vlxxviet mms desi xnxx

এফসি অগসবার্গ কোন দেশের ক্লাব?

0
Rate this post

এফসি অগসবার্গ কোন দেশের ক্লাব? | এফসি অগসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | FC Augsburg Which Country Club?

এফসি অগসবার্গ ক্লাবটি বর্তমানে জনপ্রিয় এবং সুপরিচিত একটি পেশাদার ফুটবল ক্লাব। ক্লাবটি বর্তমানে জার্মান ফুটবলের শীর্ষ লীগ বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। ভাল অনেক খেলোয়াড়দের নিয়ে ক্লাবটি আন্তর্জাতিক ময়দানে খেলতে নামে নিয়মিত। আজ আমরা জানবো, এফসি অগসবার্গ কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

এফসি অগসবার্গ কোন দেশের ক্লাব? 

এফসি অগসবার্গ ক্লাবটি জার্মানিতে অবস্থিত। সেখানে অগসবার্গ শহরে ক্লাবটির অবস্থান বিধায়, শহরের নামানুসারেই ক্লাবটির নামকরণ করা হয়েছে। ক্লাবটির হোমগ্রাউন্ড হল WWK Arena। এটি ৩০ হাজার ৬৬০ জন ধারন ক্ষমতা বিশিষ্ট। 

এফসি অগসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? 

আজ থেকে ১১৫ বছর আগে, ১৯০৭ সালের ৮ আগস্ট এই ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়। তখন স্থানীয়দের দ্বারা মূলত ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। আর এর সাথে কয়েকটি ক্লাবের একীভূত হওয়ার সম্পর্কও ছিল।

  ক্লাবটির বর্তমান চেয়ারম্যান ক্লাউস হফম্যান(Klaus Hofmann)। প্রধান কোচ হিসেবে আছেন Enrico Maaseen (এনরিকো ম্যাসেন)।ক্লাবটি এখন পর্যন্ত অনেকগুলো শিরোপা জয় করেছে।

আরো দেখুনঃ

প্রায় সব বিভাগেই ক্লাবটি অংশগ্রহণ করে। কোনোটিতে ফাইনালিস্ট, কোয়ার্টার ফাইনালিস্ট বা সেমি ফাইনালিস্ট, কোনোটিতে আবার চ্যাম্পিয়ন হওয়ার তকমা আছে এফসি অগসবার্গ ক্লাবের। ক্লাবটি দিন দিন তাদের ঘরোয়া ফুটবলে আরো ভাল করছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex