vlxxviet mms desi xnxx

লিডস ইউনাইটেড কোন দেশের ক্লাব?

0
Rate this post

লিডস ইউনাইটেড কোন দেশের ক্লাব? | লিডস  ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Leeds United Which Country Club?

লিডস ইউনাইটেড ফুটবল ক্লাব হল ইংল্যান্ডের ওয়েস্ট ইয়র্কশায়ারের লিডসে অবস্থিত একটি পেশাদার ফুটবল ক্লাব । ক্লাবটি প্রিমিয়ার লীগে খেলল, যা ইংলিশ ফুটবল লিগের সর্বোচ্চ স্তর। চলুন জেনে নিই, লিডস ইউনাইটেড কোন দেশের ক্লাব? 

লিডস ইউনাইটেড কোন দেশের ক্লাব?

মূলত লিডস ইউনাইটেড ইংল্যান্ডের একটি ক্লাবইংল্যান্ডের জনপ্রিয় লীগ ইংলিশ প্রিমিয়ামে এই ক্লাবটি খেলে। এলল্যান্ড রোড হল তাদের হোমগ্রাউন্ড। লিডস ইউনাইটেড ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হলেন পিটার লরিমার।

লিডস  ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

লিডস ইউনাইটেড ফুটবল ক্লাব 1919 সালে লিডস সিটির উত্তরসূরি হিসাবে গঠিত হয়েছিল। ক্লাবটি তাদের খেলোয়াড়দের বেতন দেওয়ার কারণে জোর করে ভেঙে দেওয়া হয় (যা এই সময়ে নিয়মের বিরুদ্ধে ছিল)। পরবর্তীতে ক্লাবটি নবগঠন করা হয় এবং রাজকীয় এলল্যান্ড রোডে তাদের হোমম্যাচ গুলো খেলতে থাকে।

১৯২০ সালে, যখন ফুটবল লীগ সরাসরি সম্প্রচার করা হয়, তখন লিডস ফুটবল ক্লাবকে লীগের দ্বিতীয় বিভাগে নির্বাচিত করা হয়। দ্বিতীয় বিভাগে শুরু হওয়া ক্লাবটি ১৯২৪ সালে প্রথম বিভাগে খেলা শুরু করে।

আরো দেখুনঃ

১৯৬১ সালে ডন রেভি-কে ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়া হয়। ১৯৬৯ সালে প্রথমবারের মতো ফুটবল লিগ জয় করে। ১৯৭২ এফএ কাপ জিতে নেয় ক্লাবটি। ১৯৮৮ সালে হাওয়ার্ড উইলকিনসন-কে ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হয়। বর্তমানে ক্লাবটির পারফরমেন্স যথেষ্ট ভাল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex