অনলাইনে এবং অফলাইনে এর মাধ্যমে আপনারা যে সকল মাধ্যম ব্যবহার করে গ্রামীণফোন কাস্টমার কেয়ার আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারবেন তা জানানোর চেষ্টা করেছি।

আশা করছি আপনারা আমাদের গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার এই আর্টিকেল থেকে গ্রামীণফোনের কাস্টমার কেয়ারের সম্পূর্ণ বাংলাদেশের সকল ঠিকানা পেয়ে গেছেন। আপনারা যদি আমাদের পক্ষ হতে গ্রামীণফোন সম্পর্কিত অন্যান্য তথ্য জানতে চান এবং আপনাদের মধ্যে যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আপনারা আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানান। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex