vlxxviet mms desi xnxx

তুরিনো কোন দেশের ক্লাব?

0
Rate this post

তুরিনো কোন দেশের ক্লাব? | তুরিনো ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Turino Which Country Club?

তুরিনো ক্লাবের সম্পূর্ণ নাম Torino Football Club। আর ডাকনামগুলো II Toro, I Granata, II Vecchio Cuore Granata। ক্লাবটি পেশাদার ফুটবল ক্লাব হিসেবে সুপরিচিত। আর, বর্তমানে এটি ইতালিয়ান ফুটবলের শীর্ষ ফ্লাইট Serie A তে পারফর্ম করে। আজ আমরা জানবো তুরিনো কোন দেশের ক্লাব।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

তুরিনো কোন দেশের ক্লাব?

তুরিনো ক্লাবটি ইতালিতে অবস্থান  করে। দেশটির তুরিন শহরে ক্লাবটির অবস্থান। ক্লাবটির গ্রাউন্ড Stadio Olimpico Grande Torino। যেটি, ২৭ হাজার ৯৫৮ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

তুরিনো ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১১৬ বছর আগে, ১৯০৬ সালের ৩ ডিসেম্বর Foot-Ball Club Torino নামে ক্লাবটিকে প্রতিষ্ঠা করা হয়। তবে, ২০০৫ সালের ১ সেপ্টেম্বর ক্লাবটির নাম পরিবর্তন করে, বর্তমান নাম রাখা হয়।

ফুটবল ক্লাব তোরিনিজ এবং জুভেন্টাসের কিছু খেলোয়াড়রা নতুন একটি ক্লাব গঠনে আগ্রহী ছিলেন। পরে তারা মিলেই এই তুরিনো ক্লাব গঠন করেন। 

আরো দেখুনঃ

বর্তমানে ক্লাবের মালিকানা ইউটি কমিউনিকেশন (UT Communication) এর দখলে। ক্লাবের চেয়ারম্যান আরবানো কায়রো (Urbano Cairo)।  আর প্রধান কোচ ইভান জুরিচ (Ivan Jurić)। ক্লাবটি Serie A তে ৭ বার করে বিজয়ী হয়। Coppa Italia তে ৫ বার বিজয়ী ও ৮ বার রানার্স আপ হয়েছে। 

এছাড়া, Torneo Internazionale Stampa Sportiva, Anglo-Italian League Cup, UEFA Cup এসব প্রতিযগিতায়ও একবার করে রানার্স আপ এই ক্লাব। আরো অনেক শিরোপা আছে এই ক্লাবের দখলে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex