vlxxviet mms desi xnxx

টিএসজি 1899 হফেনহেইম কোন দেশের ক্লাব?

0
Rate this post

টিএসজি 1899 হফেনহেইম কোন দেশের ক্লাব? | টিএসজি 1899 হফেনহেইম ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | TSG 1899 Hoffenheim Which Country Club?

টিএসজি 1899 হফেনহেইম ফুটবল ক্লাবটি বর্তমানে জনপ্রিয় একটি পেশাদার ক্লাব। ক্লাবটি এখন জার্মানের শীর্ষ লীগ বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। আজ আমরা জানবো, টিএসজি 1899 হফেনহেইম কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে সে-সম্পর্কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

টিএসজি 1899 হফেনহেইম কোন দেশের ক্লাব?

টিএসজি 1899 হফেনহেইম ক্লাবটি জার্মামিতে অবস্থিত। সেখানে হফেনহেইম শহরেই এর অবস্থান। ক্লাবটির হোমগ্রাউন্ড হল Rhein Neckar Arena। এটি প্রায় ৩০ হাজার ১৫০ জন ধারন ক্ষমতা বিশিষ্ট। 

টিএসজি 1899 হফেনহেইম ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১২৩ বছর আগে ১৮৯৯ সালের ১ জুলাই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিল। (১৮৯৯ সালে ক্লাবটি প্রতিষ্ঠা করা হয় বলেই, এর নাম টিএসজি 1899 হফেনহেইম)। প্রথমত এই ক্লাবটি সবার সামনে ধরা দিয়েছিল একটি জিমনাস্টিক ক্লাব হিসেবে। পরে এটি আধুনিক করা হয় ১৯৪৫ সালে। 

এসময়, Turnverein Hoffenheim এবং Fußballverein Hoffenheim এই ক্লাব দুইটির একীভূত হওয়ার কারণে টিএসজি 1899 হফেনহেইম ক্লাবের আধুনিক পর্যায় শুরু হয়।

আরো দেখুনঃ

ক্লাবের বর্তমান মালিক ডায়েটমার হপ (Dietmar Hopp)। প্রেসিডেন্ট হলেন ক্রিস্টিয়ান বামগার্টনার (Kristian Baumgärtner)। এবং প্রধান কোচ হিসেবে আছেন আন্দ্রে ব্রেইটেনরিটার (André Breitenreiter)। ক্লাবটি এ পর্যন্ত ঘরোয়া ফুটবল খেলায় শিরোপা জেতার পাশাপাশি, অন্যান্য কিছু ম্যাচে অংশ নিয়েও শিরোপা লাভ করেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex