vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান | Brazil vs Poland Stats 2024 | ব্রাজিল বনাম পোল্যান্ড কে বেশি শক্তিশালী?

Brazil vs Poland Stats : ১৯৩৮ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ব্রাজিল বনাম পোল্যান্ড এর মোট ১১ টি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আর এই ম্যাচ গুলোর মধ্যে মোট আট (৮) টি ম্যাচে ব্রাজিল জয়লাভ করেছে। এবং ব্রাজিল এর বিপক্ষে পোল্যান্ড এক (১) টি ম্যাচে জয় লাভ করেছে। 

সেই সাথে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান এর মধ্যে থেকে জানা যায়। ব্রাজিল বনাম পোল্যান্ড এর মধ্যে ২ টি ম্যাচ ড্র হয়েছে। চলুন এবার ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। যেখান থেকে আপনি ব্রাজিল এবং পোল্যান্ড এর অতীতের ফুটবল ম্যাচের ইতিহাস জেনে নিতে পারবেন।

আরো দেখুন:

ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান

দেখুন ফুটবল ইতিহাসে ব্রাজিল এবং পোল্যান্ড দুটি হল জনপ্রিয় দল। তবে তার মধ্যে অন্যতম হলো, ব্রাজিল। কেননা গোটা বিশ্বে আপনি ফুটবল জগতে ব্রাজিল এর অনেক সাপোর্টার দেখতে পারবেন। কিন্তু এই দিক থেকে কোন অংশে কম নয় পোল্যান্ড। যার বিপুল পরিমাণ সাপোর্টার রয়েছে। 

তো এই ব্রাজিল এবং পোল্যান্ড যদি একে অপরের মুখোমুখি হয়। তাহলে তাদের ফুটবল ম্যাচে কি ফলাফল আসে। তা আপনি নিচের ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান থেকে দেখে নিতে পারবেন। চলুন এবার পরিসংখ্যান এর সেই তালিকা দেখে নেয়া যাক।

খেলার তারিখদলের নামখেলার ফলাফলস্কোরবোর্ডপ্রতিযোগিতা
৫ জুন ১৯৩৮ব্রাজিল বনাম পোল্যান্ডWin6-5FIFA World Cup
৮ জুন ১৯৬৬ব্রাজিল বনাম পোল্যান্ডWin2-1International Friendly
২০ জুন ১৯৬৮ব্রাজিল বনাম পোল্যান্ডWin6-3International Friendly
৬ জুলাই ১৯৭৪ব্রাজিল বনাম পোল্যান্ডLoss0-1FIFA World Cup
১৯ জুন ১৯৭৭ব্রাজিল বনাম পোল্যান্ডWin 3-1International Friendly
২১ জুন ১৯৭৮ব্রাজিল বনাম পোল্যান্ডWin3-1FIFA World Cup
২৯ জুন ১৯৮০ব্রাজিল বনাম পোল্যান্ডDrawn1-1International Friendly
১৬ জুন ১৯৮৬ব্রাজিল বনাম পোল্যান্ডWin4-0FIFA World Cup
১৭ মার্চ ১৯৯৩ব্রাজিল বনাম পোল্যান্ডDrawn1-1International Friendly
২৯ জুন ১৯৯৫ব্রাজিল বনাম পোল্যান্ডWin4-0International Friendly
২৬ ফেব্রুয়ারি ১৯৯৭ব্রাজিল বনাম পোল্যান্ডWin4-2International Friendly

আরো দেখুন:

উপরে আপনি ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখতে পাচ্ছেন। যেখানে আমি আপনাকে খেলার তারিখ সহ উল্লেখ করে দিয়েছি। যে কোন কোন তারিখে ব্রাজিল বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। এবং সেই খেলা গুলো তে কি ফলাফল এসেছে। চলুন এবার জেনে নেওয়া যাক ব্রাজিল বনাম পোল্যান্ড কোন দল শক্তিশালী।

ব্রাজিল বনাম পোল্যান্ড কে বেশি শক্তিশালী?

যেহেতু উপরে আমি আপনাকে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখিয়ে দিয়েছি। তো এই পরিসংখ্যান দেখার পরে এখন আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকবে। সেই প্রশ্নটি হল, ব্রাজিল বনাম পোল্যান্ড কে বেশি শক্তিশালী। তো এটা যদিও অনুমানের ভিত্তিতে উত্তর দিতে হবে। কেননা ফুটবল ইতিহাসে ব্রাজিল যেমন শক্তিশালী, ঠিক তেমনি ভাবে পোল্যান্ড কোন অংশেই কম নয়।

তবে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান থেকে এটা দেখা যাচ্ছে যে। ১৯৩৮ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ব্রাজিল বনাম পোল্যান্ড এর মোট ১১টি ম্যাচ হয়েছে। এবং সেই ম্যাচ গুলোর মধ্যে অধিকাংশ ব্রাজিল জয়লাভ করেছে। আর এই জয় লাভ এর পরিসংখ্যান থেকেই এটা অনুমান করে বলা যায় যে। পোল্যান্ড এর থেকে ব্রাজিল অনেক বেশি শক্তিশালী।

ব্রাজিল বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ 2024

আজকের এই আলোচনায় আপনি যে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখতে পাচ্ছেন। সেই পরিসংখ্যান টি তে ১৯৩৮ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত। এই দুটি দলের যে ফুটবল ম্যাচ গুলো অনুষ্ঠিত হয়েছিল সে গুলো উল্লেখ করা হয়েছে। তবে এর পরবর্তী সময়ে যদি কখনো ফুটবল বিশ্বকাপ কিংবা ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচে ব্রাজিল বনাম পোল্যান্ড এর লাইভ ম্যাচ অনুষ্ঠিত হয়। তাহলে আজকের এই ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান টি আপডেট করে দেওয়া হবে।

ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান ও কিছু কথা

প্রিয় ফুটবল প্রেমী বন্ধুরা। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন। যারা মূলত ফুটবল সংক্রান্ত কোন কিছু জানার প্রয়োজন হলে সরাসরি ইন্টারনেট থেকে জেনে নেয়। তো আপনি যদি ইন্টারনেট থেকে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান জেনে নিতে চান। তাহলে আমার এই আর্টিকেল টি আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে। কারণ আজকের আর্টিকেলে আমি আপনাকে ব্রাজিল বনাম পোল্যান্ড পরিসংখ্যান কে দেখানোর চেষ্টা করেছি।

আর এই ধরনের ফুটবল সংক্রান্ত বিভিন্ন অজানা বিষয় খুব সহজ ভাষায় জানতে হলে। নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন। কারণ আমরা প্রতিনিয়ত অজানা তথ্য গুলো কে সবার সাথে শেয়ার করার চেষ্টা করি। সেই সাথে যদি আমাদের লেখা সম্পর্কে আপনার কোন মতামত কিংবা অভিযোগ থাকে। তাহলে সেটি নিচে কমেন্ট করতে ভুলবেন না। ধন্যবাদ! সাথে থাকুন নতুন কিছু জানার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex