vlxxviet mms desi xnxx

1. এফসি ইউনিয়ন বার্লিন কোন দেশের ক্লাব?

0
Rate this post

1. এফসি ইউনিয়ন বার্লিন কোন দেশের ক্লাব? | 1. এফসি ইউনিয়ন বার্লিন ক্লাবের প্রতিষ্ঠাতা কে? |1. FC Union Berlin Which Country Club?

এফসি ইউনিয়ন বার্লিন বর্তমানে সুপরিচিত ও এবং পেশাদার ক্লাব। আজ আমরা জানবো 1. এফসি ইউনিয়ন বার্লিন কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

1. এফসি ইউনিয়ন বার্লিন কোন দেশের ক্লাব?

1. এফসি ইউনিয়ন বার্লিন ক্লাবটি জার্মানির বার্লিনে অবস্থিত। সেখানকার কোপেনিকে এর অবস্থান। ক্লাবটির বর্তমান হোমগ্রাউন্ড হল Stadion An der Alten Försterei। এটি প্রায় ২২ হাজার ১২ জন ধারন ক্ষমতা বিশিষ্ট।

1. এফসি ইউনিয়ন বার্লিন ক্লাবের প্রতিষ্ঠাতা কে? 

এই ক্লাবটি আজ থেকে ৫৭ বছর আগে, ১৯৬৬ সালের ২০ জানুয়ারি প্রতিষ্ঠিত হয়। সে-সময়ে অন্যান্য কিছু ক্লাবের একীভূত হওয়া, অন্য একটি ক্লাবের আধুনিক রূপ হিসেবে নিজেকে প্রকাশ করার জন্যই, এফসি ইউনিয়ন বার্লিন ফুটবল ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। যার পেছনে স্থানীয়দেরই অবদান সবচেয়ে বেশি ছিল।

ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট ডার্ক জিংলার (Dirk Zingler)। এবং প্রধান কোচ হিসেবে আছেন উরস ফিসচার (Urs Fischer)।ক্লাবটির অর্জনের ঝুলিতে এ পর্যন্ত অনেক শিরোপা রয়েছে। ইন্টারন্যাশনাল বা ন্যাশনাল, সব গুলোর ম্যাচেই ক্লাবটি ভালো পারফর্ম্যান্স করে।

আরো দেখুনঃ

পাশাপাশি Regional, Youth এবং Domestic ফুটবলেও 1. এফসি ইউনিয়ন বার্লিন ক্লাবটি স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেয় এবং শিরোপা জয় করে। ক্লাবটি এখনো নিয়মিত নিজেদের ক্রীড়া অনুশীলন চালিয়ে যাচ্ছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex