vlxxviet mms desi xnxx

পিএসজিতে এমবাপ্পের বেতন কত?

0
Rate this post

পিএসজিতে এমবাপ্পের বেতন কত? | What Is Kylian Mbappe Salary In PSG

কিলিয়ান এমবাপ্পে, যিনি ফ্রান্স ফুটবল দলের একজন উদীয়মান তারকা। আর এই জনপ্রিয় ফুটবল তারকা ৯০.৯ মিলিয়ন ইউরো বেতনে ২০২৫ সাল পর্যন্ত পিএসজিতে চুক্তিবদ্ধ হয়েছেন। 

এবং অবাক করার মতো বিষয় হলো, পিএসজিতে বেতনের দিক থেকে কিলিয়ান এমবাপ্পে সবার শীর্ষে রয়েছেন। আর তার পরেই রয়েছে, মেসির অবস্থান। তো যারা আসলে পিএসজিতে এমবাপ্পের বেতন কত সে সম্পর্কে জানতে চান। আশা করি, তারা এবার সেই প্রশ্নের সঠিক উত্তর জানতে পেরেছেন।

আরো দেখুন:

পিএসজিতে এমবাপ্পের বেতন কত?

২০২৫ সাল পর্যন্ত মোট ৯০.৯ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনে কিলিয়ান এমবাপ্পে পিএসজি তে চুক্তিবদ্ধ হয়েছেন। আর এই বেতনের পরিমান কে যদি বাংলাদেশি টাকায় কনভার্ট করা হয়। তাহলে কিলিয়ান এমবাপ্পের বার্ষিক বেতন হবে, ৯৯৪ কোটি ৪৯ লক্ষ টাকার সমান। এবং আপনি যদি পিএসজি সব খেলোয়ারের বেতন তালিকা লক্ষ্য করেন। তাহলে দেখতে পারবেন, অন্যান্য খেলোয়াদের চাইতে এমবাপ্পের বেতন সব থেকে বেশি।

পিএসজি তে এমবাপ্পের বেতন নিয়ে কিছুকথা

ফ্রান্স এর অন্যতম একজন ফুটবল তারকা হলেন, কিলিয়ান এমবাপ্পে। যিনি জাতীয় দলে খেলার পাশাপাশি বিভিন্ন ফুটবল ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হয়ে খেলেন। তো বর্তমান সময়ে কিলিয়ান এমবাপ্পে মোট ৯০.৯ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনে পিএসজির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। এবং সেই চুক্তি অনুযায়ী, এমবাপ্পে ২০২৫ সাল পর্যন্ত এই বার্ষিক বেতনে পিএসজির হয়ে খেলবে। 

তো আজকের আলোচনায় আমি আপনাকে পিএসজিতে এমবাপ্পের বেতন কত সে সম্পর্কে সঠিক তথ্য জানিয়ে দিয়েছি। আর আপনি যদি ফুটবল সংক্রান্ত এই ধরনের অজানা বিষয় গুলো জানতে চান। তাহলে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ, ভালো থাকুন, সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex