vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান 2024

0
5/5 - (1 vote)

আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান | Argentina vs Peru Stats 2024

বর্তমান সময়ে আমাদের বাংলাদেশের মধ্যে আর্জেন্টিনার ব্যাপক পরিমাণ সাপোর্টার রয়েছে। তবে ফুটবল ইতিহাসে জনপ্রিয়তার দিক থেকে পেরু কোন অংশে কম নয়। বরং ফুটবল এর জনপ্রিয় দল গুলোর তালিকায় ক্রমাগত ভাবে পেরু জায়গা করে নিতে পেরেছে।

আর আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাকে আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান সম্পর্কে জানিয়ে দিব। 

আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান 2024

যদি আপনি ফুটবল ইতিহাসে আর্জেন্টিনা বনাম পেরুর পরিসংখ্যান লক্ষ্য করেন। তাহলে দেখতে পারবেন যে, এখন পর্যন্ত এই দুটি দল একে অপরের মুখোমুখি হয়েছে মোট ৫৬ বার। আর সেই ম্যাচ গুলোর মধ্যে মোট ৩৫ টি ম্যাচে আর্জেন্টিনা পেরুর বিপক্ষে জয়লাভ করতে পেরেছে। অপরদিকে পেরু আর্জেন্টিনার বিপক্ষে মোট ০৭ টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে।

আরো দেখুন:

তবে এর বাইরে আরো অনেক ম্যাচ রয়েছে, যে গুলোর কোন ধরনের ফলাফল প্রকাশিত হয়নি, অর্থাৎ সেই ম্যাচ গুলো ড্র হয়েছিল। তো এবার আমি আপনাকে সেই সকল ম্যাচের পরিসংখ্যান সম্পর্কে জানিয়ে দিব। আর আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান টি নিচে উল্লেখ করা হলো। 

  • মোট ম্যাচঃ ৫৬ টি,
  • আর্জেন্টিনার জয়ঃ ৩৫ টি ম্যাচ,
  • পেরুর জয়ঃ ০৭ ম্যাচ,
  • ম্যাচ ড্রঃ ১৪ টি,

ফুটবল ইতিহাসের বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে আর্জেন্টিনা এবং পেরুর মধ্যে কে কার বিপক্ষে কতবার জয়লাভ করতে পেরেছে। তা আপনি উপরের তালিকায় দেখতে পারছেন। 

আর্জেন্টিনা বনাম পেরু কে বেশি শক্তিশালী?

উপরের আলোচনা থেকে আমরা আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান সম্পর্কে জানতে পারলাম। তো এখন অনেকের মনে প্রশ্ন জেগে থাকবে যে, এই দুটো দলের মধ্যে কে বেশি শক্তিশালী।

আর আপনি যদি উপরের পরিসংখ্যান টি ভালো করে লক্ষ্য করে দেখেন। তাহলে বুঝতে পারবেন যে, আর্জেন্টিনা পেরুর বিপক্ষে অধিকাংশ ম্যাচে জয় লাভ করতে পেরেছে। আর এই পরিসংখ্যান দেখলে এটা সহজেই অনুমান করা যায় যে, পেরুর বিপক্ষে আর্জেন্টিনা অধিক বেশি শক্তিশালী।

তবে আর্জেন্টিনার বিপক্ষে পেরু যে একেবারেই দুর্বল বিষয়টা কিন্তু এমন নয়। কেননা উক্ত পরিসংখ্যানে আমরা দেখতে পাচ্ছি যে, আর্জেন্টিনার বিপক্ষে পেরু মোট ০৭ টি ম্যাচে জয়লাভ করতে পেরেছেন। এ ছাড়াও ১৪ ডিগ্রী ম্যাচে ড্র করতে পেরেছে।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব আর্জেন্টিনা বনাম পেরু বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছু কথা

প্রিয় পাঠক, গুরুত্বপূর্ণ এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাকে আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান সম্পর্কে জানিয়ে দিয়েছি। যেখান থেকে আপনি দেখতে পারবেন যে, এই দুটি দল কে কার বিপক্ষে কতবার জয়লাভ করতে পেরেছে।

আর আমরা প্রতিনিয়ত ফুটবল রিলেটেড বিভিন্ন তথ্য গুলো এই ওয়েবসাইটে বিনামূল্যে শেয়ার করি। যদি আপনি সেই তথ্য গুলো সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex