vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম দক্ষিন কোরিয়া পরিসংখ্যান 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম দক্ষিন কোরিয়া পরিসংখ্যান 2024 | দক্ষিন কোরিয়া বনাম আর্জেন্টিনা পরিসংখ্যান কোন দল অধিক শক্তিশালী? | Argentina vs South Korea Stats 2024

লাতিন অঞ্চলের ফুটবলের আরেক স্বর্গ দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। অন্যদিকে দক্ষিণ কোরিয়া বড়ো মঞ্চে এখনো সেভাবে নিজেদের মেলে ধরতে না পারলেও তাদের এশিয়ার ফুটবলের পাওয়ার হাউজ বলা হয়। আর্জেন্টিনার বিশ্বকাপ শুরুটা হয় দুঃসপ্নের মতো হলেও মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে জয় লাভ করে কিছুটা স্বস্তি পায় লিওনেল মেসির দল, জায়গা করে নেয় রাউন্ড অফ সিক্সটিনে।

অন্যদিকে কোরিয়ার শুরুটা এই বিশ্বকাপে উরুগুয়ের বিপক্ষে ড্র করে শুরু হলেও পর্তুগাল কে দুর্দান্ত ব্যাবধানে হারিয়ে রাউন্ড অফ সিক্সটিনে জায়গা করে নেয় তারা। আর্জেন্টিনা বনাম দক্ষিণ কোরিয়ার পরিসংখ্যান আমরা এখন দেখবো।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম দক্ষিন কোরিয়া পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম দক্ষিণ কোরিয়ার ম্যাচ হয়েছে সর্ব সাকুল্যে সব প্রতিযোগিতা মিলিয়ের চারবার যেখানে বিশ্বকাপে মাত্র একবার। 

সময় ম্যাচ ফলাফল প্রতিযোগিতা জয়ী দল
২৫ আগস্ট, ১৯৮৪দক্ষিণ কোরিয়া বনাম আর্জেন্টিনা৪-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচকোরিয়া 
২ জুন,১৯৮৬আর্জেন্টিনা বনাম দক্ষিণ কোরিয়া ৩-১ফিফা বিশ্বকাপ আর্জেন্টিনা 
১১ জুন, ২০০৩দক্ষিণ কোরিয়া বনাম আর্জেন্টিনা০-১আন্তর্জাতিক প্রীতি ম্যাচআর্জেন্টিনা 
১৭ জুন,২০১০আর্জেন্টিনা বনাম দক্ষিণ কোরিয়া৪-১ফিফা বিশ্বকাপ অআর্জেন্টিনা 

আর্জেন্টিনার তিন জয়ের বিপরীতে কোরিয়ার জয় এক ম্যাচে। সুতরাং আর্জেন্টিনা বরাবরই কোরিয়া কে ডমিনেট করে গেছে।

আর্জেন্টিনা বনাম কোরিয়া কোন দল অধিক শক্তিশালী? 

আর্জেন্টিনা আর কোরিয়ার শক্তির পার্থক্য যুগ যুগ ধরে বিদ্যমান, তারই ধারাবাহিকতায় সেই পার্থক্য এখনো অব্যাহত আছে। মেসি, ডি মারিয়া,আগুয়েরো, লাউতারো,আলভারেজ, রোমেরো, ডিপল, ওটামেন্ডির মতো ইউরোপ কাপানো তারকার বিপরীতে দক্ষিণ কোরিয়ার একমাত্র নক্ষত্র কেবল সন হিউং মিন। তাছাড়া ইতিহাস বিবেচনায় ম্যারাডোনা,ডি স্টেফানো, ক্রেস্পো,জেনেত্তি,বাতিস্তা, ম্যাশ্চেরানোদের মতো তারকাদের নাম।

আর্জেন্টিনা টিপিক্যাল ৪-৩-৩ এর ট্যাংগো ফুটবল খেললেও কোরিয়া সাধারণত কাউন্টার এট্যাক নির্ভর খেলে থাকে, লো ব্লকের ডিফেন্স করে। সুতরাং, আর্জেন্টিনা বনাম কোরিয়ার এই লড়াইয়ে আলবেসিলেস্তারা ক্লিয়ার ফেভারিট। 

আর্জেন্টিনা বনাম দক্ষিন কোরিয়া পরিসংখ্যান শেষ কথা

আর্জেন্টিনা বনাম দক্ষিণ কোরিয়া দুই আলাদা মহাদেশের দুই শক্তি হওয়ায় দুই দলের দেখা খুব কমই হয় একে অপরের বিপক্ষে। তবে প্রতিবারই প্রতিদ্বন্দ্বিতায় ঠাঁসা লড়াই দেখা যায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex