vlxxviet mms desi xnxx

কাডিজ কোন দেশের ক্লাব?

0
Rate this post

স্প্যানীশ একটি পেশাদার ফুটবল ক্লাব হলো কাডিজ ফুটবল ক্লাব। আন্দালুসিয়ার বেশ জনপ্রিয় একটি ক্লাব এটি। পুরে নাম হলো  কার্ডিজ ক্লাব ডি ফুটবল। আর ডাকনাম হলো লস পিরাটাস, এল সাবমারিনো অ্যামারিল্যো। আজ আমরা এই পোস্টে কাডিজ কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

কাডিজ কোন দেশের ক্লাব?

কাডিজ ফুটবল ক্লাব স্পেনে অবস্থিত। স্পেনের কাডিজ শহরে এই ক্লাবের অবস্থান। স্প্যানীশ সর্বোচ্চ ফুটবল লীগ লা-লিগাতে ক্লাবটি এখন প্রতিদ্বন্দ্বীতা করছে। 

কাডিজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

কাডিজ ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে ২ জনের নাম উল্লেখযোগ্য।  আজ থেকে ১১২ বছর আগে ১৯১০ সালের ১০ সেপ্টেম্বর ক্লাবটি প্রথম বারের মতো যাত্রা শুরু করে। 

জোসে রিভেরা ও ওয়াই লোরা এই ক্লাবটি প্রতিষ্ঠা করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তবে সে সময়টাতে কাডিজ শহরের বেশ কয়েক জন ক্লাবটি নিবন্ধন করার জন্য সিভিল সরকারের কাছে আবেদন করেছিলেন। 

কার্ডিজ ফুটবল ক্লাবে বর্তমানে প্রেসিডেন্ট হিসেবে আছেন ম্যানুয়েল ভিজকাইনো। আর ক্লাবটিতে কোচ হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন সার্জিও গঞ্জালেজ।

আরো দেখুনঃ

ক্লাবটি অবশ্য এখনো খুব একটা নামডাক পায়নি। তবে ভালো খেলোয়াড়দের নিয়ে ভালো একটি পজিশনে আছে৷ রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনা ক্লাবের সাথে তাল মিলিয়ে এখনো কোনো স্প্যানীশ ক্লাব এগিয়ে যেতে পারেনি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex