vlxxviet mms desi xnxx

ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ 2022 | তিউনিশিয়া বনাম ফ্রান্স লাইভ ম্যাচ

0
Rate this post

ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ 2022 | তিউনিশিয়া বনাম ফ্রান্স লাইভ ম্যাচ যে যে টিভি চ্যানেলে দেখতে পারবেন | Tunisia vs France Live Match 2022

এবার বিশ্বকাপে ডি গ্রুপে চারটি দল খেলবে। ২০২২ সালের এবার ফিফা বিশ্বকাপ মোট ছয়টি খেলা হবে এর মধ্যে অলরেডি চারটি অনুষ্ঠিত হয়ে গিয়েছে। ডি গ্রুপের পঞ্চম খেলায় মুখোমুখি হবে তিউনিশিয়া ও ফ্রান্স। 

তিউনিশিয়া বিশ্বকাপে তার প্রথম ম্যাচে ডেনমার্কের সাথে ড্র করেছিল। তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার সাথে ০-১ গোলে হেরেছে। তিউনিশিয়া তাদের প্রথম খেলাটি খুব ভালোভাবেই খেলেছে এই জন্যই ম্যাচটি ড্র হয়েছে। নিজেদেরকে নকআউট পর্বে নিয়ে যাওয়ার জন্য তারা নিজেদের সর্বোচ্চটা চেষ্টা করেছিল। 

অপরদিকে ফ্রান্স ৪-১ গোলের বিশাল জয় পেয়েছিল ডি গ্রুপের দ্বিতীয় ম্যাচে। ডি গ্রুপের চতুর্থ ম্যাচের ফ্রান্স ডেনমার্কের সাথেও দুই এক গোলে এনেছেন। এখন দেখার বিষয় তারা তাদের জয়ের এই ধারাবাহিকতা বিশ্বকাপের মঞ্চে তিউনিসিয়ার সাথে কতটা বজায় রাখে। 

ফ্রান্স যে বিশ্বকাপের মঞ্চে একটি শক্তিশালী দল হয়ে হাজির হয়েছে তারা তা পরপর দুটি খেলায় প্রমাণ করেছে এবং পরবর্তী খেলা দেখার জন্য মানুষের আগ্রহের কোন কমতি নেই। তাই আজকের পোস্টে আপনাদেরকে জানিয়ে দেবো ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ আপনি কিভাবে দেখতে পারেন ঘরে বসে।

আরো দেখুন:

ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচী 

বাংলাদেশ সময় ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ টি অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর বুধবার রাত ৯ঃ০০ টায়। এডুকেশন সিটি স্টেডিয়াম থেকে এটি সরাসরি সম্প্রচার করা হবে। 

তিউনিশিয়া বনাম ফ্রান্স পরিসংখ্যান 

ওয়ার্ল্ডকাপে আমরা যদি ফ্রান্সের পরিসংখ্যানের দিকে তাকাই তাহলে দেখব যে, ১৯৫৮ সালে ফ্রান্স প্যারাগুয়ের সাথে ৭-৩ গোলের এক বিশাল জয় পেয়েছিল বিশ্বকাপে। 

১৯৯৮ সালের সেই একই বিশ্বকাপে ব্রাজিলের সাথে ফ্রান্স ৫-২ গোলে হেরেছিল। ১৯৯৮ ও ২০১৮ সালে ফ্রান্সের ঝুলিতে রয়েছে চ্যাম্পিয়ন্সশিপের ট্রফি। ওলিভিয়ার গিরুড যিনি সব সময়ের সেরা ফুটবলার ফ্রান্সের। জাতীয় দলের হয়ে তিনি ৫১ গোল করেছেন। তার পরেই দ্বিতীয় অবস্থানে রয়েছেন থিওরি হেনরি তিনিও ৫১ গোল করেছেন ফ্রান্সের হয়ে। 

টিউনিশিয়া কখন এই গ্রুপের বাইরে খেলতে পারেনি। বিশ্বকাপে তারা এ পর্যন্ত ১৫ টি ম্যাচ খেলেছে দুটিতে জিতেছে, চারটি ড্র, এবং নয়টিতে পরাজয় রয়েছে তাদের ঝুলিতে। টানা ৪০ বছরের ইতিহাসে তিউনিশিয়া মাত্র  বিশ্বকাপে মাত্র একটি ম্যাচে  জিতেছে। কিন্তু তিউনিসিয়ার জাতীয় ফুটবল দলে পাঁচটি অফিসিয়াল শিরোপা এবং আটটি ফ্রেন্ডলি ট্রফি রয়েছে।

ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ যে যে টিভি চ্যানেলে দেখতে পারবেন

বাংলাদেশে কয়েকটি নির্দিষ্ট টিভি চ্যানেলে আপনি ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে পাবেন। ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচটি যে অসাধারণ একটি ম্যাচ হতে যাচ্ছে তা ফ্রান্সের পূর্বের দুইবার বিজয় থেকে বোঝা যায় বিশ্বকাপের মঞ্চে। বাংলাদেশের টিভি চ্যানেল গুলোর মধ্যে রয়েছে গাজী টিভিটি (G/Gazi TV), স্পোর্টস, (T Sports)। বাংলাদেশ সময়ে আপনি এই টিভি চ্যানেলগুলোতে সরাসরি এ খেলাগুলোর সম্প্রচার দেখতে পারবেন। 

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ তিউনিশিয়া বনাম ফ্রান্স লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

  • গাজী টিভিটি (G/Gazi TV)
  • স্পোর্টস, (T Sports)

অ্যাপ স্ট্রিমিংয়ের মাধ্যমে ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ যেভাবে দেখবেন

হাতে হাতে এন্ড্রয়েড ফোনের যুগে এখন মানুষ টিভি সেটের সামনে বসে খেলা দেখতে অভ্যস্ত নয় তাই অ্যাপ স্ট্রিমিং করেও আপনি খেলা দেখতে পারেন খুব সহজে। বাংলাদেশের অনলাইন প্লাটফর্মের সবচেয়ে বড় অ্যাপ হল আর টফি অ্যাপ (Toffee Apps)। এটির মাধ্যমে আপনি কাতার বিশ্বকাপের যেকোনো লাইভ খেলার সরাসরি সম্প্রচার দেখতে পারবেন। এজন্য আপনাকে এটি গুগল প্লে স্টোর (Google play store) থেকে ডাউনলোড করে নিতে হবে। 

সমাপ্তি: তিউনিশিয়া রেকর্ড ঘেটে দেখলে আমরা তেমন ভালো কোন ফলাফল দেখতে পাই না। যদিও নিজেদের ঘরের খেলায়  তাদের অনেক ট্রফি রয়েছে। কিন্তু অপরদিকে ফ্রান্স আসলেই লাইন লাইটে আছে সিটি তাদের পূর্বেকার ফলাফলের দিকে না তাকালেও শুধু এবার ২০২২ বিশ্বকাপে দিকে তাকালেও হয়। এবার ২০২২ বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই তারা বিশাল জয় ছিনিয়ে এনেছে।

এখন দেখার বিষয় ফ্রান্স বনাম তিউনিশিয়া লাইভ ম্যাচ -এ ফ্রান্সকে নিজেরে ধারাবাহিকতাটা বজায় রেখে নকআউট পর্বে নিজেদের নাম লিখাতে পারে নাকি তিউনিশিয়াই আশ্চর্যজনক  কিছু করে। আজকের পোস্টের ফ্রান্স লাইভ ম্যাচ আপনি কিভাবে ও কত সহজে দেখতে পারেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex