vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান : ফুটবল হলো এমন একটি খেলা যা গোটা ‍বিশ্ববাসীর ‍মন ‍জয় ‍করে ‍নিয়েছে। আর এই ‍খেলার ‍ইতিহাসে ‍দুইটি জনপ্রিয় ফুটবল দলের নাম হলো, ইংল্যান্ড ও ব্রাজিল। আর আমাদের বাংলাদেশে এই দুটি ফুটবল দলের অগনিত ভক্ত রয়েছে। যার কারণে বিভিন্ন সময় আমাদের ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান জানার দরকার হয়। 

যে পরিসংখ্যান থেকে আমরা সহজেই জানতে পারবো যে, ব্রাজিল বনাম ইংল্যান্ড কে বেশি শক্তিশালী। তো আর দেরী না করে চলুন এবার ইংল্যান্ড বনাম ব্রাজিল পরিসংখ্যান জেনে নেওয়া যাক। 

ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান | Brazil vs England Stats

আন্তর্জাতিক পর্যায়ে ফুটবল মাঠে ব্রাজিল ও ইংল্যান্ড মোট ২৬ টি ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে। যদিওবা সেগুলোর অধিকাংশ ম্যাচে ব্রাজিল জয়লাভ করতে পেরেছে। তবে ব্রাজিলের তুলনায় ইংল্যান্ড কোনো অংশে কম নয়। এর কারণ, ফুটবল মাঠে ব্রাজিলের বিপক্ষে ইংল্যান্ড এর মোট জয়লাভ করা ম্যাচের সংখ্যা ০৪ টি। যা আপনি নিচে উল্লেখিত ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান থেকে জানতে পারবেন।

আরো দেখুন:

ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান | ইংল্যান্ড বনাম ব্রাজিল পরিসংখ্যান

নিচে শেয়ার করা ইংল্যান্ড বনাম ব্রাজিল পরিসংখ্যানটি ফুটবল খেলার সর্বশেষ আপডেট পর্যন্ত তালিকাভুক্ত করা হয়েছে। তাই পরবর্তী সময়ে যদি এই দুটি দল আবার খেলায় অংশগ্রহন করে তাহলে তা এই তালিকায় আপডেট করা হবে।

Brazil vs England Stats | England vs Brazil  Stats

  • মোট ম্যাচ সংখ্যাঃ ২৬ টি,
  • ব্রাজিল জয়লাভঃ ১১ টি,
  • ইংল্যান্ড জয়লাভঃ ০৪ টি,
  • ড্র ম্যাচঃ ১১ টি,

ব্রাজিল বনাম ইংল্যান্ড কে বেশি শক্তিশালী?

এই দুইটি দল যতবার ফুটবল মাঠে অংশগ্রহন করেছে ঠিক ততোবার দর্শকদের জন্য চমৎকার খেলা উপহার দিয়েছে। তাই ফুটবল খেলায় কে বেশি শক্তিশালী তা আসলে নির্দিষ্ট করে বলা সম্ভব নয়। তবে ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান অনুযায়ী ইংল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের ম্যাচ জয় করার সংখ্যা বেশি। তাই এটা ধরে নেওয়া যায় যে, ফুটবল খেলায় ইংল্যান্ডের তুলনায় ব্রাজিল অধিক বেশি শক্তিশালী।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব ব্রাজিল বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছুকথা  

প্রিয় পাঠক, খেলার মাঠে জয় পরাজয় থাকবে এটা স্বাভাবিক। আর এখন পর্যন্ত ফুটবল খেলায় এই দুটি দল কতবার একে অপরের মুখোমুখি হয়েছে তা আজকের ব্রাজিল বনাম ইংল্যান্ড পরিসংখ্যান থেকে জানতে পারবেন। আর আপনি যদি পরবর্তী সময়ের ফুটবল খেলার সকল আপডেট পেতে চান তাহলে Wikipedia Bangla এর সাথে থাকবেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex