vlxxviet mms desi xnxx

কষ্টের স্ট্যাটাস ২০২৩ | ফেসবুক কষ্টের স্ট্যাটাস ২০২৩

0
Rate this post

ভালোবাসার কষ্টের স্ট্যাটাস ২০২৩ | ফেসবুক কষ্টের স্ট্যাটাস ২০২৩

মানুষের জীবনের সবচেয়ে কষ্টের মুহূর্ত হচ্ছে মন ভাঙ্গা কষ্ট। যখন একটি মানুষের মন ভেঙে যায় তখন তার থেকে চরম দুঃখী মানুষ আর হয় না। প্রবাদে আছে, “প্রেমের মরা জলে ডোবে না”। একবার যে ব্যক্তি মন ভাঙ্গার মত কষ্ট নিয়ে থাকে সে বুজতে পারে মন ভাঙ্গার কত টুকু হয়। বিচ্ছেদের যন্ত্রণা তাকে তাড়িয়ে বেড়ায় জীবনভর। আর ভালোবাসার মানুষকে না পাওয়ার যন্ত্রনা তার অন্তরে গেঁথে যায়। তখন সে আর কাউকে বিশ্বাস করতে পারে না, ভালবাসতেও পারে না।

আরো পড়ুন: Bangla Status For FB And Whatsapp

নিজের ভালোবাসাকে হারিয়ে সে ভেসে যায় অথৈ জলে। সবার সামনে হাসিমুখে থাকলেও, ভালোবাসার মানুষটিকে না পাওয়ার বেদনা তাকে কুড়ে কুড়ে খায়। গভীর রাতে চোখের অশ্রু হয়ে বেরিয়ে আসে লুকিয়ে থাকা মনের ব্যথা। ভালোবাসার মানুষ আমাদের এতটাই কাছের হয় জে তাকে বুলে থাকা যায় নয়াা তবে তাকে ভুলে যাওয়ার অভিনয় করে যেতে হয়। কিন্তু সে আমাদের হৃদয় জুড়ে থাকে। কারন ভালবাসার মানুষকে দূরে রাখা গেলেও ভুলে থাকা যায় নয়া। 

মন ভাঙ্গা মানুষ তার নিজের ভাষা হারিয়ে ফেলে। আর কষ্টের সময় নিজের মনের ভাব প্রকাশ করার মত কোন শব্দ খুঁজে পাওয়া যায় না। কারণ যার মন ভাঙ্গে সেই একমাত্র বুঝে মন ভাঙার কতটা বেদনাদায়ক। তাই আমরা আপনার মন মন ভাঙ্গার সময় নিয়ে আসলাম কষ্টের স্ট্যাটাস. যা আপনার মনের কথাগুলো আপনার প্রিয়জনদের স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে বোঝাতে পারেন এবং নিজেকে হালকা করে নিতে পারেন।

বাংলা কষ্টের স্ট্যাটাস | Koster Status 2023

হ্যালো পাঠক, জীবনে বেঁচে থাকতে যেমন সুখের প্রয়োজন হয়। ঠিক তেমনি ভাবে জীবনে চলার পথে দুঃখ আসবে এটাই স্বাভাবিক। আর সুখ দুঃখ নিয়েই বয়ে যায় একটি জীবন। আর যখনি আমরা কোনো দুঃখ পাই, তখন পুরো পৃথিবীটাকে কেমন জানি অসহায়ের মতো মনে হয়। কারন আমাদের জীনে এমন অনেক দুঃখ আসে, এমন কিছু কষ্ট আসে৷ যেগুলো আসলে কারো সাথে শেয়ার করা যায় না। আর সে কারনে ঐ কষ্টের ভাড় নিজেকেই বহন করে নিতে হয়।

তো আপনি যদি সত্যি সত্যি কষ্টে থেকে থাকেন। তাহলে আজকের কষ্টের স্ট্যাটাস এই পুরো আর্টিকেল টি মন দিয়ে পড়ার চেস্টা করবেন। তাহলে কথা দিচ্ছি, আপনার মনে জমিয়ে থাকা কষ্টের মধ্যে একটু হলেও সুখের আবেশের জন্ম নিবে। চলুন এবার তাহলে সেই কষ্টের স্ট্যাটাস গুলো জেনে নেওয়া যাক।

💌Number>1

এই নিষ্টুর পৃথিবীর কিছু সম্পর্ক গুলোর শুরুটা হয়, মন ভোলানো কিছু আবেগ দিয়ে। আর যখন সেই সম্পর্ক গুলো শেষ হয়, তখন সমাপ্তি ঘটে বাস্তবতা আর চোখের জল দিয়ে। 

💌Number>2

পৃথিবীর সবচেয়ে কষ্টকর মুহূর্ত কি জানেন? -সেটি হলো কাউকে একতরফা ভালোবাসা। যে ভালোবাসা কে প্রকাশ করা যায় না, আবার নিজের বুকে চেপে রাখাও যায়না। প্রিয় সত্যি বলছি, অনেক ভালোবাসি তোমায়। যা বলে বোঝাতে পারবো না। 

💌Number>3

আমার ভুল ছিলো, কারণ যখন কিছুদিনের জন্য তোমার ভালোবাসা কে পেয়েছিলাম। তখন ভাবতাম হয়তবা আমি এই পৃথিবীর সবকিছুই পেয়ে গেছি। কিন্তুু আমার মনে ছিলো না যে, নদীর জলে চাঁদের আলো কখনই দীর্ঘস্থায়ী হয়না। কারন, এটি হলো ক্ষনস্থায়ী। 

💌Number>4

যখন আমি নামক অথৈ সাগরে হাবুডুবু খাচ্ছিলাম, তখন আমার মনে হয়েছিলো এই দুঃখের সাগর পাড়ি দিতে পারলে হয়তবা সুখের নদী খুজে পাবো। কিন্তুু কপালের কি লিখন, সেই দুঃখের নদীটা পাড় করে দেখি সুখের নদীটি শুকিয়ে মরুভূমি হয়ে গেছে।

💌Number>5

সবাই বলে কাউকে মন থেকে ভালোবাসো, তাহলে তুমিও একদিন ভালোবাসা পাবে। কিন্তুু আমি বলবো এই কথাটির মাঝেও ভুল আছে, কারন এ পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন,যারা এতোটাই স্বার্থপর যে। তারা শুধু মানুষের ভালোবাসা নিতে জানে, কিন্তুু তার বিনিময়ে কিছুই দিতে পারেনা। 

💌Number>6

আমার জীবনের সবচেয়ে বড় ভুল হলো, আমি ভাবতাম কাউকে ভুলে যাওয়ার কাজটা মনে অনেক কঠিন৷ কিন্তুু না! জীবনটা যখন বাস্তবতার সম্মুখীন হয়েছিলো। তখন আমি বুঝেছি যে, একটা ভালো মানুষ কে চেনার কাজটি হলো সবচেয়ে বড় কঠিন।

💌Number>7

হয়তবা আজকে তুমি কাউকে ঠকিয়েছো। তাই বলে ভুল করেও তুমি নিজেকে খুব চালাক মনে করিও না। একদিন তোমাকেও ঠকতে হবে, হয়তবা আজ নতুবা কাল। কিন্তুু তোমাকেও ঠকতেই হবে। 

💌Number>8

জীবনে চলার পথে একটা কথা বারবার মনে রাখবে, এ জীবনে সবাই তোমাকে কষ্ট দিবে। কিন্তুু তোমাকে সেই মানুষ কে খুজে নিতে হবে। যার কষ্ট গুলো তুমি জীবনভর সহ্য করতে পারবে। 

💌Number>9

আমরা প্রত্যেকটা মানুষের মনে জমে থাকা ব্যাথা আছে। তবে সবাই কিন্তুু একইভাবে সেই ব্যাথাটা প্রকাশ করিনা। মনে রাখবেন, ভালোবাসা কখনও বদলায় না, বদলে যায় শুধু ঐ ভালোবাসার স্বপ্ন দেখানো স্বার্থপর মানুষ গুলো। 

💌Number>10

আমরা জীবনের যতো আছে কষ্টের সূচনা, তাই অনেক ব্যাথা নিয়ে লিখছি আমার জীবন রচনা, তার ভেতরে আছে কষ্টের এক নির্মম হৃদয়হীন পরিহাস, যেগুলো দিয়ে তৈরি করবো আমি নতুন কোনো ইতিহাস। 

💌Number>11

আমাকে কষ্ট দিয়েছো, তাতে কোনো সমস্যা নেই। শুধু মনে রেখো একদিন তুমিও আমার মতো করে কষ্টে থাকবে। তোমার ঐ মায়াবী চোখে ঝড়বে অশ্রুর ঝরণা, কাঁদবে নিরবে, আর ভাববে শুধু আমার কথা। কিন্তুু সেদিন আমার ছাঁয়াকেও দেখতো পারবে না।

💌Number>12

আজ আমি নিরবে একাকি কাঁদছি, যা কান্নার নেই কোনো শেষ। যেদিন আমি ছাড়বো পৃথিবী, সেদিন হয়তবা ছেড়ে যাবো সেই কষ্টের দেশটি কে। তবে তুমি শুধু একটা কথা জেনে রাখো, আমি ঠিক আগের মতোই ভালোবেসে যাবো তোমাকে। 

💌Number>13

আমাদের জীবন গুলো তে প্রেম আসে আলোর প্রদিপ নিয়ে, আর যখনি কিছু স্বার্থপর মানুষের জন্য সেই প্রেম হারিয়ে যায়। ঠিক তখনি নিজের আলোকিত জীবনটা ছেঁয়ে যায় কালো ঘুটঘুটে অন্ধকারে। আর তখনি শুরু হবে কালো রাতের সেই বিভীষিকার বিচরন।

💌Number>14

দুঃখে ভরা জীবন আমার, সীমাহীন কষ্টে পূর্ন এই মন। এ জীবন এর সাথে লড়াই করে বেঁচে আছি সারাক্ষন, ঐ তারার আকাশে আছি আমি, সেই চাঁদের পাশাপাশি। কি অদ্ভুত এক মানুষ আমি, জীবনে কষ্ট আসলেও বেহায়ার মতো হাসি। 

💌Number>15

জীবনের পেছনে ফেলে আসা অতীত স্মৃতি গুলো কে যদি মুছে ফেলা যেতো। তাহলে তোমার দেওয়া কষ্ট গুলোকে আমি অনেক আগেই মুছে ফেলে দিতাম। আর নিজেকে সর্বদাই সুখি করে রাখতাম। 

💌Number>16

এ জীবনে আমি যতোটা শিক্ষা অর্জন করতে পেরেছি। তার থেকে যা শিখতে পেরেছি সেটি হলো, পৃথিবীতে স্বার্থপর মানুষ গুলোর আগমন শুধু প্রয়োজনেই হয়। যখন তাদের প্রয়োজন ফুরিয়ে যায়, তখন তারা চলে গিয়ে শুধু অতীত স্মৃতি গুলোকে রেখে যায়।

💌Number>17

যেই খাঁচাতে এসে শিখলি ভালোবাসার মানে, নিষ্ঠুর ভাবে চলে গেলি, শিখিয়ে আমাকে ভালোবাসার মানে। কষ্টে আছি, কষ্টে থাকবো তুই কি আছিস সুখে৷ কার আদরে আজ খুশি তুই, মাথা রাখিস তুই কার বুকে। 

💌Number>18

স্বার্থপর মানুষর কাছে নিভে গেছে আমার জীবনের প্রদীপ। তুমি কি পারবে সেই নিভিয়ে যাওয়া প্রদিপ কে পুনরায় জ্বালিয়ে দিতে? তুমি কি পারবে সেই অন্ধকারে ঘেরা জীবন কে আলোর আভায় আলোকিত করতে? -যদি বারো তবে চলে এসো আমার হৃদয়ের আঙ্গিনায়।

💌Number>19

ভালোবাসা কখনও কারো জীবনে একটি কালো অধ্যায় হয়ে ফিরে আসে। যার সূচনা হয় সামান্য একটু হাসিতে। আর শেষটা হয় ভীষন কষ্টের মাধ্যমে। যে কষ্টের কোনো সীমা থাকেনা, যে কষ্টের থাকেনা কোনো কুল। 

💌Number>20

তোমার আমার ভালোবাসায় সবচেয়ে বড় ভুলটা আমি নিজেই করছিলাম। কারণ তোমার থেকে অনেক বেশি আশা করছিলাম। যার ফলে আজও আমি নীরবে কাঁদি আর তুমি ভাসছো সুখের সাগরে৷ ভালো থেকো প্রিয়। 

💌Number>21

কান্নার জল সবাই দেখতে পায়, কিন্তুু হৃদয়ে থাকা অঝোড় কষ্ট গুলো কেউ দেখতে পায় না। যখন তুমি তোমার মনের মানুষকে কাছে পাবে। তখন তার সুখ তুমি ক্ষনিকের জন্য পাবে। কিন্তুু যদি কোনো কারনে তুমি তোমার প্রিয় মানুষটা কে হারিয়ে ফেলো। তবে এর বেদনা তোমাকে সারাজীবন বহন করতে হবে। 

💌Number>22

জীবনে চলার পথে যদি কেউ হারিয়ে যায়, তাহলে তুমি তাকে সহজেই খুজে নিতে পারবে। কিন্তুু তোমার জীবনে কেউ যদি বদলে যায়, তাহলে তুমি কখনই তাকে খুজে পাবেনা। 

💌Number>23

আমাকে ভুলে গেছো, আর ভুলে যাওয়াটা স্বাভাবিক। স্বার্থপর মানুষ গুলো নিজের সৃষ্টিকর্তা কেও ভুলে যায়। আর আমি তো সাধারন মানুষ। তাই ভুলে গেছো তাতে আমার কোনো দুঃখ নেই। 

💌Number>24

আমি চাইনি তুমি কোনো কারনে কষ্ট পাও, সে কারনে আমি তোমার উপরে করিনি কোনো অভিযোগ। আমি সর্বদাই তোমার সুখের খোজেই নিজেকে ব্যস্ত রেখেছি। ভালো থেকো প্রিয় অন্যের রমনী হয়ে। 

💌Number>25

পৃথিবীতে এমন কোনো মানুষ নেই, যে তার নিজের প্রিয় মানুষটাকে ভুলে যেতে চায়। কিন্তুু বাস্তবিকতা তাকে ভুলে যেতে বাধ্য করে। এ পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যে তার প্রিয় মানুষটা কে হারিয়ে ফেলতে চায়৷ কিন্তুু নিয়তি তার কাছ থেকে প্রিয় মানুষকে ছিনিয়ে নেয়। হুমমম এটাই হলো বাস্তবতা৷ 

💌Number>26

দুনিয়ার নিয়ম বোঝা বড় দায়, যখন আমি ছোটো ছিলাম, তখন নিজের অজান্তেই সবকিছু কে ভুলে যেতাম৷ তখন সবাই বলতো, সবকিছু কে মনে রাখতে শেখো৷ কিন্তুু আজ যখন বড় হয়েছি, জীবনে আসা সব কষ্টকে মনে রাখছি। তখন প্রকৃতি বলছে, না! তোমার সকল কষ্ট কে তুমি ভুলে যাও। সত্যিই দুনিয়ার নিয়ম অনেক অদ্ভুত। 

💌Number>27

আমার জীবনে আসা যতো দুঃখ আছে, সেগুলোর মধ্যে সবচেয়ে বড় দুঃখ হলো, আমি জীবনে কারো আপন হতে পারলাম না। 

💌Number>28

চোখের একটি পলক অন্য আরেকটি পলক কে দেখতে পারেনা। কিন্তুু যখন গভীর কোনো কষ্ট নিজের বুকে আঘাত হানে। তখন সেই দুটো চোখ থেকেই অঝোরে জল বেয়ে পড়তে থাকে৷ 

💌Number>29

কষ্ট গুলো আমার কাছে মধুর হবে, যদি তুমি নিজে থেকে দাও। তোমার বলা মুখের কথা গুলো আমার গানে হয়ে যাবে গান, যদি তুমি সেই কথায় সুর মিলিয়ে গাও। 

💌Number>30

জীবনে আসা কষ্ট গুলো যদি কাঠ পেন্সিলের সাহায্য লেখা হতো৷ তাহলে আমি সেই কবেই উক্ত কষ্ট গুলো কে মুছে ফেলে দিতাম। আর শুরু করতাম জীবনের নতুন অধ্যায়। 

কষ্ট নিয়ে উক্তি ২০২৩ | Kosto Niye Ukti 2023

উপরের আলোচনা থেকে আপনি কষ্টের স্ট্যাটাস গুলো জানতে পেরেছেন। আশা করি সেই কষ্টের স্ট্যাটাস গুলি আপনার অনেক ভালো লেগেছে। তো এবার আমি আপনাকে আরো বেশ কিছু কষ্ট নিয়ে উক্তি ২০২৩ শেয়ার করবো। আশা করি এই কষ্ট নিয়ে উক্তি গুলো আপনার অনেক ভালো লাগবে। 

💌Number>01

যদি তুমি বিশ্বাসঘাতকতা করো, তাহলে তুমি জীবনে কিছুই পাবে না৷ যদি তুমি কাউকে আঘাত করো, তাহলেও তুমি কিছু বলতে পারবে না। তাই মন দিয়ে কাউকে ভালোবাসতে শেখো প্রিয়। তাহলে তুমি অনেক কিছুই পাবে। 

💌Number>02

যখন তুমি কাউকে মন থেকে ভালোবাসবে, যখন তুমি কাউকে মন থেকে চাইবে৷ তখন তুমি শত আঘাতের পরও তাকেই কাছে পেতে চাইবে। এটা তোমার কোনো দোষ নয় বরং এটিই হলো প্রকৃত ভালোবাসার বাস্তব উদাহরন৷ 

💌Number>03

যদি তোমার বুকের মধ্যে জমে থাকে কালো মেঘ, যদি তোমার চোখ ভিজে যায় লোনা জলে৷ তাহলে বুঝে নিবে তুমি আজও স্মৃতির আঁচলে আবদ্ধ হয়ে আছো৷ যার ছাঁয়া থেকে তুমি এখনও নিজেকে মুক্ত করতে পারোনি৷ 

💌Number>04

আমি এখনও বুঝতে পারিনা যে, কেন আমি তোমাকে এত ভালোবাসি৷ আমি এখনও জানতে পারিনি যে, কেন আমি তোমাকে এতো কাছে পেতে চাই৷ শুধু এটুকু জানি, আমি যতোদিন বেঁচে থাকবো, ততোদিন শুধু তোমাকেই ভালোবেসে যাবো।

💌Number>05

জানো, তুমি চলে যাওয়ার পরও আমি কখনই একা থাকিনি৷ বরং তোমার দেওয়া আশ্বাস আর কষ্ট গুলো কে নিয়ে এখনও আমি দিব্যি বেঁচে আছি। যেগুলো এখন আমার নিঃশ্বাসের সাথে বন্ধুত্ব করে ফেলেছে। 

💌Number>06

কষ্টের ভয়ে আমি তোমাকে ভালোবাসতে কখনই পিছুপা হযনি। বরং আপনি সর্বদাই তোমাকে কাছে পাওয়ার স্বপ্ন দেখেছি, তোমার সাথে সময় কাটানোর স্বপ্ন বুনেছি। 

💌Number>07

অনেক ভালোবাসার পরও তোমাকে কাছে পাইনা, তবুও আমি বলি বেঁচে থাকুক ভালোবাসা সবার হৃদয়ের মাঝে। 

💌Number>08

তোমাকে ভালোবেসে যে আশ্বাস গুলো দিয়েছো, সেগুলো এখনও দেয়ালে শ্যাওলার মতো জমে আছে। 

💌Number>09

অপেক্ষা করা সবার পক্ষে সম্ভব হয়না, কারন আপনার জন্য শুধুমাত্র সেই মানুষটা অপেক্ষা করতে পারবে। যে মানুষটা আপনাকে সত্যিকার অর্থে ভালোবাসে। 

💌Number>10

দুঃখ হলো একটি অমূল্য সম্পদ, কারন এই দুঃখ কষ্ট গুলো শুধু আপন মানুষদের কাছ থেকেই পাওয়া সম্ভব। 

কষ্ট ছন্দ ২০২৩ | Kosto Sondho 2023

এতক্ষন থেকে আপনি চমৎকার সব কষ্টের স্ট্যাটাস এবং কষ্ট নিয়ে উক্তি গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তো এবার আমি আপনাকে বেশ কিছু কষ্ট ছন্দ বলবে৷ যেগুলো আপনার কাছে অবশ্যই ভালো লাগবে। 

💌Number>1

একটা সময় আমি ভাবতাম একদিন আমি সবার কাছে খুব প্রিয় হয়ে উঠবো। কিন্তুু এখন আমি বুঝতে পারি, আমি আর কারো প্রিয় মানুষ হয়ে উঠতে পারবো না। কারন সেই যোগ্যতা আমি অর্জন করতে ব্যার্থ হয়েছি। এ নিষ্ঠুর পৃথিবী তাকেই বেশি সম্মান করে, যার নিকট স্বার্থ আছে। 

💌Number>2

যে মানুষ গুলো সাধারন মানুষের কথা বিন্দুমাত্র ভাবে না। যে মানুষ গুলো নিজের মাতৃভাষার প্রতি কোনো ভালোবাসা প্রকাশ করেনা। আর সেই মানুষ গুলোর পক্ষে সাধারন মানুষের বুকে ধুনক ঠেকিয়ে বিলাসিতা করা সম্ভব। কিন্তুুু সবচেয়ে বড় আফসোস হলো, বেশিরভাগ সময় তারাই আমাদের নেতৃত্ব পালন করে থাকে। 

💌Number>3

যে স্মৃতি গুলোকে আমরা সুখের কথা চিন্তা করে নিজের বুকের মাঝে জমা করে রাখি। কিন্তুুু দুঃখের বিষয় হলো জমা করে রাখা এই স্মৃতি গুলো একটা সময় আমাদের কষ্টের কারন হয়ে দাড়ায়। 

💌Number>4

পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন, যারা শুধুমাত্র বাঁচার অভিনয় করেই বেঁচে আছেন৷ বাস্তবে তারা অনেক আগেই মরে গেছেন। 

💌Number>5

যখন আমি হেরে গেছি, ঠিক তখনি আমি বুঝতে পারছি। আসলে বিজয়ের স্বাদ তোমার অনেক বেশি দরকার ছিলো।

ফেসবুক কষ্টের স্ট্যাটাস ২০২৩

বাংলা কষ্টের স্ট্যাটাস হচ্ছে আপনার মনের দুঃখের কিছু কথা। যা আপনি আপনার বিভিন্ন সামাজিক মাধ্যমে পোষ্টের মাধ্যমে স্ট্যাটাস দিয়ে মানুষকে নিজের মনের অনুভূতি বোঝাতে পারেন। এই অনুভূতির মাধ্যমে আপনার প্রিয়জন এবং আপনজনেরা বুঝতে পারবে আপনার মনের অবস্থা। এবং তারা এটা মনে করতে পারবে। এবং তারা আপনার পাশে এসে আপনার হাতটি শক্ত করে ধরে বলবে কোন চিন্তা করো না আমি আছি তোমার পাশে। 

আরো পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা বার্তা

আমরা আপনাদের জন্য কিছু কষ্টের বাংলা স্যাড স্ট্যাটাস নিয়ে এসেছি। যেখানে আপনি বিরহের কষ্টের স্ট্যাটাস দিতে পারবেন বা আপনি আপনার কষ্টের পিকচার মেসেজ দিতে পারবেন। চলুন জেনে নেই সেই কষ্টের স্ট্যাটাস যা আপনি পিকচারের মাধ্যমে প্রকাশ করতে পারবেন। ফেসবুকে আপনি যে ধরনের বাংলা লেখার কষ্টের এসএমএস লিখে স্ট্যাটাস দিতে পারেন। 

1

“ভাগ্যের কাছে নয়,
হেরে গেছি আমি আমার নিজের বিশ্বাসের কাছে।”

2

“ভালোবাসার অনুভূতি গুলো
খুব অন্যরকম হয়।
কখনো দুঃখের মাঝে লুকানো
সুখ খুঁজে পাওয়া যায়।”

3

“কষ্ট বুকে চেপে একলা থাকি,
কান্নার নোনাজল অধরে মাখি।
লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,
আয় না ফিরে তুই আমারি বুকে।”

4

“সব ডিপ্রেশনের কারণ প্রেম ভালোবাসা হয় না
কিছু ডিপ্রেশনের কারণ পারিবারিক হয়।”

5

“বার বার তোমার চোখের পানি মুছে ফেলার চেয়ে জীবন থেকে তাকে মুছে ফেলা উত্তম।”

6

“তোমাকে ছাড়া আমি এখন ভালোই আছি
আস্তে আস্তে ভুলে যাচ্ছি তোমায়
বলতে গেলে এখন আর তোমার কথা মনে পরে না
তোমার জন্য এখন আর কষ্টও হয় না ”

7

“কষ্টে ভরা জীবন আমার,দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন।
তারার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি।”

8

“বন্ধুত্বের পরে ভালোবাসা সম্ভব ,
কিন্তু ভালোবাসার পর বন্ধুত্ব সম্ভব নয়।”

9

“মানুষ তখন’ই কাঁদে,
যখন তার মনের সঙ্গে লড়াই করে
হেরে যায়।”

10

“ঠিক ততটাই ভালো থেকো,
যতটা ভালো থাকলে আমাকে আর মনে পড়বে না।
যা তোমাকে আমার থেকে করে দেবে বিচ্ছিন্ন।”

11

“কথা যদি রাখতে পারো , তবে কথা দাও
কারোর সাথে কথা রাখার মিথ্যে
অভিনয়টা করবে না ।”

Bangla sad status for whatsapp details:

আপনার মনের কষ্টগুলো শুধু যে ভালোবাসার জন্য হবে তা কিন্তু নয়। বিভিন্ন কারণে আপনি কষ্ট পেতে পারেন। সেটা হতে পারে ভালোবাসার মানুষকে হারানোর কষ্ট বা পরিবারের অন্য সদস্যদের হারানোর কষ্ট বা পরিবারের সদস্য দ্বারা যে কোনো কষ্ট পেয়ে থাকেন। তাছাড়া জীবনে কষ্ট পাওয়া কিন্তু দুঃখের নয়। অনেক কষ্ট আছে আপনাকে দুঃখ দিবে ঠিকই, কিন্তু দুঃখের পরে আপনাকে যে সুখটা দিবে তা আপনি কল্পনাও করতে পারবেন না। কারণ প্রতিটি দুঃখের পেছনে থাকে অসংখ্য সুখের মোহ। এই মোহ আপনাকে নিয়ে যাবে পাহাড় সমান সুখের চূড়ায়। আপনি হোয়াটসআপ ব্যবহার করে নিয়ে কষ্টের SMS দিতে পারেন।

“তোমার অবহেলা নয়,
তোমার ভালোবাসা হতে চেয়েছিলাম।।”

“তুমি বদলে গেছে, বদলে যাইনি আমি।
তোমার স্মৃতিগুলো নিয়ে বেঁচে থাকব আমি।
তোমার দেওয়া দুঃখগুলো গ্রাস করবে আমায়।
যখন তুমি বুঝবে তখন খুঁজে পাবে নয়া আমায়।”

“ঘুমানোর আগে তুমি,
ঘুমানোর মধ্যে তুমি,
ঘুম থেকে জেগে উঠে তুমি,
তুমি শুধু তুমি।
তবে এখন আর তুমি আমার নেই
হয়ে গেছ অন্য কারোর”

“জীবন নিয়ে গল্প লেখা খুব সহজ
কিন্তু গল্পের মত করে জীবন গুছিয়ে নেয়া কঠিন।”

“জীবনের অনেক চাওয়া পাওয়া থাকে,
অনেক থাকে আশা,
এই জীবনে তুমি আমার না পাওয়া ভালোবাসা।”

“কিছু স্বপ্ন স্বপ্ন তে রাখতে হয় ।
বাস্তবে তা পূরণ করার আশা রাখতে নেই।
যদি সে আশা থাকে তাহলে শুধু কষ্ট আর দুঃখ পেতে হবে।”

“ভালোবাসার নামে দিয়েছে শুধু অবহেলা।
দাওনি তো গুরুত্ব ভালোবাসার বেলায়।”

“তোমাকে ভালোবাসি আমি পেয়েছি আঘাত,
কেন তুমি বারবার আমাকে করো প্রহার।
তুমি কি আধো আমাকে ভালোবাসো,নাকি করো অভিনয়।”

“সে কখনো আমাকে বুঝতে শিখিনি।
না বুঝতে চেয়েছেন আমার মন,
তার জন্য আমার মনে লেখা কবিতা
সে তো দেখিনি।”

“আমিও স্বার্থপর একজনের গল্পে
কিন্তু সে তো জানে না সে কারো সাথে বিশ্বাসঘাতকতা করেছে।”

“থাকতে কাছে কে খুঁজে,
হারিয়ে গেলে সবাই বোঝে।”

“ভালোবাসা মানে যদি কষ্ট আর অবহেলা হয়,
তাহলে আমি চাইনা এমন ভালোবাসাকে ।
ভালোবাসা মানে যদি কারো মন ভাঙ্গা হয়,
তাহলে আমি এ ভালোবাসাকে ঘৃণা করি।
ভালোবাসা মানে যদি নিত্যদিন তোমার দূরব্যাবহার হয়ে থাকে,
তাহলে বলবো চলে যাও আমার জীবন থেকে”

কষ্টের পিক 2023

এবার আমি আপনার সাথে সেরা কিছু কষ্টের পিক গুলো কে শেয়ার করবো। যেগুলো দেখার পর আপনার অবশ্যই অবশ্যই ভালো লাগবে। এমন আপনার মনে জমানো কষ্টের অবসাদ ঘটবে। আর নিচের কোন কষ্টের পিক গুলো আপনার ভালো লাগবে। তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন৷

ভালোবাসার কষ্টের এসএমএস

bangla sad status for facebook

bangla sad status for fb

bangla sad status pic

আমাদের কথা: আমরা আমাদের কষ্টের সময় নিজস্ব ভাষা হারিয়ে ফেলি। আর এই ধরনের কষ্টের সময়, আমরা আমাদের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম একাউন্ট গুলোকে আমরা আমাদের মনের কথা প্রকাশ করতে পারি।  তবে আমরা আপনাকে এমন কিছু Bangla কষ্টের স্ট্যাটাস উপহার দিয়েছি যা আপনার মনে দাগ কেটে যাবে। আশা করি আপনি আমাদের এ ধরনের স্ট্যাটাস পড়ে নিজের মনের দুঃখ, কষ্ট, বেদনা ও যন্ত্রণা প্রকাশ করতে পারবেন এবং নিজেকে হালকা করতে পারেন।

আরো পড়ুন: ঈদ মোবারক এসএমএস

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex