vlxxviet mms desi xnxx

ভিএফবি স্টুটগার্ট কোন দেশের ক্লাব?

0
Rate this post

ভিএফবি স্টুটগার্ট কোন দেশের ক্লাব? | ভিএফবি স্টুটগার্ট ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | VFB Stuttgart Which Country Club?

ভিএফবি স্টুটগার্ট বর্তমানে একটি জনপ্রিয় ফুটবল ক্লাব। এই ক্লাবের দখলে পাঁচবার জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতে নেয়ার খেতাব আছে। আজ আমরা এই লেখায় জানব, ভিএফবি স্টুটগার্ট কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে, সে-সম্পর্কে জানবো।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ভিএফবি স্টুটগার্ট কোন দেশের ক্লাব?

ভিএফবি স্টুটগার্ট জার্মানের একটি ক্লাব। সেখানকার স্টুটগার্ট, ব্যাডেন-উর্টেমবার্গে এর অবস্থান। বর্তমানে জার্মানির বুন্দেসলিগায় ক্লাবটি খেলে।

ভিএফবি স্টুটগার্ট ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১২৯ বছর আগে ১৮৯৩ সালের ৯ সেপ্টেম্বর ভিএফবি স্টুটগার্ট ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল। সে হিসেবে ক্লাবটি বেশ পুরোনো৷ যতদূর জানা যায়, Stuttgarter FV এবং Kronen- Club Cannstatt এই ক্লাব দুইটির একীভূত হওয়ার কারণে Vfb Stuttgart ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। 

ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট ক্লজ ভোগট। চেয়ারম্যান হলেন আলেকজান্ডার ওয়েহরেল। আর প্রধান কোচ হিসেবে আছেন ব্রুনো লাব্বাদিয়া। ক্লাবটি এ পর্যন্ত অনেক শিরোপা জিতেছে। ঘরোয়া ফুটবলে ভালো পারফরম্যান্স করার পাশাপাশি ক্লাবটি জাতীয় পর্যায়ে খেলে অনেক শিরোপা জিতে নিয়েছে।

আরো দেখুনঃ

আন্তর্জাতিক ময়দানে খেলেও ক্লাবটি দারুণ সব শিরোপা জিতেছে। যার মাঝে উয়েফা ইন্টারটোটো কাপ অন্যতম। আশা করি আপনারা সকলে জানতে পেরেছেন, ভিএফবি স্টুটগার্ট কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex