vlxxviet mms desi xnxx

Skitto SIM Price Bangladesh 2024 | স্কিটো সিমের দাম কত? ২০২৪

0
Rate this post

Skitto SIM Price Bangladesh 2024

আপনারা অনেকে স্কিটো সিমের কথা শুনে ছবি। কিন্তু আপনারা যারা এখন পর্যন্ত জানেন না যে স্কিটো সিম কি তাদের জন্য আমরা স্কিটো সিমের কিছু তথ্য নিয়ে এসেছি। এবং আপনারা আমাদের কাছ থেকে জানতে পারবেন Skitto sim price bangladesh | স্কিটো সিমের দাম কত?  আমরা সকলেই জানি যে বাংলাদেশের বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন প্রতিনিয়ত তাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান করে আসছে কয়েক যুগ ধরে। তাই গ্রামীণফোন সিমের পাশাপাশি একটু ভিন্ন ধরনের সিম নিয়ে এসেছে বাজারে প্রায় বছর দুয়েক আগে। আর এই নতুন সিম বাজারে আসার পর থেকে মানুষের মধ্যে উৎসাহ বৃদ্ধি পাচ্ছে এ দিনটি সম্পর্কে জানার জন্য এবং কিভাবে এর ব্যবহার করতে হয় এর নাম্বার কেমন হয় এ সম্পর্কিত বিভিন্ন ধরনের প্রশ্ন গ্রাহকদের মধ্যে পাওয়া যাচ্ছে।

তাই আপনারা যাতে খুব সহজেই Skitto SIM Price সম্পর্কে সকল বিস্তারিত তথ্য জানতে পারেন তার জন্য আমরা আপনাদের কাছে এই আর্টিকেলটি নিয়ে এসেছি। আপনারা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে সম্পূর্ণ স্কিটো সিমের বিস্তারিত তথ্য জানতে পারবেন। আর এই সিমটি এমনভাবে ডিজিটাল উপায় ডিজাইন করা হয়েছে যেখানে আপনি খুব সহজেই মিনিট, ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে পারবেন শুধু মাত্র এক ক্লিক করে। আর এসব কারণে গ্রাহকদের মধ্যে স্কিটো সিমের প্রতি আগ্রহ অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে। চলো তাহলে আমরা আর কথা না বাড়িয়ে এখন জেনে নেই Skitto SIM Price Bangladesh সম্পর্কে।

আরো দেখুনঃ স্কিটো সিমের সকল কোড.

Skitto SIM Price Bangladesh 2024 | স্কিটো সিমের দাম কত? ২০২৪

Skitto sim price bangladesh | স্কিটো সিমের দাম কত? স্কিটো সিম বাজারে আসার পর থেকে স্কিটো সিম কেনার জন্য অনেক গ্রাহক আকুল হয়ে আছেন তাই Skitto SIM Price Bangladesh সম্পর্কে অনেকেই জানতে চান। কারণ আমরা সকলে জানি বর্তমানে সবকিছু ডিজিটাল হয়ে গিয়েছে আর যখন নতুন প্রজন্মের কাছে কোন নতুন কিছু আসে তখন নতুন প্রজন্ম সেই জিনিসটিই সম্পর্কে জানার জন্য এবং ব্যবহার করার জন্য উৎসাহী হয়ে ওঠেন। ঠিক তেমনি নতুন প্রজন্মের কাছে স্কিটো সিম একটি নতুন ধরনের সিম।

স্কিটো সিম সম্পর্কে জানার আগ্রহ অনেক বেশি আগ্রহ পাওয়া যাচ্ছে। গ্রাহকরা যাতে করে স্কিটো সিম ক্রয় করে ব্যবহার করতে পারেন এবং স্কিটো সিম ব্যবহার করার ফলে গ্রাহকরা কোন ধরনের সুবিধা পেতে পারেন তার সম্পর্কে আমরা আমাদেরকে বিস্তারিত তথ্য জানিয়ে দেবো এই আর্টিকেলের মাধ্যমিক। তাই আমরা আশা করব আপনারা যদি আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি পড়েন তাহলে Skitto SIM Price সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

স্কিটো সিম কি? | What Is Skitto SIM?

বাংলাদেশের সবচেয়ে বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোন তাদের সিম অপারেটরের মধ্যে নতুনত্ব নিয়ে এসেছেন এবং সেই নতুন উত্তরটি হচ্ছে স্কিটো সিম। স্কিটো সিম কি? এ সম্পর্কে যা জানতে চেয়েছেন তার অবশ্য আমাদের এখান থেকে জানতে পারবেন। স্কিটো সিম তেমন কিছু না শুধুমাত্র এটি একটি গ্রামীনফোন কোম্পানির সিম থেকে একটু আলাদা ধরনের সিম। আর এই সিম ব্যবহার করার মধ্য দিয়ে গ্রাহকরা অনেক বেশি সেবা গ্রহণ করতে পারে এবং সহজে মিনিট অফার এবং ইন্টারনেট অফার গুলো ক্রয় করে ব্যবহার করতে পারে।

নতুন প্রজন্মের কাছে এটি একটি অত্যন্ত সহজলভ্য এবং ব্যবহার উপযোগী একটি সিম। কারণ নতুন প্রজন্ম এখন সবসময় ইন্টারনেটের ওপর নির্ভর করে নিজেদের নিত্যদিনের কাজ সম্পন্ন করে তাই নতুন প্রজন্ম জাতের কম খরচে অতিরিক্ত ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারে এবং সব স্থানের যাতে করে সহজেই ইন্টারনেট কানেকশন সংযোগ করতে পারে তার জন্য স্কিটো সিম নিয়ে এসেছে গ্রামীণফোন।

স্কিটো সিমের নাম্বার কেমন?

আপনারা এখন অনেকেই ভাবছেন যে গ্রামীনফোনের সিম যখন আপনারা ব্যবহার করেছিলেন তখন 017 দিয়ে শুরু হয়েছে কিন্তু স্কিটো সিম অন্য কোন কোড ব্যবহার করে নাকি। স্কিটো সিমের কোন নতুন কোড নেই তবে বর্তমানের গ্রামীণফোন নতুন একটি কোড নিয়েছে সেটি হচ্ছে 013। তাই বলছি আপনারা যারা স্কিটো সিম ক্রয় করবেন তারা অবশ্যই এই করা আপনাদের নতুন সিমে পেয়ে যাবেন। আরে সম্পর্কে আপনারা যারা ভেবেছিলেন যে স্কিটো সিমের নাম্বার কেমন হবে তারা এখন আশা করছি বুঝতে পেরেছেন।

স্কিটো সিম কিভাবে পাওয়া যায়?

আপনারা যারা স্কিটো সিম ব্যবহার করতে চাইছেন তারা অবশ্যই খুব সহজে স্কিটো সিম পেয়ে যাবেন। সাধারণত আমরা যেমন গ্রামীণফোন সিম ব্যবহার করার জন্য গ্রামীণফোন এর অফিস অথবা এজেন্টের কাছে গিয়ে গ্রামীণফোন সিম ক্রয় করে থাকে ঠিক তেমনি আপনারা গ্রামীণফোনের যে কোন অফিসে প্রবেশ এর মাধ্যমে অথবা যেকোন এজেন্টের কাছ থেকে স্কিটো সিম পেয়ে যাবেন। এবং আপনারা যেভাবে গ্রামীনফোনের সিম ক্রয় করার জন্য যে সকল পদ্ধতি অবলম্বন করেন ঠিক সে সকল পদ্ধতি অবলম্বন করেই স্কিটো সিম ক্রয় করতে হয়। যেমনঃ জাতীয় পরিচয় পত্র নাম্বার, ছবি, বায়োমেট্রিক ইত্যাদি।

স্কিটো সিমের দাম কত?

আকাশ যখন সিদ্ধান্ত নেন যে আমরা গ্রামীণফোনের স্কিটো সিম ক্রয় করব ঠিক করে আপনাদের মাথায় আসে এই স্কিটো সিমের দাম কত হতে পারে/ Skitto SIM Price Bangladesh তার জন্য আমরা আপনাদের সামনে গ্রামীণফোনের স্কিটো সিমের দাম নিয়ে হাজির হয়েছি। হয়েছে আপনার অনেক যেহেতু নতুন একটি অপারেটর সিম এসেছে আর এই সিমটি হতে পারে অনেক বেশি দামে তাদেরকে বলছি আপনারা একদম চিন্তিত হবেন না এই শিল্পীর সকল গ্রাহকদের ব্যবহার উপযোগী করার জন্য সাশ্রয়ী মূল্যে বিক্রয় করা হচ্ছে।

তাই বাংলাদেশের যে সকল গ্রাহকরা গ্রামীণফোনের স্কিটো সিম ব্যবহার করতে চাইছেন, তারা যাতে সাশ্রয়ী মূল্যে বর্তমান বাজারে নতুন প্রজন্মের এই সিমটি যাতে খুব সহজে ক্রয় করতে পারেন এ জন্য এই সিমের মূল্য সামর্থের মধ্যে রেখেছেন। স্কিটো সিমের দাম হচ্ছে ২২০ টাকা। তবে আশা করা যাচ্ছে ক্রমশ  এই স্কিটো সিমের চাহিদা আরো বেশি বৃদ্ধি পেলে এর দাম আরো কম হয়ে আসবে। 

এক নজরে স্কিটো সিম

আপনারা যারা একনজরে স্কিটো সিম সম্পর্কে জানতে চাইছেন তাদের জন্য আমরা নিম্নে একটি টেবিল এর মাধ্যমে স্কিটো সিমের কিছু তথ্য তুলে ধরছি। যাতে করে আপনারা ইস্কুটি সিম কেনার পূর্বে অবশ্যই অক্ষর তথ্যগুলো জেনে নিতে পারেন।

স্কিটো সিম স্কিটো সিমের তথ্যসমূহ
স্কিটো সিমের মূল্য-২২০ টাকা।
স্কিটো সিমের কল রেট-৬৪ পয়সা/ মিনিট ( যেকোনো অপারেটরে)। এবং ৩৬৫ এদিন একুরেট থাকবে আপনাদের যে কোন রিচার্জের মাধ্যমে।
স্কিটো সিমের আনঅফিসিয়াল মূল্য-নেই।
স্কিটো সিম ক্রয় করলে ডাটা ফ্রি-১ জিবি।
স্কিটো সিম পাবেন-যেকোনো GPC হতে।
স্কিটো সিমের কল টেরিফ-১ সেকেন্ড পালস
স্কিটো সিমের অফার-১০০/ ১০০+ রিচার্জে ১ জিবি ডাটা প্রতি মাসে।

বিকাশ থেকে স্কিটো সিমে রিচার্জ | Skitto SIM Recharge

আপনারা যারা ভাবছেন যে বিকাশ থেকে স্কিটো সিম ব্যবহারকারীরা কি রিচার্জ করতে পারবে কিনা তাদেরকে বলছি আপনারা অবশ্যই বিকাশ থেকে স্কিটো সিমের রিচার্জ করতে পারবেন। আপনারা এখন বর্তমানে যে কোন উপায় অবলম্বন করে স্কিটো সিমে রিচার্জ করতে পারবেন। বিকাশ বাংলাদেশের সবচেয়ে বেশি মোবাইল ব্যাংক সার্ভিস এর মধ্যে এগিয়ে আছে তাই স্কিটো সিম বাজারে আসার সাথে সাথে বিকাশ স্কিটো সিমে রিচার্জ এর অপশনটি চালু করে দিয়েছে।

আপনার বিকাশ থেকে আপনার স্কিটো সিমের রিচার্জ করবেন ঠিক তখনই নাম্বার দেয়ার পর আপনাদেরকে একটি অপশন বেছে নিতে বলবে আর সেখানে যে সকল সিম অপারেটর কোম্পানি রয়েছে তার সকল অপশন থাকবে। এবং সেইসাথে সেখানে স্কিটো সিমের জন্য একটি আলাদা অপশন থাকবে। সেখান থেকে আপনাকে স্কিটো সিমের অপশনটি বেছে নিতে হবে এরপর আপনি কত টাকা রিচার্জ করতে চাইছেন তা সিলেক্ট করে, আপনার বিকাশ একাউন্টের পাসওয়ার্ড ব্যবহার করে বিকাশ থেকে স্কিটো সিমে রিচার্জ করতে পারেন।

জিপি স্কিটো সিমের সুবিধা 

জিপি স্কিটো সিম ব্যবহার করার ফলে যে সকল সুবিধা পেয়ে থাকবেন সে সকল সুবিধা গুলো হচ্ছে-

  • কল রেট অফার।
  • ইন্টারনেট অফার। 
  • এসএমএস প্যাক অফার।
  • যেকোনো প্যাক কিনলে অফার।
  • যেকোনো অফার করলে আপনাদের ইউএসএসডি (USSD) কোড ব্যবহারের প্রয়োজন হয় না।

এছাড়াও স্কুটি সিম তাদের গ্রাহকদের জন্য যেসকল আস্থা/ ভরসা দিয়ে থাকে সেগুলো হচ্ছে-

  • সিম ব্যবহারকারীদের সকল কিছু সহজ হওয়া উচিত।
  • গ্রাহকরা যাতে করে সহজেই ইন্টারনেট করতে পারে এবং যেকোনো সার্ভিস চাইলেই পরিবর্তন করতে পারে।
  • একটি সুপার সিম্পল এবং সুন্দর অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারে।
  • গ্রাহকরা যাতে করে শুধুমাত্র একটি অ্যাপের সাহায্যে স্কিটো সিমের নিমন্ত্রিত সকল অফার গুলো উপভোগ করতে পারে।
  • এছাড়াও তারা দাবি করে যে স্কিটো সিম থাকলে অন্তহীন জঙ্গলে হারিয়ে যাওয়া সম্ভব নয়।

Skitto SIM Price Bangladesh- F&Q

১. স্কিটো সিমে ইউএসএসডি কোড ব্যবহার করার প্রয়োজন হয়? | Is it necessary to use USSD code in Skito SIM?

উত্তরঃ স্কিটো সিমে ইউএসএসডি কোড ব্যবহার করার প্রয়োজন হয় না।

২. বর্তমানে স্কিটো সিমের চাহিদা কেমন? | What is the current demand for Skito SIM?

উত্তরঃ বর্তমানে স্কিটো সিমের চাহিদা অনেক বেশি। কারণ এই সিম ব্যবহার করার ফলে গ্রাহকরা অল্প সময়ের মধ্যে অধিক সেবা পেয়ে যাচ্ছে এবং সেইসাথে নেটওয়ার্ক ব্যবস্থা ভালো পাচ্ছে।

৩. স্কিটো সিম ক্রয় করে গ্রাহকরা কত জিবি ইন্টারনেট ফ্রি পাচ্ছে? | How many GB internet free customers are getting by purchasing Skito SIM?

উত্তরঃ স্কিটো সিম ক্রয় করলে গ্রাহকরা ১ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

৪. স্কিটো সিমের কলরেট কত? | What is the call rate of Skito SIM?

উত্তরঃ  স্কিটো সিমের কলরেট হচ্ছে ৬৪ পয়সা/ মিনিট যে কোন নেটওয়ার্কে।

৫. স্কিটো সিম ব্যবহার করলে কি বিকাশ থেকে রিচার্জ করা যায়? | Can I recharge from Bikash if I use Skito SIM?

উত্তরঃ স্কিটো সিম ব্যবহার করলে বিকাশ থেকে অবশ্যই রিচার্জ করা যাবে। রিচার্জ করার পদ্ধতি আমরা আপনাদেরকে এই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত জানিয়ে দিয়েছি।

আরো দেখুনঃ

উপসংহার: Skitto sim price bangladesh | স্কিটো সিমের দাম কত? এ সম্পর্কিত আপনারা যারা জানতে চেয়েছেন তার আশা করছি আমাদের সম্পন্ন একটি কেন্দ্রে কোন মাধ্যমের ইতিমধ্যে জেনে গিয়েছেন। আমরা সকলেই নতুনত্বের খোঁজ করি আর নতুনত্বের খুঁজে আমরা নিত্যনতুন বিভিন্ন ধরনের জিনিস খুঁজে পায় আর এই জিনিস সম্পর্কে জেনে আমরা নতুন কে আমন্ত্রণ জানাই। তাই আপনারা যারা স্কিটো সিম সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পেরেছেন এবং Skitto SIM Price Bangladesh জেনে রাখুন খুব সহজে স্কিটো সিম ক্রয় করতে পারবেন। তবে আপনারা যদি স্কিটো সিম ব্যবহার করা কালীন সময়ে কোন সমস্যার সম্মুখীন হন অথবা আপনারা যদি এই সিম সম্পর্কিত আরও কোন তথ্য জানতে চান তাহলে অবশ্যই আপনার আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন। ধন্যবাদ। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex