vlxxviet mms desi xnxx

ফেসবুক ডাউনলোড করব কিভাবে

0

ফেসবুক ডাউনলোড করব কিভাবে | How to download Facebook

বর্তমানে যোগাযোগ করার জন্য অন্যতম মাধ্যম হচ্ছে ফেসবুক। ফেসবুকে যে শুধুমাত্র যোগাযোগ করা যায় তা নয়। বর্তমানে ফেসবুকে ব্যবসায় প্রতিষ্ঠান গড়ে উঠছে। অনলাইনের মাধ্যমে কেনাবেচা হয়ে আসছে। সুতরাং বর্তমান জীবন যাপনে ফেসবুক একটি খুবই গুরুত্বপূর্ণ কমিউনিকেশন মাধ্যম।

আপনারা যারা এখন পর্যন্ত ফেসবুক ডাউনলোড করতে পারেন না তাদের জন্য আমরা এই আর্টিকেলটি নিয়ে এসেছি। আপনার এখান থেকে খুব সহজেই জানতে পারবেন ফেসবুক ডাউনলোড করব কিভাবে। এছাড়াও আপনারা ফেসবুক ডাউনলোড করার একাধিক মাধ্যমে জানতে পারবেন। চলুন তাহলে শুরু করি আমাদের আজকের গুরুত্বপূর্ণ বিষয়বস্তুটি।

ফেসবুক ডাউনলোড করতে চাই

বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন সকল মানুষের সাথে নিয়মিত যোগাযোগ করার জন্য অন্যতম মাধ্যম হচ্ছে ফেসবুক। ফেসবুক ডাউনলোড করতে চাই, কিন্তু ফেসবুক ডাউনলোড করতে পারছিনা।

চিন্তা করবেন না আমরা আছি আপনার পাশে। আমরা আপনাকে জানিয়ে দেবো যে ফেসবুক ডাউনলোড করার সঠিক নিয়ম। এখন শুধুমাত্র আপনি চাইলেই ফেসবুক খুব সহজে ডাউনলোড করে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে ফেসবুক ব্যবহার করতে পারবেন।

আরো দেখুন: ফেসবুক চালু করার নিয়ম.

ফেসবুক ডাউনলোড করব কিভাবে

আপনারা যারা ফেসবুক ডাউনলোড করতে চাচ্ছেন কিন্তু ডাউনলোড করতে পারছেন না তারা আমাদের নেট দেওয়া স্টেপ গুলো ফলো করলে আপনারা খুব সহজেই ফেসবুক ডাউনলোড করে নিতে পারবেন।

ফেসবুক ডাউনলোড করার দুটি মাধ্যম রয়েছে। সেগুলো হচ্ছে-

  • গুগল প্লে স্টোর এর মাধ্যমে।
  • ব্রাউজার এ প্রবেশ করে।

গুগল প্লে স্টোর এর মাধ্যমে:

আপনারা যারা মোবাইলে ফেসবুক ব্যবহার করতে চান তারা গুগল প্লে স্টোর এর মাধ্যমে ফেসবুক অ্যাপসটি মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন। মোবাইলে ফেসবুক অ্যাপ টি ডাউনলোড করার নিয়ম-

  • প্রথমে আপনাকে একটি এন্ড্রয়েড ফোন নিতে হবে। সেই ফোনে ইন্টারনেট কানেকশন দিতে হবে।
  • এখন গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে ফেসবুক অ্যাপস এর নাম লিখে সার্চ করতে হবে।
  • ফেসবুক অ্যাপসটি চলে আসলে সেখানে ইনস্টল অপশনে ক্লিক করে ফেসবুক ইন্সটল করে নিতে হবে।

ফেসবুক ডাউনলোড করতে চাই

  • ইন্সটল হয়ে গেলে আপনার মোবাইলে ফেসবুক অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে।
  • তারপর ফেসবুক অ্যাপ টি ওপেন করে আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে ফেসবুক অ্যাপসটি লগইন করে ব্যবহার করতে পারবেন। যদি আপনার ফেসবুকে কোন একাউন্ট না থাকে তাহলে ফেসবুক অ্যাপ টি ওপেন করে ক্রিয়েট এ নিউ একাউন্ট নামক অপশন এ ক্লিক করে নতুন অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারবেন।

ব্রাউজার এ প্রবেশ করে:

আপনারা যারা ব্রাউজার এ প্রবেশ করে ফেসবুক অ্যাপসটি ইন্সটল করতে চান তাদের জন্য নিম্নে ফেসবুক অ্যাপস ডাউনলোড করার নিয়ম উল্লেখ করা হলো-

  • প্রথমে আপনাকে মোবাইলে অথবা ল্যাপটপ অথবা কম্পিউটার থেকে যেকোন ব্রাউজারে প্রবেশ করতে হবে।
  • ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে ফেসবুক লিখে সার্চ করতে হবে।
  • এখন ফেসবুক ডাউনলোড করার ওয়েবসাইট এ প্রবেশ করে ডাউনলোড অপশন এ ক্লিক করতে হবে।
  • ডাউনলোড অপশনে ক্লিক করার পর ফেসবুক ডাউনলোড হয়ে যাবে। এখন আপনারা ফেসবুক ব্যবহার করতে পারবেন।

আরো দেখুন: ফেসবুক আইডি ভেরিফাই করার নিয়ম.

সুতরাং আপনারা এভাবে ফেসবুক ডাউনলোড করে নিতে পারবেন।

ফ্রি ফেসবুক ডাউনলোড করুন

ফেসবুক আপনারা যে কোন সোর্স থেকে ডাউনলোড করেন না কেন সব জায়গায় ফ্রিতে ফেসবুক ডাউনলোড করতে পারবেন। কারন ফেসবুক প্রিমিয়াম কোন অ্যাপস বা ওয়েবসাইট নয়। তাই সকলে ফেসবুক ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

তবে ফেসবুক ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে ইন্টারনেট সংযোগ থাকতে হবে নতুবা আপনার ফেসবুক ডাউনলোড করতে পারবেন না। তাই ইন্টারনেট ডাটা অথবা ওয়াইফাই যতটুকু প্রয়োজন ঠিক ততটুকুই ব্যয় হবে ফেসবুক ডাউনলোড করার জন্য। এছাড়া ফেসবুক ডাউনলোড করার জন্য আপনাকে কোন অর্থ খরচ করতে হবে না।

আরো দেখুন: ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়.

সুতরাং আপনারা ব্রাউজার থেকে অথবা গুগল প্লে স্টোর থেকে ফেসবুক ডাউনলোড করতে আপনাদের কোনো অর্থ প্রদান করতে হবে না। খুব সহজেই ফ্রিতে ফেসবুক ডাউনলোড করতে পারবেন।

উপসংহার: ফেসবুক ডাউনলোড করব কিভাবে? আশা করি আমাদের আর্টিকেলটি পড়ে আপনারা ফেসবুক ডাউনলোড করব কিভাবে পদ্ধতি জানতে পেরেছেন। এছাড়াও আপনার ও যদি ফেসবুক সম্পর্কিত আরো তথ্য জানতে চান তাহলে আমাদেরকে জানাতে পারেন।  

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex