vlxxviet mms desi xnxx

মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব?

0
Rate this post

মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব? | মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব? | Montpellier Which Country Club?

মন্টপেলিয়ার হেরাল্ট স্পোর্ট ক্লাবটি সাধারণত Montpelier  HSC  নামেই বেশি পরিচিত। এটি একটি ফরাসি পেশাদার ফুটবল ক্লাব। বর্তমানে লীগ-১-এ খেলে থাকে তবে এই ক্লাবের দখলে বেশ কিছু শিরোপা রয়েছে। আজ আমরা এই লেখায়, মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব? 

মন্টপেলিয়ার ফ্রান্সের একটি ফুটবল ক্লাব। সেখানে মন্টপেলিয়ারে ক্লাবটি অবস্থিত। ক্লাবটির হোমগ্রাউন্ড Stade de la Mosson ৩২ হাজার ৯০০ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। ক্লাবটির পুরো নাম  মন্টপেলিয়ার হেরাল্ড ফুটবল ক্লাব। ডাকনাম Le Paillade। সংক্ষিপ্ত নাম MHSC।  

মন্টপেলিয়ার কোন দেশের ক্লাব? 

আজ থেকে ১০৪  বছর আগে, ১৯১৯ সালে স্টেড অলিম্পিক মন্টপেলিয়ার নামে ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল। ১৯৮৯ সালে, বিভিন্ন নামে খেলার পর, ক্লাবটি তার বর্তমান নামটি রেখে পূর্বের নাম পরিবর্তন করে। 

মন্টপেলিয়ার ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট লরিয়্যান্ট নিকোলিন। আর ম্যানেজার হিসেবে আছেন রোমেন পিটাউ।ক্লাবটির দখলে অনেকগুলো শিরোপা আছে। লীগ ১-এ ১ বার ও লীগ ২- তে ৩ বার চ্যাম্পিয়ন হয়েছে ক্লাবটি।

আরো দেখুনঃ

কোপা দে ফ্রান্স-এ ২ বার করে চ্যাম্পিয়ন ও রানার্স আপ, কোপা দে লা লিগা-তে ১ বার চ্যাম্পিয়ন ও ২ বার রানার্স আপ, ডিভিশন ডি’অনার  (Languedoc-Roussillon)-এ ২ বার চ্যাম্পিয়ন, উয়েফা ইন্টারটোটো কাপে ১ বার বিজয়ী, ডিভিশন ডি’অনার (Sud-Est)-এ ৩ বার চ্যাম্পিয়ন, কোপা গ্যাম্বারদেলা-তে ৩ বার করে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হওয়ার তকমা মন্টপেলিয়ার ফুটবল ক্লাবের দখলে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex