vlxxviet mms desi xnxx

1. এফএসভি মেইনজ কোন দেশের ক্লাব?

0
Rate this post

1. এফএসভি মেইনজ কোন দেশের ক্লাব? | 1. এফএসভি মেইনজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | 1. FSV Mainz Which Country Club?

1. এফএসভি মেইনজ ক্লাবটি বর্তমানের একটি জনপ্রিয় ক্লাব। এই ক্লাবটি এখন জার্মান ফুটবল লীগের শীর্ষ ফ্লাইট বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করছে। আজ আমরা জানবো, 1. এফএসভি মেইনজ কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

1. এফএসভি মেইনজ কোন দেশের ক্লাব?

1. এফএসভি মেইনজ ক্লাবটি জার্মানিতে অবস্থিত।  সেখানকার মেইনজ, রাইনল্যান্ড প্যালাটিনেটে এর অবস্থান। ক্লাবটির হোমগ্রাউন্ড হল MEWA Arena। এটি প্রায় ৩৪ হাজার ৩৪ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। ক্লাবটি কেবল মাত্র ফুটবলই খেলে না৷ পাশাপাশি হ্যান্ডবল এবং টেনিসও খেলে থাকে।

1. এফএসভি মেইনজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৭ বছর আগে, ১৯০৫ সালের মার্চ মাসের ১৬ তারিখ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিল। তখনকার সময়ে ক্লাবটি প্রতিষ্ঠার জন্য Mainzer TV 1817 এর প্রাক্তন ফুটবল দল, FC Hermannia 07 এর সাথে একীভূত হয়।

যার ফলে বর্তমানে 1. এফএসভি মেইনজ ক্লাবের আবির্ভাব ঘটে। এই ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট স্টিফেন হফম্যান (Stefan Hofmann)। এবং ম্যানেজার হিসেবে আছেন বো সভেনসন (Bo Svensson)। 

আরো দেখুনঃ

ক্লাবটি ইউরোপিয়ান লীগসহ, অন্যান্য আন্তর্জাতিক প্রতিযোগীতায় অংশগ্রহন করে অনেক শিরোপা জিতেছে। বিভিন্ন Regional Tournament এ ক্লাবটি অংশ নেয়৷ তাছাড়া, Youth Tournament, Individual Club Awards, Reserve team এ-ও ক্লাবটি শিরোপা জিতেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex