vlxxviet mms desi xnxx

ভালোবাসার ছন্দ

0

ভালোবাসার ছন্দ (রোমান্টিক এবং কষ্টের)

এই পৃথিবীতে ভালোবাসা হলো পবিত্র এক প্রকার অনুভূতি, যে অনুভূতি সবার কপালে থাকে না। আবার অনেকে এই অনুভূতি খুব কাছ থেকে অনুভব করলেও বুঝতে পারেনা। আবার এমন অনেকেই আছেন যারা যাদের মধ্যে এই ভালোবাসার অনুভূতি বিদ্যমান থাকলেও সেই অনুভূতিকে প্রকাশ করতে পারেনা। হ্যাঁ! এর নামই ভালোবাসা। মূলত ভালোবাসার পরিধি বৃদ্ধি পায় প্রকাশে এই ভালোবাসাকে আপনি যত বেশি প্রকাশ করতে পারবেন আপনার ভালবাসার আধিপত্য ততবেশি বৃদ্ধি পেতে থাকবে।

আর আপনার মধ্যে থাকা ভালোবাসা কে কয়েকগুন বাড়িয়ে দেওয়ার জন্যই মূলত আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে। কারণ আজকের এই আর্টিকেল থেকে আপনি জনপ্রিয় কিছু ভালোবাসার ছন্দ সম্পর্কে জানতে পারবেন। মূলত এই ভালোবাসার ছন্দ গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয়জন কে শুভেচ্ছা বিনিময় করতে পারবেন। এই ভালোবাসার ছন্দ গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষটিকে মুগ্ধ করতে পারবেন। তো যদি আপনি আজকের আলোচিত এই ভালোবাসার ছন্দ গুলো সম্পর্কে জানতে চান তাহলে আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়বেন।

আরো দেখুন: ভালোবাসার স্ট্যাটাস.

💝 ভালোবাসার ছন্দ💝

ওগো প্রিয়তমা তুমি কি শুনতে পাচ্ছো আমার কথা আজকে তোমাকে আমি কথা দিলাম আমি কোনদিন তোমাকে ছেড়ে যাব না দূরে। তুমি যে আমার প্রাণের প্রিয়া তুমি থাকবে সারাটি জীবন আমার কথা সুরে।

💝 ভালোবাসার ছন্দ💝

তোমার মুখ থেকে বের হওয়া ওই হাসিটা আমার ভীষণ লাগে ভালো। তুমি আমার একমাত্র ভালোবাসা তুমি আমার জীবনের একমাত্র বেঁচে থাকার আলো । একজন রাজার যেমন রানী থাকে তেমনি আমার আছো তুমি। তুমি যদি না থাকো আমারে জীবনে তাহলে আমার এই জীবনটা হয়ে যাবে সাহারা মরুভূমি।

💝 ভালোবাসার ছন্দ💝

তোমার হয়েই আছি আমি যতদিন বাঁচবো ততদিন আমি তোমার হয়ে থাকবো, সারা জীবন আমি শুধু তোমাকেই ভালোবেসে যাবো। তুমি প্রিয় পাশে থেকো আমার কখনো যেওনা গো দূরে, যদি তুমি চলে যাও বহুদূরে আমি হয়ে যাব ভবঘুরে।

💝 ভালোবাসার ছন্দ💝

আকাশকে রাখলাম সাক্ষী, বাতাস কে রাখলাম সাক্ষী তোমায় আমি দিয়েছি এই মন। সেই মনেতে তুমি শুধু থাকবে সারাক্ষণ। দূর আকাশের ওই মৃদু হাওয়া বলছে কানে কানে, ভালোবাসব আমি ততদিন যতদিন থাকবো তোমার প্রাণে।

💝 ভালোবাসার ছন্দ💝

আমার জীবনে আসুক যত বাধা তবু আমি যাব নাকো দুরে, পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন আমি তোমার কাছে আসবো ঘুরে ফিরে। যত দূরে যাই না কেন আমি সব সময় থাকবো তোমার পাশে, আগলে রাখবো সারাটি জীবন যেমন করে বৃষ্টির ফোঁটা জড়িয়ে ধরে ঘাসে।

💝 ভালোবাসার ছন্দ💝

পূর্ব আকাশের ওই রক্তিম সূর্য দেয় যেভাবে আলো, ঠিক তেমনি ভাবে প্রিয় তোমায় আমি বেসেছি যে ভালো। আশায় আশায় বাঁধি বুক তোমার অপেক্ষায়, কে কী ভাবছে ভাবুক তাতে আমার কি আসে যায়।

💝 ভালোবাসার ছন্দ💝

আমার এই জীবনটা ধন্য হয়েছে তোমার মত একটা মনের মানুষ পেয়ে, আমি তোমাকে কথা দিচ্ছি আমার এ জীবনে তোমাকে ছাড়া আর অন্য কাউকে আমি করবো না বিয়ে। অনেক অনেক ভালোবাসি তোমায় প্রিয়তম, যতদিন বাঁচবো ততদিন এভাবেই তোমাকে ভালোবেসে যাবো।

💝 ভালোবাসার ছন্দ💝

তুমি যেখানেই যাও না কেন তোমাকে আমি চিনতে পারব না কখনো ভুল, কারণ তুমি হলে আমার জীবনের প্রথমে আসা ভালোবাসার ফোটা পদ্ম ফুল।

💝 ভালোবাসার ছন্দ💝

তুমি আমার অন্ধকার ঘরের প্রদীপ শিখার আলো, তুমি হলে আমার জীবনের একমাত্র আশার আলো। তোমাকে ছাড়া থাকবো কিভাবে আমার জীবনে আমি ভালো।

💝 ভালোবাসার ছন্দ💝

দূর আকাশ থেকে দেখা যাচ্ছে চাঁদের মিষ্টি আলো, সেই আলোকে সাক্ষী রেখে বলছি তোমায় আমি বাসি অনেক ভালো। মিটিমিটি তারার মেলা সেই মেলায় দেখব আমি তোমায় সারাবেলা। নিশি রাতে খুব শান্ত থাকে এই ভুবন তোমার মত একটা মানুষকে চাইবো আমি আমার সারাটা জীবন।

💝 ভালোবাসার ছন্দ💝

আজকের সেই স্নিগ্ধ দুপুরে তুমি যখন ছিলে জানলার পাশে দাড়িয়ে, মেঘলা আকাশের দিকে তাকিয়ে তুমি আমার দিকে হাত দুটি দিয়েছিলে বাড়িয়ে। টিপটিপ করে পড়ছিল বৃষ্টির ফোঁটা পরছিল তোমার ওই দুষ্টু হাতে, আমি তোমাকে দেখতে এসেছিলাম প্রিয় তোমার সাথে ভিজবো বলে এই বৃষ্টির সাথে।

আরো দেখুন: শিক্ষামূলক উক্তি।

💝 ভালোবাসার ছন্দ💝

আমি তোমাকে যতই বলি হারিয়ে যাব কিন্তু হারিয়ে যাওয়া তো আর হয় না। ক্ষণে ক্ষণে মনে হয় তোমাকে ভালোবাসি বলবো, কিন্তু এই ভালোবাসার কথাটা আর বলা হয় না। মাঝে মাঝে ভাবি আমি তোমায় নিয়ে হারিয়ে যাবো কোন কল্পনার সাগরে, কিন্তু তোমার ওই হৃদয় অব্দি আমি কখনোই পৌঁছাতে পারি না তবুও তোমাকে ভালবেসেছি এবং ভালোবেসে যাবো আমার সারাটা জীবন ধরে।

💝 ভালোবাসার ছন্দ💝

তুমি আমার কাছে আসবে বলে আজও সেই মেঘ গুলো ভেসে বেড়াচ্ছে ওই নীল আকাশে। তুমি আসবে বলে এখনো সেই স্বপ্ন ঘুড়ি গুলো উড়ছে মুক্ত বাতাসে। তুমি আসবে বলে আমার হৃদয়টা ভালোবাসা পাওয়ার জন্য আকুল হয়ে আছে। তুমি আসবে বলে আমার মনটা শুধু তোমার অপেক্ষা করতে চাইছে।

💝 ভালোবাসার ছন্দ💝

তুমি কি জানো ভালোবাসা কথাটির অর্থ কি! যদি হয় সারাদিন শুধু তোমাকেই মিস করা তাহলে ভেবে নিও আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। যদি ভালোবাসি কথাটার অর্থ হয় চোখ বুঝলেই শুধু তোমার ছবি ভেসে ওঠা তাহলে বুঝে নিও আমি তোমাকে অনেক ভালবাসি। যদি ভালোবাসা কথাটির অর্থ হয় সারাক্ষণ শুধু তোমার স্মৃতিতে ডুবে থাকা তবুও বুঝে নিও আমি তোমাকে অনেক ভালোবাসি। যে ভালোবাসার জন্য অপেক্ষা করে থাকে প্রতিটা মানুষ।

💝 ভালোবাসার ছন্দ💝

আমি যদি স্নিগ্ধ শীতের ওই চাদর হতাম তাহলে আমি আমার ভালোবাসার মানুষটাকে সব সময় জড়িয়ে রাখতাম। যদি আমি খা খা রোদ্দুরের ওই বাতাস হতাম তাহলে আমি আমার ভালোবাসার মানুষটাকে সারাক্ষণ শীতল বাতাসের পরশ দিতাম। আমি যদি দূর আকাশের ওই কোকিল হতাম তাহলে আমার ভালোবাসার মানুষটাকে আমি সব সময় টুকু কন্ঠে গান শোনাতাম। যদি আমি মেঘলা আকাশের বৃষ্টি হতাম তাহলে তোমার অনিচ্ছার সত্ত্বেও আমি তোমাকে ভিজিয়ে দিতাম। আমি যদি সুখ হতাম তাহলে আমার প্রিয় মানুষটাকে সর্বদাই সুখের সাগরে ভাসিয়ে দিতাম। যদি আমি তোমার হতাম তাহলে এই পৃথিবীর সবচেয়ে ভালোবাসা গুলো তোমায় উপহার দিতাম।

💝 ভালোবাসার ছন্দ💝

আমার এই নিষ্পাপ দুটি চোখ থেকে যখন এক ফোটা জল নিচে পড়ে। সেই জলের ফোঁটা লক্ষ্য করলে দেখতে পারবে যে সেই চোখের জল শুধুমাত্র তোমার কথা বলে। তুমি আমার মনের কথা বোঝোনা তাই তোমাকে আমি বলি, শত আঘাতের পরেও যেন আমি তোমাকে ভালোবেসে আমার বাকিটা জীবন চলি।

💝 ভালোবাসার ছন্দ💝

তুমি যদি ওই দূর আকাশের কোন পাখি হও তাহলে আমি হব সেই পাখির ডানা। তোমার সাথে কোন অচেনা দেশে হারিয়ে যাবো যেখানে থাকবেনা তোমার সাথে আমার ভালোবাসার কোন মানা। স্বপ্নের সিঁড়ি বেয়ে নিব ভালোবাসা রাশি রাশি যেন আমার বাকিটা জীবন সেই ভালোবাসা দিয়ে তোমার সাথেই বাঁচি। মনি মুক্তা নিয়ে আসব তোমার সেই ডানায় সেই মুক্তার মধ্যেই রেখে দিব আমাদের প্রকৃত ভালোবাসা কোনো এক কোনায়।

💝 ভালোবাসার ছন্দ💝

আমার জীবনে আমি যতবার ভালোবাসায় পড়েছি, আমার এই জীবনে আমি যতবার অন্য কারো প্রতি মুগ্ধ হয়েছি। সেই মুগ্ধতা অন্য কেউ ছিলনা বরং সেই ভালোবাসায় শুধু তুমি ছিলে। আর আমার ইচ্ছা যে যতদিন আমি বেঁচে থাকব ততদিন তোমার প্রতি এই ভালোবাসা নিয়ে বাঁচবো। ভালবেসে যাব তোমাকে আমার সারাটি জীবন।

💝 ভালোবাসার ছন্দ💝

ওগো প্রিয়তম যদি এ পৃথিবীতে তুমি আমাকে বুঝতে না পারো তাহলে আমায় বুঝতে পারবে কে। যদি তুমি আমাকে তোমার আপন হতে না পারো তাহলে এই পৃথিবীতে আমাকে আপন ভাববে কে। যদি তুমিও আমাকে কষ্ট দাও তাহলে এই পৃথিবীতে আমাকে সুখ দিবে কে। যদি তুমি আমাকে ভুলে যাও তাহলে এই পৃথিবীতে আমার মত এই মানুষটাকে মনে রাখবে কে।

💝 ভালোবাসার ছন্দ💝

যখন তোমাকে প্রথম দেখেছিলাম তখনই তোমাকে দিয়েছিলাম এই মন। তবে সেই মন ফেরত চাইনি আর। কারণ তুমি যে আমার মনের মানুষ তুমি হলে আমার জীবনের সেরা কন্ঠ দার। আমার সকল সকালের মধ্যে আছো তুমি আমার সকলের বিকালেও আছো তুমি। তুমি যে আমার সকল সারাবেলা আমার মনের মধ্যে শুধু তোমার কথাগুলো করছে খেলাধুলা।

💝 ভালোবাসার ছন্দ💝

হাজারো সুবাসিত ফুলের মালায় সাজিয়ে রেখেছি আমার এই অবুঝ মন। যদি তুমি আমার কাছে আসো তাহলে তোমার সাথে আমি সাজাবো আমাদের সুন্দর একটা জীবন। আমাদের মধ্যে থাকবে চোখ ভরা স্বপ্ন আর আমাদের মধ্যে থাকবে বুক ভরা আশা। যদি তুমি আমার কাছে আসো তাহলে সৃষ্টি করবো পৃথিবীর সেরা এক অকৃত্রিম ভালোবাসা।

💝 ভালোবাসার ছন্দ💝

যদি তুমি ওই দূর আকাশের তারা হতে তাহলে আমি হতাম রাতের চাঁদ তোমায় আমি ভালোবেসে যেতাম হাতে রেখে তোমার ওই হাত সুখ গুলো যদি একটু হৃদয় হত তাহলে আমি হতাম হাসি তোমার মধ্যে থাকা যে হৃদয়ের দুয়ার রয়েছে সেই দুয়ার খুলে দিয়ে আমি চিৎকার করে বলতাম প্রিয়তম তোমাকে আমি অনেক বেশি ভালোবাসি।

💝 ভালোবাসার ছন্দ💝

আজকে হঠাৎ মেঘলা আকাশ থেকে বৃষ্টি শুরু হল আর সেই বৃষ্টিতে ভিজে গেল আমাদের মন। ভিজে গেল আমাদের দেখা স্বপ্নগুলো ভিজলো আমাদের চোখের একটি কোন। বৃষ্টিতে ভেজা স্নিগ্ধ আকাশ যেন আমাদের জীবনের সবচেয়ে প্রিয় মুখগুলোর স্মৃতি কাড়ে মন। হোক না বৃষ্টি আমাদের এই এই অন্তরে তবুও আমরা একে অপরকে ভালোবেসে যাব সারাটা ক্ষণ।

💝 ভালোবাসার ছন্দ💝

যদি আমি তোমাকে ভালবেসে কোন ভুল করে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিও। কারণ তুমি তো জানো ক্ষমায় হলো প্রেমের আসল ধর্ম। আর তুমি ছাড়া তো আর কেউ বুঝবে না আমার এই প্রেমের মর্ম। প্রেমিকা বল কিংবা বন্ধু বলো তুমি যে আমার সব, তোমার জন্য আমার এই অবুঝ মনে সারাক্ষণ বয় তোমাকে ভালোবাসার কলরব।

💝 ভালোবাসার ছন্দ💝

একটু ভালোবাসা পাওয়ার জন্য আমি তোমার অপেক্ষায় আছি আর ভবিষ্যতেও তোমার অপেক্ষায় থাকবো। যতদিন আমি আমার এই ছোট্ট জীবনে বেঁচে থাকবো ততদিন আমি তোমার স্মৃতিগুলো হৃদয়ের কোনে রাখবো। যত কষ্টই আসুক না কেন তার সবকিছুই আমিন খুব সহজভাবে নেব মেনে। জীবনে চলার পথে শুধু তুমি আমার কাছে থেকে একটি কথা রেখো জেনে। তোমার দেওয়া কষ্ট গুলোকে আমি হাসিমুখে মেনে নেব! তবুও আমি পাগলের মত সারাটি জীবন তোমায় ভালোবেসে যাবো।

💝 ভালোবাসার ছন্দ💝

আমি লক্ষ লক্ষ তারা চাই না শুধুমাত্র একটি তারা চাই। আমি হাজার হাজার চাঁদ চাই না শুধুমাত্র একটি চাঁদ চাই। আমি শত শত গোলাপ ফুল চাই না শুধুমাত্র একটি গোলাপ ফুল চাই। আমি কোটি কোটি জনম চাই না শুধুমাত্র একটি জনম চাই। আর এই জন্মে যেন আমি শুধুমাত্র তোমাকেই কাছে পাই।

আরো দেখুন: টাকা নিয়ে উক্তি.

💝 ভালোবাসার ছন্দ💝

আমি মেঘলা আকাশের সেই বৃষ্টি হবো যদি তুমি ভেজো। আমি সর্বদাই হারিয়ে যাব যদি তুমি আমাকে খোঁজো। আমি তোমাকে অনেক বেশি পরিমাণে ভালবাসবো যদি তুমি আমাকে ভালোবাসো।

💝 ভালোবাসার ছন্দ💝

ওগো প্রিয়তম ভালোবাসা কোন চাঁদ নয় যে সে একটা সময় ডুবে যাবে। আমার ভালোবাসা কোন সূর্য নয় যে সে দিন শেষে সূর্যাস্ত হবে। আমার ভালোবাসা হলো অক্সিজেনের মত যার প্রয়োজন ততদিন থাকবে যতদিন তুমি বেঁচে থাকবে।

ভালোবাসার ছন্দ কষ্টের

প্রিয় পাঠক আশা করি উপরে আলোচিত ভালোবাসার ছন্দ গুলো আপনার অনেক অনেক বেশি ভালো লেগেছে। এবং এই ভালোবাসার ছন্দ গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষকে মুগ্ধ করতে পারবেন, জানাতে পারবেন আপনার ভালোবাসার শুভেচ্ছা। তবে ভালোবাসার ছন্দ বলার পাশাপাশি এবার আমি বেশ কিছু ভালোবাসার ছন্দ কষ্টের নিয়ে আলোচনা করবো। আশা করি এই ভালোবাসার ছন্দ কষ্টের গুলো আপনার অনেক অনেক বেশি ভালো লাগবে। তো চলুন এবার তাহলে সে সম্পর্কে জেনে নেয়া যাক।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তোমাকে আমি ভালবেসেছি এটি আমার কোনো দুর্বলতা নয় বরং এটি আমার ভেতরে থাকা এক ধরনের বৃহৎ শক্তির উৎস, এই শক্তির সবচেয়ে বড় সফলতা হল আত্মবিশ্বাস। আর যদি তুমি আমার পাশে থাকো তাহলে একদিন সবকিছু কে পেরিয়ে তোমাকে জয় করেই ছাড়বো।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

অভিমান কখনো-ই বেশি দিন বাচিয়ে রাখবে না। অনেক বছর পর অভিমান যখন ভাঙবে তখন দেখবে যার প্রতি তুমি অভিমান করেছিলে সে ব্যক্তিটি আর নেই। হয়তো সেই ব্যক্তি ততদিনে তোমার থেকে অনেক দূরে চলে গেছে। এবং এরপরে তুমি তার কাছে ক্ষমা চাওয়ার সুযোগ টাও পাবে না। তাই কখনোই অভিমান কে বেশিক্ষণ নিজের মধ্যে টিকিয়ে রাখতে দেবেনা।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তুমি হয়তো বা আমার কাছ থেকে অনেক দূরে চলে যেতে পারবে। কিন্তু তোমার সাথে জড়িয়ে থাকা যেসব স্মৃতি তুমি রেখে যাবে, সেগুলো কি তুমি নিয়ে যেতে পারবে? তুমি হয়তো আমাকে ভুলে যেতে পারবে কিন্তু তুমি কি পারবে আমার মন থেকে তোমাকে ভোলাতে? তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত তোমাকে প্রতিবার স্মরণ করিয়ে দিবে, হয়তোবা তোমাকে নীরবে চোখের জল ফেলতে হবে আমার এই স্বার্থহীন ভালোবাসার জন্য। তোমাকে কাঁদতে হবে প্রতিটা সময় আমার মত একজন প্রকৃত মানুষের জন্য।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তোমাকে আমি প্রচন্ড রকমের ভালোবাসি, কিন্তু এই ভালোবাসার কারণ তুমি কি জানো? তোমাকে প্রচন্ড ভালবাসার মূল কারণ হলো তুমি আমাকে সবচেয়ে বেশি কষ্ট দাও। এই পৃথিবীতে তুমি একজন ব্যক্তি যে কিনা আমার মত একজন মানুষ কে সবচেয়ে বেশি ঘৃণা করো। এই পৃথিবীতে তুমি একজন ব্যক্তি যে সর্বদাই আমার থেকে অনেক দূরে থাকতে চাও। তুমি আমাকে ভালোবাসো না এটা তো আমি জানি কিন্তু তারপরও আমি তোমাকে নিঃস্বার্থভাবে ভালবেসে যাচ্ছি। আর আমি চাই তোমার এই অবহেলিত ভালোবাসার মধ্যে দিয়ে আমার বাকিটা জীবন কাটিয়ে দিতে।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

দিন যায় আবার দিন আসে, সময়ের সাথে সাথে অতীতের সময় গুলো নিজস্ব ভেলায় ভাসে। পৃথিবীতে কেউ বা কাঁদে আবার কেউবা হাসে, তাতে তো তোমার কিবা যায় আসে। তবুও খুঁজে দেখো আমি সর্বদাই থাকবো তোমার পাশে। একবার ভেবে দেখো আমার মতো করে এমন যত্নের সহিত তোমাকে আর কে ভালোবাসে।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

আমার জীবনে তেমন কোন কিছুর অভাব নেই। কিন্তু তারপরও বারংবার কোনো একটা কিছুর যেন অভাব মনে হয়। হয়তোবা এই পৃথিবীতে সবাই সব রকমের সুখ পায়না। কিন্তু আমরা বেশিরভাগ সময় সেই সুখের পেছনে ছুটে নিজের মূল্যবান সময়কে নষ্ট করে থাকি। বেঁচে থাকুক ভালোবাসা সবার এই হৃদয়ে। ভালোবাসা অবিরাম।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তুমি আমাকে সর্বদাই কথা দিয়েছিলে যে জীবনের যতই বাধা আসুক না কেন তুমি আমার পাশে থাকবে। আমি বোকা মানুষটির মতো তোমার এই কথায় বিশ্বাস করেছিলাম। আর সেই বিশ্বাসের উপর ভিত্তি করে আজও আমি তোমার অপেক্ষায় আছি, তুমি আসবে বলে। কিন্তু যদি আমি জানতাম যে তুমি আমার সাথে বিশ্বাসঘাতকতা করবে, তাহলে আমি কোনদিন তোমার প্রেমে পড়তাম না, কোনদিন তোমাকে ভালোবাসতাম না। তবুও ঈশ্বরের কাছে আমি প্রার্থনা করি তুমি অনেক সুখে থাকো, ভালো কাটুক তোমার আগামীর দিনগুলো।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

আমি এমন একজন মানুষকে চাই, যে মানুষটা সর্বদাই আমার পাশে থাকবে। আমার বিপদে-আপদে সর্বদাই আমাকে আশ্বাস দেবে। যে আমাকে সব কাজ বুঝিয়ে দিবে, যে মানুষটা একটু চোখের আড়াল হতেই আমাকে পাগলের মত হতে থাকবে। যদি আমি কোথাও হারিয়ে যাই তাহলে সেই মানুষটা কেঁদে কেঁদে নিজের দুচোখ ধরে ফেলবে। সামান্য একটু কষ্টতে অনেক বেশি অভিমান করবে। সত্যি আমি এমন একটা মানুষকে চাই, যার হৃদয়ে থাকবে শুধু কোমলতা, যার হৃদয়ে থাকবে শুধু আমার প্রতি ভালোবাসা।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

জীবনে চলার পথে আপনি এমন কাউকে ভালবাসতে যাবেন না যে মানুষটা ভালোবাসা কি সেটাই জানে না। জীবনে চলার পথে আপনি এমন কাউকে  আপন ভাববেন না যে ব্যক্তি আপন ব্যক্তিদের সঠিক মর্যাদা দিতে পারেনা। জীবনে চলার পথে আপনি কাউকে বন্ধু বানাবেন না যে বন্ধুত্বের গুরুত্ব বুঝেনা। মনে রাখবেন এই জীবনে আপনি যত বেশি কষ্ট পাবেন তার থেকে অধিক কষ্টের ভার কিন্তু বন্ধু আর ভালোবাসার মানুষদের কাছ থেকেই পাওয়া যায়। তাই কাউকে ভালোবাসার আগে এবং কাউকে বন্ধুত্ব করার আগে অবশ্যই দ্বিতীয় বার আরেকবার ভেবে নেবেন।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

প্রিয়তমা তোমাকে ভালোবেসে ছিলাম বলে তুমি আমার থেকে মুক্ত হতে চেয়েছিলে। যাও আজকে তোমাকে আমি মুক্ত করে দিলাম, তুমি আমার থেকে অনেক দূরে চলে যেতে পারো। ভালবাসি এই কথাটা তোমাকে আর আমি বলবো না। যদি তুমি দূরে গিয়েই সুখে থাকো তাহলে তুমি আজ দূরে যেতে পারো। কষ্টের ভিড়ে আমি কখনোই আর তোমাকে খুঁজবো না। আমার জীবনে যত বাধাই আসুক না কেন তোমাকে আর আমি মনে করব না। জানি তুমি আমাকে ছেড়ে অনেক ভালোই থাকবে আর তুমি ভালো থাকলেই তো আমার ভালো থাকা। কারণ আমি তোমাকে মন প্রাণ দিয়ে ভালবেসেছি আর এভাবেই তোমাকে আমি ভালবেসে যাব। হয়তোবা দূর থেকে ভালবেসে নিজের ভালোবাসাকে সার্থক করার চেষ্টা করব।

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তুমি চলে যাওয়াতে কখনোই আমার হৃদয় ভাঙ্গবে না, তুমি চলে যাওয়া তে কখনোই আমার হাসি থেমে থাকবে না, তুমি চলে যাওয়াতে কখনোই আমার চোখ থেকে অশ্রু ঝরে না। কারণ আমি আমার মতো করে তোমাকে ভালবেসে যাব। হয়তোবা কাছ থেকে না হোক, অনেক দূর থেকে এই অব্যর্থ ভালোবাসা কে সার্থক করার ব্যর্থ চেষ্টা করে যাবো। ভালো থেকো প্রিয় তুমি তোমার ঠিকানায়।

আরো দেখুন: ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস.

💘ভালোবাসার ছন্দ কষ্টের💘

তুমি কি পারবে একটি নিভে যাওয়া প্রদীপ কে পুনরায় আবার জ্বালিয়ে দিতে? তুমি কি পারবে ভুলে যাওয়া স্বপ্ন গুলোকে পুনরায় জীবন দিতে? হৃদয়ের গোপন কথাগুলো তুমি কি শুনতে পাও? আমার ভেঙ্গে যাওয়া জীবন তুমি কি আবার গড়ে দিতে পারবে? পারবে না কারণ তুমি কখনোই আমাকে ভালবাসোনি। আমার সঙ্গে যে মুহূর্ত গুলো কাটিয়েছো, তুমি আমার জীবনে এসে যে স্মৃতির মায়ায় জড়িয়েছে, সে সবকিছুই ছিল অভিনয় আর এই অভিনয় বুঝতে আমার অনেকটা সময় লেগে গেছে।

রোমান্টিক ভালোবাসার ছন্দ

প্রিয় পাঠক উপরের আলোচনা থেকে আপনি বেশ কিছু জনপ্রিয় ভালোবাসার ছন্দ সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি আজকের আলোচিত এই ভালোবাসার ছন্দ গুলো আপনার অনেক বেশি ভালো লেগেছে। আপনি চাইলে এই ভালোবাসার ছন্দ গুলোর মাধ্যমে আপনার প্রিয় মানুষটিকে শুভেচ্ছা জানাতে পারবেন আর আপনার এই ভালবাসার মাত্রা কে আরও কয়েকগুণ বাড়িয়ে দেওয়ার জন্য এবার আমি সেরা কিছু রোমান্টিক ভালোবাসার ছন্দ নিয়ে আলোচনা করব। যদি আপনি সেই রোমান্টিক ভালোবাসার ছন্দ গুলো সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই নিচের আলোচিত আলোচনায় একটু নজর রাখুন।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

আমি আমার জীবনে যতটুকু ভালোবাসা পেয়েছি আমার এই পাগল মনটা তোমার থেকে ভালোবাসা পেতে চায় এর থেকেও বেশি। আমি জানিনা কতটুকু আছে তোমার কাছে তবুও আমার এই অবুঝ মন তোমার কাছে পেতে চায় অজস্র ভালবাসা এবং তোমাকে খুব করে ভালবাসতে।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

পাগল এই মনটা কেন যে পেল নতুন আশা, কেন যে আজ সে পেল নতুন কোন একজনের ভরসা। হয়তো তুমি আমার জীবনে এসেছ বলে দুঃখ-কষ্ট সব কোথায় যেনো দুরে গেলো চলে। আমার জীবনে ছিল যত বাধা তার সবগুলো গেল কেটে। এভাবে তুমি থাকো সারাটি জীবন আমার পাশে, সারাটি জীবন আমিও তোমাকে যাব অবিরাম ভালোবেসে।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

প্রিয়তম তুমি কি জানো হঠাৎ প্রেমের আনন্দগুলো থাকে মাত্র কিছুক্ষণ, যে কারণে এ ধরনের প্রেম গুলোতে দুঃখ-বেদনা থাকে সারাক্ষণ। তাইতো আমি তোমায় বলি বড্ড তোমায় ভালবাসি, দেব না হতেই অল্পক্ষণ প্রেমের আনন্দ করব তোমায় আমার জীবনের সবচেয়ে প্রিয় সাথী। রাখব তোমায় আমার সারাটি জীবন সাথী হিসেবে তোমায় রাখবো আমার করে সুখ-শান্তিতে মোরা থাকবো ভরে। আমাদের থাকবে ওই ছোট্ট ঘরে যেখানে থাকবে তুমি আর আমি। বুঝবে তুমি বলবে আমায় ভালোবাসে ভালবাসি আমি সেটা জানি।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

আমি হব তোমার মনের আকাশ, আমি হব তোমার মধ্যে থাকা মনের কষ্টের জমে থাকা মেঘ, আমি হব তোমার ওই দু চোখের কান্নার বৃষ্টি, আমি হব তোমার মুখ থেকে বের হওয়া হাসির রোদ, আর কি হব আমি বলো না গো প্রিয় তুমি, আর কি করে বোঝাবো আমি তোমাকে ভালোবাসি বড্ড বেশি ভালোবাসি।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত কে আমি রেখে দিয়েছি আমার হৃদয়ের মধ্যে থাকা স্মৃতির পাতায়। তোমার সেই কথাগুলো এখনও কিন্তু আমার কানে বাজে। একটি বার এসে দেখে যাও আমি ঠিক আগের মতো করেই তোমাকে এখনও ভালবাসি, আর ভালোবেসে যাবো তোমাকে সারাটি জীবন।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

আমি ভালোবাসি ঐ নীল আকাশকে, তবে তুমি যদি হও মাটি, ভালোবাসি আমি সন্ধ্যা ঘন ওই মেঘ গুলোকে, ভালোবাসা হৃদয়ের অচেনা কাউকে যদি তুমি হও সেই অজানা মানুষটি ভালোবাসি। আমি কোকিলের ডাক কে ভালবাসি, আমি পাখির কিচিরমিচির কে ভালোবাসি। যদি তুমি হও সেই ভোরের কোকিল, যদি তুমি হও সেই কিচিরমিচির করা পাখি। ভালোবাসবো আমি তোমাকে কিন্তু এই ভালবাসার জন্য আরো কিছু লাগবে নাকি।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

তোমার ভেতরে থাকা মনটাই যদি লাগে ভালো, তাহলে তোমার সবকিছুই মনে হবে ভালো। সেই মনটাকে যদি ভালো রাখতে চাও তাহলে আমাকে ভালবেসে যাও। আমি কখনোই তোমাকে দিব না কষ্ট, আমি কখনোই তোমাকে হতে দিবোনা পথভ্রষ্ট। করবো না আমি তোমাকে কখনো আড়ি, আমার সাধ্যমত আমি ভালবেসে যাব যতটুকু আমি পারি।

💝রোমান্টিক ভালোবাসার ছন্দ 💝

আমার এই পবিত্র মন থেকে তোমাকে আমি মনে করি, সে জন্যই তো তোমাকে আমি প্রতিদিন মেসেজ করি। যদিও বা জানি তুমি অনেক থাকো বিজি, রিপ্লাই দেবে না আমার মেসেজ তারপরও আমি মেসেজ করি রোজী। তবুও আমি তোমাকে বলতে চাই ভালোবাসি প্রিয় তোমাকে আমি অনেক অনেক বেশি ভালোবাসি।

ভালোবাসার ছন্দ নিয়ে কিছু কথা

প্রিয় পাঠক ভালোবাসা হলো একটি পবিত্র বস্তু যা সবার কপালে থাকে না। আবার অনেকে ভালোবাসা পাবার পরেও তার মুল্য বুঝতে পারে না। কিন্তু আমরা সবাই চাই আমাদের কে কেউ ভালোবাসুক। কোন একজন ব্যক্তি আমাদেরকে মন-প্রাণ থেকে ভালবাসি বলুক। 

আর এই ভালোবাসা কে কেন্দ্র করে মূলত আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে। কারণ আজকের এই আর্টিকেলে আমি জনপ্রিয় কিছু ভালোবাসার ছন্দ নিয়ে আলোচনা করেছি। আশা করি আজকের আলোচিত এই ভালোবাসার ছন্দ গুলো আপনার অনেক বেশি ভালো লাগবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex