vlxxviet mms desi xnxx

ভার্জিন অর্থ কি?

0
2.9/5 - (9 votes)

“ভার্জিন” শব্দটির সাথে আমরা কম বেশি সবাই পরিচিত। কিন্তু এটি একটি গোপন বিষয় হওয়ার কারণে সকলেই সংকোচবোধ করেন এটি নিয়ে কথা বলতে সেটি হোক নিজের বা অপরের। আর এটি এমন একটি বিষয় যা প্রকাশ্যে বা সাধারণভাবে বলে বেড়ানোরও বিষয় নয়। কিন্তু অনেকেই কৌতূহলের জায়গা থেকে বা জানতে চাওয়ার ইচ্ছা থেকে এ বিষয়টি সম্পর্কে জানতে চান। তাই তাদের জন্য আমাদের আজকের আয়োজন ভার্জিন অর্থ কি।

আরো দেখুন:

আজকে আমি আপনাদেরকে এই পোস্টের মাধ্যমে বিস্তারিত বলবো ভার্জিন অর্থ কি, কাকে বলে, মেয়েদের ও ছেলেদের ভার্জিনিটি কিভাবে চিনবেন এবং সর্বশেষে থাকবে কেন আপনার এই বিষয়টি নিয়ে ততটা মাথা ঘামানো উচিত নয়।

ভার্জিন অর্থ কি?

পশ্চিমা কালচার আমাদের দেশে ঢুকে যাওয়ার কারণে এখন বিয়ের আগেই ছেলেমেয়েরা তাদের ভার্জিনিটি হারায়। তাই অনেকেই জানতে চায় ভার্জিন অর্থ কি ও এটা চেনার উপায়।

ভার্জিন এর সঠিক অর্থ দাঁড় করালে এটা দাঁড়ায় যে, যে ব্যাক্তি এর আগে কোন ধরনের শারীরিক সম্পর্কে লিপ্ত হয়নি এখন পর্যন্ত বা এই বিষয়ে তার পূর্ব অভিজ্ঞতা নেই।

কিন্তু অনেকের মনেই এই প্রশ্ন যে, ভার্জিন অর্থ কি বোঝায় আর এটি কিভাবে বোঝা যায়? তাই আজকের পোস্টটি আমি সাজিয়েছি এই ভার্জিন অর্থ কি এই প্রশ্নের উত্তর নিয়ে। শেষ পর্যন্ত পড়লে আপনি একটি স্বচ্ছ ধারণা পাবেন এই বিষয়ে আশা করছি।

ভার্জিন কাকে বলে? | What Is The Meaning Of Virgin?

ভার্জিন অর্থ হলো কুমার বা কুমারী। কুমারীত্ব বলতে বোঝায় যে নারী বা পুরুষ এখন পর্যন্ত কারো সাথে যৌন মিলনে লিপ্ত হয়নি বা যেকোনো ধরনের যৌনকর্মে তারা অনভিজ্ঞ। সত্যিকার অর্থে কুমারিত্বের কোন ডেফিনেশন বা সংজ্ঞা সঠিকভাবে নেই।

এশিয়ান কান্ট্রি বা আমাদের মত দেশগুলোতে ভার্জিন শব্দটি আসলে মেয়েদের সাথেই জড়িয়ে আছে। অভিধানের শাব্দিক অর্থ খুঁজলে ভার্জিন অর্থ পাবেন “যৌনসঙ্গমানভিজ্ঞা স্ত্রীলোক”। কিন্তু বহুল ব্যবহৃত অর্থ হলো যে নারী এখন পর্যন্ত কোন পুরুষের সাথে শারীরিক সম্পর্ক করেনি।

ক্যামব্রিজ ডিকশনারিতে যদি আপনি ভার্জিন শব্দটি খুঁজেন তাহলে দেখতে পাবেন সেখানে ভার্জিন অর্থ দেওয়ার ক্ষেত্রে নির্দিষ্ট করে নারী বা পুরুষের কথা বলা হয়নি। শারীরিক সম্পর্কে না জড়ানো স্ত্রী পুরুষ উভয়কেই বোঝায়। হ্যাঁ, নারী পুরুষ ছাড়াও ভার্জিনের কিন্তু আরো ভিন্ন ধরনের অর্থ রয়েছেন। যেমন ভার্জিন তেল, পলিটিক্যাল ভার্জিন, এছাড়া কোন জিনিসের বিশুদ্ধতা বোঝাতেও ভার্জিনিটি শব্দটি ব্যবহৃত হয়।

আরো পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা বার্তা.

ভার্জিন অর্থ কি FAQ

১. নন ভার্জিন অর্থ কি? 

নন ভার্জিন অর্থ যেসব ছেলে বা মেয়ের ভার্জিনিটি নেই।

২. ভার্জিনিটি টেস্ট কি? 

সাধারণত এই পরীক্ষাটি কুমারী মেয়েদের জন্য আফ্রিকান উপজাতিদের মধ্যে দেখা যায়। এই পরীক্ষাটি হলো দুই আঙুল দিয়ে যোনির পেশির শিথিলতা পরীক্ষা করা। এজন্য একে দুই আঙ্গুলের পরীক্ষাও বলা হয়। এর ফলে যিনি পরীক্ষা করেন তিনি বুঝতে পারেন যে ঐ নারীটি যৌন মিলনে অভ্যস্ত কিনা।

৩. হাইমেন কি? 

হাইমেন হলো মেয়েদের সতিচ্ছেদ পর্দা। হাইমেন হলো নারীদের যোনিপথের খোলা অংশে একটি ছোট, পাতলা টিস্যু।

৪. হাইমেনের আকার কি একই থাকে?

না, একেক জন নারীর হাইমেনের আকার, আকৃতি এবং ভেদ একেকরকম হয় এবং সময়ের সাথে সাথে তা পরিবর্তন হতে পারে।

সমাপ্তি: বিয়ের আগে প্রতিটি নারী-পুরুষেরই উচিত নিজের ভার্জিনিটি বজায় রাখা। কারণ এটি তার পার্টনারের হক তার ওপর। আপনি নিজে যদি ভার্জিন না থাকেন তাহলে অন্য কারো ভার্জিনিটি নিয়েও প্রশ্ন তোলার বা আগ্রহ প্রকাশ করার কোন‌ অধিকার আপনার নেই। আবার বিয়ে করে ফেলেছেন কিন্তু আপনি আপনার স্ত্রী বা স্বামীর ভার্জিনিটি নিয়ে সন্দেহাতীত এক্ষেত্রে এই বিষয়টা নিয়ে মাথা না ঘামানোই উচিত। ভার্জিনিটি আছে বা নেই এই প্রশ্ন তুলে সংসারে অশান্তি করার কোন মানে হয় না।

মূলত ভার্জিন অর্থ কি এটি ছিল আমাদের আজকের আর্টিকেলের বিষয়বস্তু। কিন্তু ভার্জিনিটি চেনার সেটা হোক নারী বা পুরুষ তেমন কোন শক্তপোক্ত পরীক্ষা আবিষ্কৃত হয়নি পুরোপুরিভাবে। তাই এটি নিয়ে বেশি মাথা না ঘামানোই ভালো।

প্রতিটি ছেলেমেয়েরই উচিত বিয়ের আগে কোন ধরনের শারীরিক সম্পর্ক না করা। বিয়ের মাধ্যমে নিজেকে পবিত্র রাখা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex