vlxxviet mms desi xnxx

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

5

আপনি কি ফেসবুক পোস্টে লাইকের সংখ্যা বাড়াতে চাচ্ছেন? ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ সম্পর্কে জানতে আগ্রহী?

প্রযুক্তির ছোঁয়া আমাদের নিত্যদিনের জীবনযাত্রায় বেশ প্রভাব ফেলেছে। প্রযুক্তির কল্যাণে আজ আমরা ঘরে বসেই বিশ্বের যেকোন স্থানের মানুষের সাথে যোগাযোগ করতে পারছি। যে মাধ্যমটি কল্যাণে তা সম্ভব হচ্ছে সেই মাধ্যমটি  নাম হল ফেসবুক। ফেসবুক আমাদের দৈনন্দিন জীবনে বহুল ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর মধ্যে অন্যতম একটি। ফেসবুকেই তাই সবচেয়ে বেশি মানুষ তার দৈনন্দিন জীবনযাত্রা নিয়ে পোস্ট করে থাকে। ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ জানতে হলে সাথেই থাকুন।

আমাদের নিত্যদিনের জীবনের একটি বিরাট অংশজুড়ে অবস্থান করছে ফেসবুক। ফেসবুকে একাউন্ট নেই, কিংবা ফেসবুক সম্পর্কে অজ্ঞ এমন মানুষ আজকাল খুঁজে পাওয়া দুষ্কর হবে। বয়স ভেদে সকলের পছন্দের তালিকায় অবস্থান করছে ফেসবুক। তাই সময়ের সাথে সাথে ফেসবুক হয়ে উঠেছে জনপ্রিয়তার শীর্ষস্থানে।ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ জানুন।

গুরুত্বপূর্ণ: FB ID ভেরিফাই করার নিয়ম.

ফেসবুকে নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরণের কর্মকাণ্ড আমরা প্রায় সকলে শেয়ার করে থাকি। এই সকল এক্টিভিটি আমরা নিজের স্ট্যাটাস কিংবা অনেক সময় ফেসবুকে এ নিজের পেইজের মাধ্যমে শেয়ার করে থাকি। এই সকল কর্মকান্ড আমরা শেয়ার তখনি করি যখন চাই নিজের আনন্দটুকু সকলের সামনে ভাগাভাগি করে নিতে। তাই যখন আমাদের এই আনন্দে অন্যরা অংশীদারিত্ব পোষণ করবে তখন তারা লাইক,কমেন্টের মাধ্যমে পোস্ট শেয়ার করে থাকি।তাই পেইজ হউক কিংবা আইডি এক্টিভিটি প্রধান একটি বিষয়। ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২১ জানতে হলে সাথেই থাকুন।

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় 

অনেক সময় আমাদের আমাদের স্ট্যাটাস কিংবা আমাদের অ্যাক্টিভিটি লাইকের সংখ্যা বেশ কম আসে। যখন লাইকের সংখ্যা কম থাকে কোন পোস্টের ভিতরে তখন সে পোস্টটি টাইমলাইনে খুব কম সংখ্যক ভাবে শো করে থাকে। তাই অনেকে নিজের পোস্ট কিভাবে পেজে লাইকের সংখ্যা বৃদ্ধির জন্য অটো লাইক চালু করতে চান। কিন্তু অনেকেই জানেন না ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ সম্পর্কে। তাই চলুন তাহলে জেনে নেই ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ সম্পর্কে।

কিভাবে ফেসবুকে অটো লাইক পাওয়া যায়

 মূলত ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ সম্পর্কে জানতে হলে আপনাকে সবার আগে বুঝতে হবে আসলে এই বিষয়টি কি। যারা জানুন তারা ঠিক আছে আর যারা জানেন না পুরো ব্যাপারটা জেনে আরেকবার জেনে নেই।

ফেসবুকে অটো লাইট

মূলত ফেসবুক কাজে লাগিয়ে কোন পোস্ট এ লাইকের সংখ্যা বৃদ্ধি করাকে বলা হয় ফেসবুকে অটো লাইক।এটি একটি পদ্ধতি যা ফেসবুক পোস্ট কিংবা ফেসবুক পেইজে লাইকের সংখ্যা বাড়তে সাহায্য করে তবে আপনাকে অবশ্যই তা নিয়ম মেনে করতে হবে।না হলে বিপদে পড়ার সম্ভাবনা রয়েছে। কারণ অনেক ক্ষেত্রে সঠিক পদ্ধতিতে তা অবলম্বন না করার ফলে আইডি ডিজেবল হবার মত সমস্যা দেখা দিয়ে থাকেন।

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় সম্পর্কে জানতে হলে আপনাকে  নিচের নিয়মমূহ আপনাকে অনুসরণ করতে হবে।

  • প্রথমে সবার আগে আপনার ব্যবহৃত স্মার্টফোন এর যেকোনো ব্রাউজার থেকে নিম্নোক্ত ওয়েবসাইটে যেতে হবে।

  • www.Like4lik.org

  • আপনি যদি সাইটটি ব্যবহারের ক্ষেত্রে সম্পূর্ণ নতুন হয়ে থাকেন তাহলে আপনাকে রেজিষ্ট্রেশন করে নিতে হবে।রেজিষ্ট্রেশন এর ক্ষেত্রে আপনাকে নাম,পাসওয়ার্ড, ইমেইল,ক্যাপচা পূরণ করণ।

  • পরবর্তীতে আপনার ইমেইল ভেরিফাই করে নিন।

  • ইমেইল আইডি কোড ভেরিফাই করে নিন।

  • পরবর্তীতে হোম পেজ আসলে Ads & manage task নামক অপশনে ক্লিক করে নিতে হবে।

  • এই টাস্কে গেলে আপনাকে বেশ কিছু অপশন পাবেন। সেসকল অপশন থেকে আপনাকে Facebook likes নামক অপশন ক্লিক করতে হবে।

  • এরপর আপনি কান্ট্রি সিলেক্ট কোন দেশের লাইক কমেন্ট নিতে চান তা ক্লিক করে নিতে হবে।

  • আপনি কোন পোস্টে লাইক বাড়াতে চান তার লিংক তা দিয়ে দিতে হবে।

  • তবে সেক্ষেত্রে পয়েন্টস অর্জন করে নিতে হবে।আপনার পোস্টে এ কেউ কমেন্ট করলে কত পয়েন্টস পেতে পারে তা ক্লিক করতে হবে। আপনি চাইলে পয়েন্ট কিনে নিতে পারেন।

  • আপনি পয়েন্টস কিনে যতবেশি ক্রেডিট বাড়াবেন আপনি তত বেশি সংখ্যক আপনার পোস্টে অটো লাইক আর্ন করতে পারেন।

মনে রাখবেন ফেসবুক অটো লাইক খুব একটি সেনসেটিভ বিষয়। সামান্য কিছু ভুলের কারণে আপনার আইডি ডিসেবল হয়ে যাওয়ার ভয় থেকে থাকে। তাই আপনাকে যাচাই বাছাই করে নিতে হবে আপনি কোন সাইটের মাধ্যমে ফেসবুকে অটো লাইক করছেন।

অটো লাইক সফটওয়্যার 

বর্তমানে ফেসবুকে যেকোনো পোস্টের ক্ষেত্রে  অটো লাইক একটি খুব জনপ্রিয় ব্যাপার। আপনি চাইলে ফেসবুকে অটো লাইকের সফটওয়্যার এর  মাধ্যমে নিজের পোস্টের লাইক সংখ্যা বাড়াতে পারেন।উপরোক্ত ভাবে আমি একটি ফেসবুক সাইটের কথা আলোচনা করেছি।চলুন জেনে নেই অটো লাইক সফটওয়্যার সম্পর্কে।

গুরুত্বপূর্ণ: ফেসবুকে টাকা আয় করার নিয়ম.

Faebook auto Liker:

ফেসবুকে অটো লাইক সফটওয়্যার এর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় সফটওয়্যার হল এটি। এই সফটওয়্যার ব্যবহার করে আপনি খুব সহজে ফেসবুকে নিজের পোস্ট এ লাইক সংখ্যা বাড়াতে পারেন।

  • এই সফটওয়্যার এর মাধ্যমে অটো লাইক সংখ্যা বাড়াতে হলে আপনাকে সবার আগে সফটওয়্যারটি আপনার মোবাইলে ডাউনলোড করে নিতে হবে।

  • ডাউনলোড করে সেই সফটওয়্যার এ আপনি আপনার আইডি কিংবা পেইজ ইমেইল পাসওয়ার্ড দিয়ে ফেসবুক আইডি লই ইন করে নিতে হবে।

  • ফেসবুক আইডি লগিন করে আপনি স্ক্রল করুন যে পোস্ট এ লাইক বাড়াতে সে পোস্ট শেয়ার করুন।

  • পোস্ট সিলেক্ট করে সেই পোস্টের নিচে Gets a like অপশন সিলেক্ট করুন।

  • আপনি কত সংখ্যক লাইক বাড়াতে চান তা সিলেক্ট।করুন অবশ্যই একটি লিমেট থাকতে হবে। লিমেট ছাড়া  করতে পারবেন না।

আশা করি উপরোক্ত নিয়ম মেনে আপনি খুব সহজে আপনার কাঙ্খিত পোস্টে অটো লাইক বাড়ায়ে পারবেন।আরও জানুন ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় ২০২২ সম্পর্কে। 

 

ফেসবুক পেজে অটো লাইক

নিজের কাঙ্খিত ফেসবুক পেজ এ লাইকের সংখ্যা বাড়াতে কে না চান।আপনি যদি আপনার ফেসবুক পেজে লাইকের সংখ্যা বাড়াতে চান তাহলে অনুসরণ করুন নিম্নের নিয়মসমূহ-

ফেসবুক পেজে অটোলাইক করার নিয়ম

  • সবার আগে আপনাকে নিম্নোক্ত সাইটে প্রবেশ করতে হবে।

https://addmefast.com/

ফেসবুক পেজে অটোলাইক করার নিয়ম

  • সাইটে প্রবেশ করে আপনার যদি একাউন্ট থাকে  সাইন ইন করে নিতে হবে আর যদি সাইন ইন করা না থাকে আপনাকে রেজিষ্ট্রেশন করে নিতে হবে।

  • সাইটে এ প্রবেশের পর বামপাশে দেখবেন free points নামক অপশন আছে। সেই অপশনে গিয়ে free points আর্ন করে নিবেন। আপনি যদি ফেসবুকে লাইক বাড়াতে চান তাহলে আপনাকে পর্যাপ্ত পরিমাণে পয়েন্ট আর্ন করে নিতে হবে।এভাবে কয়েকবার পয়েন্ট আর্ন করপ তা জমিয়ে নিবেন।

  • তারপর ad/edit content নামক অপশন আসবে। সেখানে থেকে আপনাকে আপনার ফেসবুক পেইজ সম্পর্কে যাবতীয় সকল ধরণের তথ্যাদি পূরণ করে নিতে হবে।

  • তথ্যাদি পূরণ করা হলে আপনাকে Facebook like নামক অপশন ক্লিক করতে হবে।

  • পরবর্তী ধাপে  আপনার নির্দিষ্ট দেশ সিলেক্ট করতে হবে। সেই অপশনে গিয়ে আপনি আপনার   Country এড করে দিবেন।

  • সবশেষে আপনার পেইজের লিংক প্রদান করে দিবেন।

এভাবে উপরের নিয়মসমূহ অনুসরণ করে আপনি খুব সহজে আপনার পেইজে অটো লাইক করতে পারেন।

উপসংহারঃ আজকাল অনেকে নিজের আইডি কিংবা অটো লাইক সিস্টেম ব্যবহার করতে চান।কিন্তু সঠিক মাধ্যমের অভাবে অনেকে নিজের আইডি হারাতে বসেছে। তাই আজকের পোস্ট এ উল্লেখিত নিয়মসমূহ অনুসরণ করে যদি আপনি ফেসবুকে অটোলাইক সিস্টেম চালু করেন তাহলে আপনার আইডি পরিপূর্ণ নিরাপদ থাকবে। তাই আর দেরি না করে আজই অনুসরণ করুন নিম্নের নিয়মসমূহ।

You might also like
5 Comments
  1. Rabioul Emran says

    Bast

  2. Prince Rana says

    Beautifully

  3. Prince Rana says

    Beautiful

  4. Prince Rana says

    Joss

  5. MD Rana says

    Nice

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex