vlxxviet mms desi xnxx

এফসি কোলন কোন দেশের ক্লাব?

0
Rate this post

এফসি কোলন কোন দেশের ক্লাব? | এফসি কোলন ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | FC Cologne Which Country Club?

এফসি কোলন (FC Koeln) আধুনিক সময়ে সুখ্যাত একটি ক্লাব। বর্তমানে জার্মান ফুটবলের শীর্ষ স্তর বুন্দেসলিগায় পারফর্ম করে ক্লাবটি। ক্লাবটিতে এখন বেশ ভালো কিছু খেলোয়াড় আছে। আজ আমরা জানবো, এফসি কোলন কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে সে-বিষয়ে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

এফসি কোলন কোন দেশের ক্লাব?

এই ক্লাবটি জার্মানিতে অবস্থিত। দেশের উত্তর রাইন-ওয়েস্টফালিয়ার কোলনে অবস্থান। ক্লাবটির আগের হোমগ্রাউন্ড ছিল Mugersdorfer Stadion। আর বর্তমানে হোমগ্রাউন্ড হল Rhein Energie Stadion। ২০০৪ সাল থেকে ব্যবহার করা হয় এই স্টেডিয়াম। এটি প্রায় ৫০ হাজার ধারন ক্ষমতা বিশিষ্ট।

এফসি কোলন ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

এফসি কোলন ক্লাবটি আজ থেকে ৭৪ বছর আগে ১৯৪৮ সালের ১৩ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠা করা হয়। ক্লাবটি প্রতিষ্ঠা করার পেছনে ভূমিকা আছে একদল তরুণের, যারা কিনা FC Borussia Koeln নামক একটি জিমনাস্টিক ক্লাবের উপর অসন্তোষ প্রকাশ করে। আর ফুটবল খেলায় আগ্রহ দেখায়। ফলস্বরূপ, একসময় তারাই এই ক্লাবটি প্রতিষ্ঠা করে।

ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট ভার্নার উলফ (Werner Wolf)। এবং প্রধান কোচ স্টিফেন বামগার্ট (Steffen Baumgart)। ক্লাবটির দখলে এখন অনেক শিরোপা আছে। ক্লাবটি আন্তর্জাতিক ময়দানে যদিও রানার্স আপ হয়েছে, তবে চ্যাম্পিয়ন হওয়ার খেতাব পায়নি।

আরো দেখুনঃ

কিন্তু, দলটি তিনবার জাতীয় চ্যাম্পিয়ন, ১৯৬২ এর জার্মান ফুটবল চ্যাম্পিয়নশিপ, পাশাপাশি বুন্দেসলিগাতে দুইবার শিরোপা অর্জন করেছে। ইয়োথ টুর্নামেন্টেও পারফর্ম করে ক্লাবটি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex