vlxxviet mms desi xnxx

এসভি ওয়ের্ডার ব্রেমেন কোন দেশের ক্লাব?

0
Rate this post

এসভি ওয়ের্ডার ব্রেমেন কোন দেশের ক্লাব? | এসভি ওয়ের্ডার ব্রেমেন ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | SV Werder Bremen Which Country Club?

এসভি ওয়ের্ডার ব্রেমেন বর্তমান সময়ের জনপ্রিয় ক্লাবগুলোর মাঝে একটি। ক্লাবটি বর্তমানে জার্মান ফুটবল লীগ এর সর্বোচ্চ স্তর বুন্দেসলিগায় প্রতিদ্বন্দ্বীতা করে। আর এই ক্লাবটি সবচেয়ে বেশি মৌসুম ধরে এই লীগে খেলার রেকর্ডও অর্জন করেছে। আজ আমরা জানব, এসভি ওয়ের্ডার ব্রেমেন কোন দেশের ক্লাব সে-বিষয়ে জানবো।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

এসভি ওয়ের্ডার ব্রেমেন কোন দেশের ক্লাব?

এসভি ওয়ের্ডার ব্রেমেন জার্মানির একটি ক্লাব। সেখানে সিটি অব ব্রেমেনে এর অবস্থান। দেশটির জনপ্রিয় ক্লাবগুলোর মাঝে এটি প্রথম সারিতে নাম লিখিয়েছে। আর পেশাদার অ্যাসোসিয়েশন ফুটবল দলের জন্যই ক্লাবটি এখন সবচেয়ে বেশি পরিচিত৷ 

এসভি ওয়ের্ডার ব্রেমেন ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১২৩ বছর আগে ১৮৯৯ সালের ৪ ফেব্রুয়ারী এই ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল তখন ১৬ বছর বয়সী কয়েকজন কিশোর মিলে এই ক্লাবটি প্রতিষ্ঠা করতে ভূমিকা রাখেন।

মূলত, তারা একটি নদীর পাশের মাঠে ফুটবল টুর্নামেন্ট খেলে নিজেদের প্রথম ম্যাচে বিজয়ী হয়। আর “ওয়ের্ডার” এর আভিধানিক অর্থ নদী উপকূল। এ কারণেই ক্লাবটির এই নামকরণ।

আরো দেখুনঃ

ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট হুবার্টাস হেস গ্রুনওয়াল্ড (Hubertus Hess Grunewald)। আর প্রধান কোচ ওলে ওয়ার্নার (Ole Werner)।  এসভি ওয়ের্ডার ব্রেমেন ক্লাবটির দখলে এখন পর্যন্ত অনেক শিরোপা আছে। ঘরোয়া ফুটবলের পাশাপাশি জাতীয় এবং আন্তর্জাতিক ময়দানেও শিরোপা জিতেছে ক্লাবটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex