vlxxviet mms desi xnxx

পিএসজিতে মেসির বেতন কত?

0
5/5 - (1 vote)

পিএসজিতে মেসির বেতন কত? | What Is Messi Salary In PSG?

আর্জেন্টাইন ফুটবল জাদুকর, লিওনেল মেসি। যার পায়ের জাদুতে ২০২২ সালে কাতার বিশ্বকাপ জয় করতে পেরেছে আর্জেন্টিনা। আর এই ফুটবল তারকা জাতীয় দলে খেলার পাশাপাশি পিএসজির মতো একটি জনপ্রিয় ফুটবল ক্লাবের হয়ে খেলে। আর জনপ্রিয় ফুটবল ক্লাব পিএসজিতে মেসির বেতন কত তা জানলে আপনিও অবাক হয়ে যাবেন। 

কারন পিএসজি তে মেসির বার্ষিক বেতন কে যদি টাকায় কনভার্ট করা হয়। তাহলে তার বেতন হবে, ৬৯৫ কোটি ৮৬ লক্ষ ৮০ হাজার টাকার সমান। কারন লিওনেল মেসি পিএসজি তে বছরে ৬৩.৬ মিলিয়ন ইউরো বেতন পান।

আরো দেখুন:

পিএসজিতে মেসির বেতন কত?

পিএসজি তে মেসির বেতন হলো, ৬৩.৬ মিলিয়ন ইউরো। আর পিএসজি নামক জনপ্রিয় এই ইউরোপীয়ান ফুটবল ক্লাবের মধ্যে। বেতনের দিক থেকে মেসি দ্বিতীয় অবস্থানে আছেন। আর লিওনেল মেসি এই বেতনে ২০২৩ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন। এই চুক্তির মেয়াদ শেষ হলে, লিওনেল মেসির বেতনের মধ্যে পরিবর্তন আসবে।

পিএসজিতে মেসির বেতন নিয়ে কিছুকথা

ফুটবল ইতিহাসে অন্যান্য ফুটবল তারকাদের মধ্যে লিওনেল মেসি একজন। কারন বর্তমান সময় পর্যন্ত লিওনেল মেসির জাতীয় দলের গোল সংখ্যা হলো, ৯৮ টি । এবং তিনি পিএসজিতে খেলার জন্য ২০২৩ সাল পর্যন্ত  ৬৩.৬ মিলিয়ন ইউরো বেতনে চুক্তিবদ্ধ হয়েছেন। তো যারা আসলে জানতে চেয়েছেন, পিএসজিতে মেসির বেতন কত। আশা করি, এতক্ষনে আপনি সেই প্রশ্নের সঠিক উত্তর জানতে পেরেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex