vlxxviet mms desi xnxx

বরুসিয়া মনচেনগ্লাডবাচ কোন দেশের ক্লাব?

0
Rate this post

বরুসিয়া মনচেনগ্লাডবাচ কোন দেশের ক্লাব? | বরুসিয়া মনচেনগ্লাডবাচ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? |Borussia Monchengladbach Which Country Club?

বরুসিয়া মনচেনগ্লাডবাচ বর্তমান সময়ের জনপ্রিয় ক্লাব। এটি একটি পেশাদার ফুটবল ক্লাব। ক্লাবটির দল ঘরোয়া এবং আন্তর্জাতিক ময়দানে বেশ ভলো পারফর্ম করে।

জার্মান ফুটবলের শীর্ষ ফ্লাইট বুন্দেসলীগায় এখন এই ক্লাব প্রতিদ্বন্দ্বীতা করে। আজ আমরা জানবো, বরুসিয়া মনচেনগ্লাডবাচ কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

বরুসিয়া মনচেনগ্লাডবাচ কোন দেশের ক্লাব?

ক্লাবটির সম্পূর্ণ নাম Borussia Verein für Leibesübungen Mönchengladbach। ক্লাবটি জার্মানিতে অবস্থিত। এদের বর্তমান হোমগ্রাউন্ড হলো Borussia Park। এটি প্রায় ৫৪ হাজার ৫৭ জন ধারন ক্ষমতা বিশিষ্ট। 

বরুসিয়া মনচেনগ্লাডবাচ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১২৩ বছর আগে ১৯০০ সালের ১ আগস্ট বরুসিয়া মনচেনগ্লাডবাচ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। তখন ক্লাবটি প্রতিষ্ঠা করা হলেও, এর সূচনার জন্য সিদ্ধান্ত হয় অনেক আগে থেকে। ১৮৯৯ সাল থেকেই একদল যুবক এ-রকম একটি ক্লাব প্রতিষ্ঠা করার কথা ভাবছিলেন।

তার ১ বছর পরে, তাদের দ্বারাই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়।  ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট রলফ কোয়েনিগ (Rolf Konigs)।  আর বর্তমানে প্রধান কোচ হিসেবে আছেন ড্যানিয়েল ফার্ক(Daniel Farke)।

আরো দেখুনঃ

ক্লাবটি এখন পর্যন্ত ঘরোয়া ফুটবলে বেশ কয়েকটি শিরোপা জিতেছে। আবার আন্তর্জাতিক মঞ্চেও তাদের পারফরম্যান্স দারুণ। পাশাপাশি জাতীয় টুর্নামেন্টেও বরুসিয়া মনচেনগ্লাদবাচ ক্লাবটির অংশগ্রহণ স্বতঃস্ফূর্ত। Youth Tournament এ-ও ক্লাবটির দলগুলো খেলে থাকে। সব মিলিয়ে ক্লাবটি এখন একটা ভালো অবস্থানে আছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex