vlxxviet mms desi xnxx

পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান 2024

0
Rate this post

পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান 2024 | মরক্কো বনাম পর্তুগাল পরিসংখ্যান কোন দল বেশি শক্তিশালী | Portugal vs Morcco Stats 2024

৬ ডিসেম্বর ২০২২ সালের কাতার বিশ্বকাপে মরক্কো স্পেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নিজেদের জায়গা করে নিয়েছে। চতুর্থ আফ্রিকান দল হিসেবে তারা কোয়ার্টার ফাইনালে উঠেছে। প্রথম আফ্রিকান দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠার যোগ্যতা অর্জন করেছিল ক্যামেরুন ১৯৯০ সালে এরপর সেনেগাল ২০০২ সালে এবং ঘানা ২০১০ সালে। 

এইদিকে পর্তুগাল সুইজারল্যান্ডকে একের পর এক গোলের মাধ্যমে বিশাল ব্যবধানে জয় পায়। সুইজারল্যান্ডের বিপক্ষে ফর আনন্দ শান্ত স্যার তুরুর লাইনাপে ক্রিশ্চিয়ানো রোনালদোর পরিবর্তে পর্তুগালের হয়ে গনকালো রামোস একটি দুর্দান্ত হ্যাট্রিক করেন। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নিয়ে গেছে। যেখানে তারা শনিবার মুখোমুখি হবে মরক্কোর।

আরো দেখুন:

কোয়ার্টার ফাইনালে মরক্কো বনাম পর্তুগালের খেলা কেমন হতে যাচ্ছে তা তো খেলার মাঠেই বোঝা যাবে কিন্তু পর্তুগাল যে এই দুই দলের মধ্যে সেনাদের তালিকায় থাকবে তা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে। 

পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান 2024

  • ম্যাচ – ০২ টি
  • পর্তুগালের জয় – ১ টি
  • মরক্কোর জয় – ১ টি
  • ড্র – ০
তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
১৯৮৬ সালের ১১ই জুনপর্তুগাল বনাম মরক্কোমরক্কো বিজয়ী ১-৩ফিফা বিশ্বকাপ
২০১৮ সালের ২০ শে জুনপর্তুগাল বনাম মরক্কোপর্তুগাল বিজয়ী১-০ফিফা বিশ্বকাপ

পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান কে বেশি শক্তিশালী?

পর্তুগাল বনাম মরক্কের পরিসংখ্যান বলছে যে মরক্কো আর পর্তুগাল এ পর্যন্ত মোট দুইটি ম্যাচে এর আগে মুখোমুখি হয়েছে। এরপর তারা মুখোমুখি হতে যাচ্ছে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে। 

১৯৮৬ সালের ১১ই জুন মরক্কো প্রথম মুখোমুখি হয়েছিল পর্তুগালের বিশ্বকাপে। প্রথম ম্যাচে পর্তুগালে গোল করেছিল মাত্র একটি। আর মরক্কোর গোল সংখ্যা ছিল ৩ টি। ২ গোলের ব্যবধানে সেদিন মরক্কো জয় পায়। 

পরবর্তী ২০১৮ সালের ২০ শে জুন পর্তুগাল আবার মরক্কের মুখোমুখি হয় এবং সেই ম্যাচটিতে পর্তুগালের বিজয় ছিল। ১-০ গোলর ব্যবধানে বিশ্বকাপের মঞ্চে মরক্কোকে হারায় পর্তুগাল।

আন্তর্জাতিকভাবে মরক্কো ১৯৭৬ সালে আফ্রিকান কাপ অফ নেশনস, আফ্রিকান নেশনস চ্যাম্পিয়নশিপ এবং একবার ফিফা আরব কাপ জিতেছে। এই পর্যন্ত তারা ৬ বার বিশ্বকাপের অংশ হয়েছে। ১৯৮৬ সালে বিশ্বকাপে তারা একটি গ্রুপের শীর্ষে ছিল প্রথম আফ্রিকান জাতীয় দল হিসেবে। 

ইতিহাসে পর্তুগালের সবচেয়ে বড় জয় ছিল ২০২২ বিশ্বকাপে গনকালো রামোসের হ্যাটট্রিক। অসাধারণ একটি পারফরমেন্স দেখে সেদিন বাদের তালিকা তুলে দেন পর্তুগাল।

শক্তির বিবেচনায় পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান বলছে শক্তির বিবেচনায় দুই দলই সমানে সমান। দুইটি ম্যাচের মধ্যে একটিতে জয় ছিল পর্তুগালের আরেকটিতে জয় ছিল মরক্কোর। কিন্তু গোল সংখ্যার বিবেচনায় মরক্কো এগিয়ে রয়েছে কারণ দুটি ম্যাচে মরক্কোর গোল সংখ্যা ৩ আর পর্তুগালের ২।

আরো দেখুন:

পর্তুগাল বনাম মরক্কো লাইভ ম্যাচ | Portugal vs Morocco Live Match

পর্তুগাল বনাম মরক্কো লাইভ ম্যাচটি ১০ ডিসেম্বর, শনিবার, রাত ৯:০০ টায় অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনালে উঠে আসা এই দল নিজেদের শক্তির জানান দিবেন এই ম্যাচে। 

সমাপ্তি: পর্তুগাল আর মরক্কো রয়েছে কিছু অসাধারণ পায়ের জাদুতে ভরপুর খেলোয়ার দ্বারা। যাদের মধ্যে অন্যতম ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি একাই যথেষ্ট একটি ম্যাচে জয় পাওয়ার জন্য। 

এদিকে মরক্কোকে কাতার বিশ্বকাপে সেরা আরব দল হিসেবে বিবেচনা করা হয়। ফায়ার পর বেরা খুব ভালোভাবেই উতরিয়ে গেছে। কোয়ার্টার ফাইনালেও নিজেদেরকে টিকিয়ে রাখার জন্য প্রতিপক্ষকে কিভাবে প্রতিহত করতে হয় সেই বিষয়ে তারা অবশ্যই সচেতন থাকবে পর্তুগাল বনাম মরক্কো পরিসংখ্যান। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex