vlxxviet mms desi xnxx

ইন্টারন্যাসিওনাল কোন দেশের ক্লাব?

0
Rate this post

ইন্টারন্যাসিওনাল কোন দেশের ক্লাব? | ইন্টারন্যাসিওনাল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | International Which Country Club?

ইন্টারন্যাসিওনাল ক্লাবটি একটি ইতালীয় পেশাদার ফুটবল ক্লাব। তবে ইন্টার মিলান নামেই সবচেয়ে বেশি পরিচিত এই ক্লাব।  বর্তমানে ইতালিয়ান ফুটবলের শীর্ষ ফ্লাইট Serie A তে প্রতিদ্বন্দ্বীতা করা ক্লাবটি, এ পর্যন্ত ১৯ বার সর্বোচ্চ লীগ শিরোপা জয় করেছে।

পাশাোশি বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায়ও ক্লাবটি নিয়মিত অংশ নেয়।  আজ আমরা জানবো, ইন্টারন্যাসিওনাল কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ইন্টারন্যাসিওনাল কোন দেশের ক্লাব?

ইন্টারন্যাসিওনাল ইতালির ক্লাব। দেশটির মিলান শহরের লম্বার্ডিতে অবস্থিত এই ক্লাবটি। শহরের সবচেয়ে জনপ্রিয় ক্লাব হিসেবে সুখ্যাতি লাভ করেছে ইন্টারন্যাসিওনাল। শহরটিতে আরো অনেক ক্লাব থাকায় মিলানকে ফুটবলের শহরও বলা হয়। ক্লাবটির সম্পূর্ণ নাম Football Club Internazionale Milano। আর ডাকনাম I Nerazzurri, La Beneamata।

ইন্টারন্যাসিওনাল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৪ বছর আগে, ১৯০৮ সালের  ৯ মার্চ ইন্টারন্যাসিওনাল ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল। ১৯০৮ সালে এসি মিলান ভেঙ্গে ইন্টার মিলান গঠিত হয়। এ দলের কোচ কাম অধিনায়ক ছিলেন ভার্জিলিও ফসেত্তি, যিনি প্রথম বিশ্বযুদ্ধে প্রাণ হারান।

ক্লাবটি প্রতিষ্ঠা করেছিলেন সেখানকার কয়েকজন স্থানীয় প্রতিভাবান বাসিন্দা মিলে। ক্লাবটি প্রতিষ্ঠা করার পেছনে সবচেয়ে বেশি অবদান একজন চিত্রশিল্পীর। তার নাম ছিলো জর্জিও মুগগিয়ানি (Giorgio Muggiani)। তিনিই, এই ক্লাবের লোগোর ডিজাইনার। বর্তমানে ক্লাবের  চেয়ারম্যান স্টিভেন ঝাং (Steven Zhang)। আর প্রধান কোচ হিসেবে আছেন সিমোন ইনজাঘি (Simone Inzaghi)।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে প্রচুর পরিমাণে শিরোপা আছে।  ঘরোয়া ম্যাচের সাথে অন্যান্য ক্ষেত্রেও ক্লাবটি শিরোপা লাভ করেছে।  আর ভালো খেলোয়াড়দের নিয়ে দিন দিন ক্লাবটি আরো ভালো পর্যায়ে যাচ্ছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex