vlxxviet mms desi xnxx

আটলান্টা কোন দেশের ক্লাব?

0
Rate this post

আটলান্টা কোন দেশের ক্লাব? | আটলান্টা ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Atlanta Which Country Club?

বর্তমানে মাঝারি ধাঁচের একটি ক্লাবের নাম আটলান্টা বারগামাস্কা ক্যালসিও ক্লাব (Atalanta Bergamasca Calcio Club)। সংক্ষেপে আটলান্টা নামেই পরিচিত এই ক্লাব। ২০১০-১১ পর্যন্ত এটি Serie B তে পারফর্ম করত। পরে উন্নীত হয়ে এখন Serie A তে খেলে। আজ আমরা এই লেখায় আটলান্টা কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

আটলান্টা কোন দেশের ক্লাব?

ইতালিয়ান পেশাদার একটি ক্লাব হল আটলান্টা ৷ ইতালির বারগামো, লম্বার্ডিতে এই ক্লাবের অবস্থান। ক্লাবটির ডাকনাম গুলো- La Dea, I Nerazzurri।

আটলান্টা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৫ বছর আগে ১৯০৭ সালের ১৭ অক্টোবর আটলান্টা ক্লাব প্রতিষ্ঠিত হয়। তৎকালীন, লিসিও ক্লাসিও পাওলো সারপি এর ছাত্ররা এই ক্লাবটির প্রতিষ্ঠা করতে মূল ভুমিকা রাখে৷ তখন এই ক্লাবের নামডাক একটু একটু করে ছড়িয়ে পড়ে। আর ভালো ভালো খেলোয়াড় এই ক্লাবে যোগ দেয়। ইতালির সফল ক্লাবগুলোর মধ্যে আটলান্টার নাম অন্যতম। ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট অ্যান্টোনিও পারকাসি (Antonio Percassi) এবং প্রধান কোচ জিয়ান পিয়েরো গ্যাসপেরিনি (Gian Piero Gasperini)। এ পর্যন্ত বেশ কিছু অর্জন আছে ক্লাবটির দখলে।

আরো দেখুনঃ

এ পর্যন্ত Serie C1 এ একবার বিজয়ী হয় ক্লাবটি (১৯৮১-৮২)। আর Serie B তে মোট ৬ বার বিজয়ী হওয়ার তকমা পায় আটলান্টা ক্লাবটি। আন্তর্জাতিক ময়দানে ১৯৬১-৬২ সময়ে ইতালিয়ান কাপ (Coppa Italia) জিতে নেয় আটলান্টা ক্লাব। দিন দিন ইতালিয়ান অন্যান্য ক্লাব গুলোর সাথে তাল মিলিয়ে চলছে এই ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex