vlxxviet mms desi xnxx

গেটাফে কোন দেশের ক্লাব?

0
Rate this post

গেটাফে ফুটবল ক্লাব এর ডাকনাম হলো আজ্যুলোনস। এই ক্লাবটি স্প্যানীশ ফুটবল লিগের সর্বোচ্চ স্তর লা লিগাতে প্রতিদ্বন্দ্বীতা করে আসছে। ক্লাবটি অবশ্য এ পর্যন্ত ২ বার প্রতিষ্ঠা করা হয়। কারণ, প্রথমবার বন্ধ হয়ে গেলে ক্লাবটি আবারো নতুন করে প্রতিষ্ঠা করতে হয়। আজ আমরা এই লেখায় গেটাফে কোন দেশের ক্লাব সে বিষয়ে জানবো।

গেটাফে কোন দেশের ক্লাব?

গেটাফে হলো স্পেনের একটি শহরের নাম। সেই শহরেই এই ক্লাবটির অবস্থান। গেটাফে ফুটবল ক্লাবটি মাদ্রিদ কমিউনিটির শহরে টিকে আছে অনেকদিন ধরে।

গেটাফে ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

গেটাফে ফুটবল ক্লাব নিজেদের প্রথম যাত্রা শুরু করেছিল ১৯৪৬ সালে। আর ২য় বারের মতো ১৯৮৩ সালে ক্লাবটিকে আবারে প্রতিষ্ঠা করতে হয়। 

১৯৪৫ সালে স্পেনের গৃহযুদ্ধ শেষ হলে, পাঁচজন  স্থানীয় ব্যাক্তি, যারা কিনা গেটাফেই থাকতেন- (তাদের নাম হলো- এনরিক কনডেস গার্সিয়া, অরেলিও মিরান্ডা ওলাভারিয়া, আন্তোনিও করিডোর লোজানো, ম্যানুয়েল সেরানো ভারগারা এবং মিগুয়েল কিউবেরো ফ্রেঞ্চ) তার একত্রে মিলিত হওয়ার সময় একটি স্থানীয় টিম গড়ে তোলার সিদ্ধান্ত নেন। এরপর তারা মিলে আনুষ্ঠানিকভাবে ১৯৪৬ সালের ২৪ ফেব্রুয়ারী ক্লাবটি প্রতিষ্ঠা করেন। তারা তখম ক্লাবটির নাম দেন-  ক্লাব গেটাফে স্পোর্ট।

আরো দেখুনঃ

গেটাফে ফুটবল ক্লাবটি এখন পর্যন্ত কোপা ডেল রে রানার্স আপ হয়েছে ২ বার (২০০৬-০৭ ও ২০০৭-৮)। আর সেগুন্ডা ডিভিশন বি-তে Winner হয়েছে ১ বার (১৯৯৮-১৯৯৯)। ক্লাবটি বেশ ভালো পর্যায়ে আছে ও ভালো পারফরম্যান্স করে অন্যান্য ক্লাব গুলোর সাথে তালমিলিয়ে এগিয়ে চলেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex