vlxxviet mms desi xnxx

আলমেরিয়া কোন দেশের ক্লাব?

0
Rate this post

স্প্যানীশ পেশাদার আরেকটি ফুটবল ক্লাবের নাম হলো আলমেরিয়া। এই ক্লাবটি বর্তমানে (২০২৪ সালে) সেকেন্ড ডিভিশন শিরোপা জয় করার পর (২০২২) স্প্যানিশ প্রাইমার ডিভিশনে খেলে আসছে। চলুন জেনে আসি, আলমেরিয়া কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

আলমেরিয়া কোন দেশের ক্লাব?

আলমেরিয়া ক্লাবটি স্পেনের আন্দালুসিয়ায় অবস্থিত একটি ক্লাব। এটি স্পেনে মোটামুটি সুখ্যাত একটি ক্লাব। তবে নামী দামী ক্লাব গুলোর ভীড়ে খুব একটা জ্বলে উঠতে পারেনি ক্লাবটি। তবে হোম গেমসে বেশ ভালো করছে আলমেরিয়া ক্লাবটি।

আলমেরিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আসলে, ১৯০৯ সালেই আলমেরিয়া ফুটবল ক্লাব নামে একটি ক্লাবের আবির্ভাব ঘটে। আর সেসময় ক্লাবটিতে খেলাও চলত। তবে একটু একটু করে ক্লাবটি এক-সময় বিলুপ্ত হয়ে যায়। আর পরে আবারো নতুন করে নামে কিছুটা রদবদল এনে নতুন একটি ক্লাব চালু করা হয়। আর সেই নতুন ক্লাবটিই এখন আলমেরিয়া স্পোর্টস ইউনিয়ন ক্লাব হিসেবে সবার কাছে পরিচিত।

এই ক্লাবটি খুব বেশি একটা পুরোনো নয়। আজ থেকে ৩৩ বছর আগে ১৯৮৯ সালের জুলাই মাসের ২৬ তারিখ আলমেরিয়া ফুটবল ক্লাব (Almeria Football Club) নামে নিজের যাত্রা শুরু করে ক্লাবটি।

আরো দেখুনঃ

যদিও পরবর্তীতে নিজেদের ক্লাবটির নাম বদলে রাখা হয় আলমেরিয়া স্পোর্টস ইউনিয়ন (Almeria Sports Union) । এই ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট হলেন তুর্কি আল শেখ। আর কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন রুবি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex