vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান | Argentina vs Paraguay Stats 2024

যদি আপনি আর্জেন্টিনার একজন ফ্যান হয়ে থাকেন। তাহলে আপনার জানা থাকবে যে,চলমান সময়ে আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে এর ফুটবল প্রতিযোগীতা চলছে। আর যেহুতু এই দুটো দল ফুটবল জগতে সমান জনপ্রিয়। সেহুতু অবশ্যই আপনার আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান সম্পর্কে জানতে হবে।

মূলত সে কারণে আজকে আমি আপনার সাথে আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান শেয়ার করবো। যা নিচের আলোচনায় উল্লেখ করা হলো। 

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান

ফুটবল মাঠে এই দুটো দলের মোট ম্যাচ হয়েছে ১১০ বার। তবে সেই ম্যাচ গুলোর মধ্যে প্রায় ৩৫ টি ম্যাচে। তবে প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনা অধিক ম্যাচে জয়লাভ করতে পেরেছে। যা আপনি নিচের পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

Argentina vs Paraguay Stats-

  • মোট ম্যাচের সংখ্যাঃ ১১০ টি,
  • ড্র ম্যাচের সংখ্যাঃ ৫৯ টি,
  • আর্জেন্টিনার বিজয়ঃ ৩৫ টি,
  • প্যারাগুয়ের বিজয়ঃ ১৬ টি,

প্যারাগুয়ের সাথে আর্জেন্টিনার মোট যতগুলো ম্যাচের আয়োজন করা হয়েছে। সেই ম্যাচ গুলোতে কোন দল কতবার জয়লাভ করেছে। সেই বিষয় গুলো উপরের পরিসংখ্যানে উল্লেখ করা হয়েছে।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে কে বেশি শক্তিশালী?

বর্তমান সময়ে এই দুটো দলের মধ্যে মোট যতগুলো ম্যাচের আয়োজন করা হয়েছে। তার মধ্যে এই দুটো দলিএকে অপরের বিপক্ষে বেশ ভালো পারফরম্যান্স করতে পেরেছে। কারন,এই দুটো দলের মধ্যে মোট ৫৯ টি ম্যাচ ড্র হয়েছে। এছাড়াও আর্জেন্টিনা ৩৫ টি ও প্যারাগুয়ে ১৬টি ম্যাচ জয়লাভ করতে পেরেছে।

তো এই পরিসংখ্যান থেকে বোঝা যায় যে, এই দুটো দল একে অপরের বিপক্ষে সমান শক্তিশালী। যার কারণে এই দুটো দলের ফুটবল প্রতিযোগীতা গুলো বেশ ভালো উপভোগ করা যায়।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব প্যারাগুয়ে বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছুকথা

প্রিয় পাঠক, আমরা সবসময় ফুটবল খেলার আপডেট তথ্য গুলো শেয়ার করি। আর সেই ধারাবাহিকতায় আজকে আমি আপনাকে আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান প্রদান করেছি।

তো যদি আপনি এমন ধরনের আপডেট তথ্য গুলো সবার আগে পেতে চান। তাহলে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করবেন। ধন্যবাদ, ভালো থাকুন, নিয়মিত খেলা দেখুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex