vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ 2022 | আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা

0
Rate this post

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ 2022 | আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা দেখার উপায় | Argentina vs Netherlands Live Match 2022

নেদারল্যান্ডস বিশ্বকাপে এমন একটি দল যারা শুরু থেকেই দুর্দান্ত খেলে চলেছে। যুক্তরাষ্ট্রের শেষ ম্যাচে নেদারল্যান্ডস তিন গোল দিয়ে রাউন্ড ১৬ থেকে যুক্তরাষ্ট্রের নাম বাতিল করে দেয় এবং নিজেদের কোয়ার্টার ফাইনালের টিকেট নিশ্চিত করে। পুরো বিশ্বকাপে নেদারল্যান্ডসই একমাত্র দল যারা প্রথম সবার আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। নেদারল্যান্ড শুরু থেকেই তাদের অসাধারণ পারফরম্যান্স দিয়ে একের পর এক প্রতিপক্ষকে প্রতিহত করে চলেছে। এই দিকে প্রথম ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়ার যেখানে ২-১ গোলের ব্যবধানে অস্ট্রেলিয়ারকে হারিয়ে আর্জেন্টিনা নিজেদের জয় নিশ্চিত করে। এবার শুরু থেকেই আর্জেন্টিনাকে অনেক চড়াই উতরাই পার হওয়ার মাধ্যমে টিকে থাকতে হচ্ছে।

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনার ১৯৯৮ সালের ম্যাচটিতে নেদারল্যান্ডস বিজয়ী হয়েছিল। সেখানে নেদারল্যান্ডসের গোল সংখ্যা ছিল দুই (২) এবং আর্জেন্টিনার ছিল ১। ২০১৪ সালে নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনার ম্যাচটিতে আর্জেন্টিনা নেদারল্যান্ডসের কাছে হেরে যায় ফিফাতে। 

পরিসংখ্যানের ফলাফল কিন্তু নেদারল্যান্ডস এর পক্ষে আর আর্জেন্টিনা বিশ্বকাপে একটি ফেভারিট দল। তাই এই ম্যাচটি যে একটি উত্তেজনাকর ম্যাচ হতে যাচ্ছে দর্শকদের জন্য তা বোঝা যাচ্ছে। তাই এই আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ আপনি কিভাবে, কোথায়, কখন দেখতে পারবেন সেই সকল বিস্তারিত বিষয় নিয়েই আমাদের আজকের আয়োজন।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচী

যেহেতু কাতার বিশ্বকাপ একটি আন্তর্জাতিক ম্যাচ তাই বিভিন্ন দেশে আর সময়ের পার্থক্য হয়ে থাকে খেলা দেখার ক্ষেত্রে। বাংলাদেশ সময় কখন আপনি এই খেলাটি দেখতে পারবেন? বাংলাদেশ সময় আগামী ১০ ডিসেম্বর শনিবার রাত ঠিক ১:০০ টায় আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ কোয়ার্টার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১০ ডিসেম্বর বলতে আসলে এখানে বোঝানো হয়েছে যে ৯ ডিসেম্বর প্রথম প্রহরেই আপনি খেলাটির উপভোগ করতে পারবেন। 

নেদারল্যান্ড বনাম আর্জেন্টিনা পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডসের মধ্যকার এই পর্যন্ত ১৯৭৪ থেকে ২০১৪ পর্যন্ত ৯টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এই ৯ টি ম্যাচের মধ্যে নেদারল্যান্ডসের জয়ের পাল্লাই ভারী আর্জেন্টিনার সাথে। নেদারল্যান্ডস ৪ টি ম্যাচে জয় পেয়েছে, আর্জেন্টিনা পেয়েছে ৩টিতে আর দুটি ম্যাচ ড্রয়ের মাধ্যমে শেষ হয়েছে। 

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় ১৯৭৪ সালে আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে। জয়ের মাধ্যমেই নেদারল্যান্ডস নিজেদের শুরুটা করে আর্জেন্টিনার সাথে ৪-১ গোলের ব্যবধান। 

ঠিক একই বছর আর ২৬ শে জুন আর্জেন্টিনা যে সেই হার ভুলতে পারেনি তারা তা মাঠে প্রমাণ করে দেয় নেদারল্যান্ডসকে। নেদারল্যান্ডস এর বিপক্ষে আর্জেন্টিনা ৪ গোল দেয় আর নেদারল্যান্ডস গোলশূন্য অবস্থায় মাঠ ছাড়ে। 

আরো দুইটি ম্যাচে নেদারল্যান্ডস হেরে যায় আর্জেন্টিনার কাছে। একটিতে গোলের পার্থক্য থাকে ৩-১ আর একটিতে ০-০ (বেশি পয়েন্টের কারণে জয় হয়)। 

নিজেদের জয়ের ধারাবাহিকতা ১৯৯৮ সালের নেদারল্যান্ডস আবার ফিরিয়ে আনে আর্জেন্টিনাকে দুই (২) গোল খাইয়ে। সেই ম্যাচে‌ আর্জেন্টিনা একটি গোল দিতে পেরেছিল নেদারল্যান্ডসের বিপক্ষে। এরপর ২০০৩ সালের ১২ ই ফেব্রুয়ারি নেদারল্যান্ড আর্জেন্টিনা বিপক্ষে আবার জয় পায় ১-০ গোলের ব্যবধানে আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে। 

পরিসংখ্যান প্রমাণ করে যে, নেদারল্যান্ডস একটি শক্তিশালী দল আর্জেন্টিনার বিপক্ষে। এরপর আবার এবার কাতার বিশ্বকাপে নেদারল্যান্ডস নিজেদেরকে যেভাবে একের পর এক প্রমাণ করেছে তার জন্য আর্জেন্টিনাকে আসলে একটু হলেও চিন্তা করতে  হবে মাঠে খেলার সময়। 

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ টিভিতে দেখার উপায়

প্রযুক্তি আজ আমাদের জীবনযাত্রাকে অনেক সহজ করে দিয়েছে সেটা কোন তথ্য জানার বিষয়  হোক, কোন কিছু শেখা বা কোন কিছু দেখা হোক না কেন। এই ক্ষেত্রে খেলাধুলাও পিছিয়ে নেই। হাতে হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোন আর ডিভাইসের মাধ্যমে আমরা খুব সহজে ঘরে বসে নিজের মত করে লাইভ খেলা উপভোগ করতে পারি।

কিন্তু এখনো সে আগের দিনকার মত বড় স্ক্রিন বা টিভি পর্দায় খেলা দেখার মজাই আলাদা বন্ধু-বান্ধব ও পরিবারের সাথে। আর সেই জন্য অনেকেই জানতে চান যে কিভাবে টিভি চ্যানেলের মাধ্যমে খেলা দেখা দেখতে পারেন। বাংলাদেশে কিছু নির্দিষ্ট টিভি চ্যানেল রয়েছে যার মাধ্যমে আপনি বড় স্ক্রিনে পরিবারের সাথে খেলা দেখতে পারবেন। সেই টিভি চ্যানেল গুলোর মধ্যে রয়েছে:

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

  • জি টিভি (Gazi TV)
  • টি স্পোর্টস (T Sports)
  • জি সিনেমা (JioCenema)

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ Facebook Watch এর মাধ্যমে দেখা

ফেসবুক এমন একটি সোশ্যাল মাধ্যম যেখানে এমন কোন কিছু নেই যা আপনি জানতে পারবেন না বা করতে পারবেন না। সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম হওয়ায় এটি মানুষের নিত্যদিনের ব্যবহারে পরিণত হয়েছে। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন সবার সাথে যোগাযোগ রাখতে এটি ব্যবহার করা হয়। এন্টারটেইনিং প্ল্যাটফর্ম হিসেবে অনেক বড় ভূমিকা রাখছে এই ফেসবুক। এক্ষেত্রে অনেকেই ফেসবুকের মাধ্যমে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ দেখতে চান। তাদের জন্য আজকে আমি বিস্তারিত বলবো কিভাবে ফেসবুকে আপনি আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখতে পারেন। এজন্য আপনার করণীয়:

  • প্রথমে আপনার ফোনে ডাউনলোডকৃত ফেসবুক অ্যাপটি ((Facebook Apps) ওপেন করুন। 
  • Facebook app ওপেন করা হয়ে গেলে এর উপরের দিকে সার্চ (Search) অপশন খুঁজুন। 
  • সার্চ অপশন খুঁজে বের করার পর সেখানে টাইপ করুন Facebook লাইভ ম্যাচ আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস / Facebook Live Match Argentina vs Netherlands। 
  • এবার সার্চ করুন। 
  • সার্চ করার কিছুক্ষণের মধ্যেই আপনার সামনে বিশ্বকাপের অনেকগুলো লাইভ ম্যাচ (Live Match Watch) আসবে।
  • Facebook Live Match Argentina vs Netherlands
  • সেখান থেকে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ টি ওপেন করুন। 
  • ওপেন করার পর এবার আপনি খেলাটি দেখা শুরু করতে পারেন। 

সমাপ্তি: পরিসংখ্যান নেদারল্যান্ডসকে শক্তিশালী দল বললেও আর্জেন্টিনার রয়েছে অসাধারণ কিছু প্লেয়ার এর মধ্যে মেসি অন্যতম। দুই দলের মধ্যকার ১০ ডিসেম্বর রাত ১:০০ টায় যে একটি হাডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে তা পূর্ব ধারণা করা যাচ্ছে। কারণ তাদের পরিসংখ্যান বলছে যে দুই পক্ষই নিজেদের টিকে থাকার লড়াইয়ে সমানে সমানে যুদ্ধ করতে সক্ষম। কেউই কাউকে জিতে যেতে দিবে না। কারণ কোয়ার্টার ফাইনালের পর্বের মাধ্যমেই নিশ্চিত হবে কে সেমিফাইনালে খেলবে। 

অনেকেই বিভিন্ন ধরনের ভবিষ্যৎবাণী করে থাকেন দুইটি দলের মধ্যকার খেলার পূর্বে। কিন্তু আমি বলব যে, একটি দল আরেকটি দল থেকে যত শক্তিশালী বা দুর্বলই হোক না কেন মাঠে কি হবে সেটা কিন্তু বলা যায় না। যেকোনো ধরনের অঘটন ঘটে যেতে পারে! হয়তো নিশ্চিত জয়ী দলও শেষ মুহূর্তে এসে হার মানতে বাধ্য হতে পারে। তাই কে জিতে কে হারে সেটি তো ১০ ডিসেম্বর আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ -এ দেখা যাবে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex