vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান 2024 | আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান কে বেশি শক্তিশালী | Argentina vs Netherlands Stats 2024

ফিফা বিশ্বকাপে এই পর্যন্ত পাঁচটি ম্যাচে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড। এই ৫ টি ম্যাচের মধ্যে দুইটিতে জয় পেয়েছে নেদারল্যান্ডস। আর আর্জেন্টিনা জয় পেয়েছে একটিতে। আর উভয় দলের ড্র এর মাধ্যমে শেষ হয়েছে ২ ম্যাচ। নেদারল্যান্ডস এর মধ্যে চারটি গোল করতে সক্ষম হয়েছিল আর নেদারল্যান্ডস দিয়েছিল প্রায় দ্বিগুণ (৭) গোল। 

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান উঠে আসছে যে নেদারল্যান্ডসই সেরা আর্জেন্টিনার তুলনায়। কিন্তু গত কয়েক বছরে মেসিকে সাথে নিয়ে আর্জেন্টিনা অনেক দূর এগিয়ে গিয়েছে। এখন দেখার বিষয় আলবিসেলেস্তেরা কি করে নেদারল্যান্ড এর সাথে। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান নিয়ম দেখলেই আপনি চট করে বুঝে যাবেন যে, কে এগিয়ে রয়েছে এই বিশ্বকাপের মঞ্চে।

আরো দেখুন: 

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান ২০২৪ | Netherlands vs Argentina Stats 2024

  • নেদারল্যান্ডস জয়ী – ০৪
  • ড্র – ০২
  • আর্জেন্টিনার জয় – ০৩
তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
২৬ মে ১৯৭৪নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনানেদারল্যান্ডস বিজয়ী৪-১আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ
২৬ জুন ১৯৭৪নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনানেদারল্যান্ডস বিজয়ী৪-০ফিফা ওয়ার্ল্ড কাপ
২৫ জুন ১৯৭৮নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনাআর্জেন্টিনা বিজয়ী১-৩ফিফা ওয়ার্ল্ড কাপ
২২ মে ১৯৭৯নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনাআর্জেন্টিনা বিজয়ী০-০ফিফা সেলিব্রেশন
০৪ জুলাই ১৯৯৮নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনানেদারল্যান্ডস বিজয়ী২-১ফিফা ওয়ার্ল্ড কাপ
৩১ মার্চ ১৯৯৯নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনাড্র১-১আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ
১২ ফেব্রুয়ারী ২০০৩নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনানেদারল্যান্ডস বিজয়ী১-০আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ
২১ জুন ২০০৬নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনাড্র০-০ফিফা ওয়ার্ল্ড কাপ
০৯ জুলাই ২০১৪নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনাআর্জেন্টিনা বিজয়ী০-০ফিফা ওয়ার্ল্ড কাপ

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান কে বেশি শক্তিশালী 

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডসের আর যদি আমরা গোল ও ম্যাচের দিকে তাকাই তাহলে এখানে নেদারল্যান্ড আর্জেন্টিনা তুলনায় এগিয়ে রয়েছে যদিও আর্জেন্টিনা দল অন্যান্য দলের তুলনায় কিন্তু পরিসংখ্যান কিন্তু তেমনটা বলছে না আর্জেন্টিনা থেকে অনেকটাই শক্তিশালী একটি দল নেদারল্যান্ডস। 

১৯৭৪ সালে নেদারল্যান্ডস আর্জেন্টিনাকে ৪-১ গোলের বিশাল ব্যবধানে বিপর্যস্ত করে। এই পরিসংখ্যানই বলে দেয় নেদারল্যান্ড কতটা শক্তিশালী দল হলে আর্জেন্টিনাকে এতটা খারাপ অবস্থায় নিয়ে যায়। উপর্যুপরি গোলের মুখে আর্জেন্টিনা যেন নিজেকে নিজেকে অসহায় অবস্থা সমর্পণ করা ছাড়া কিছুই করতে পারেনি সে সময়। 

ঠিক সেই বছরই ১৯৭৪ সালে বিশ্বকাপের মঞ্চে নেদারল্যান্ডস আবার আর্জেন্টিনাকে গোল শূন্য অবস্থায় পরাস্ত করে। নেদারল্যান্ডস আর্জেন্টিনার বিপক্ষে সেই সময় ৪-০ গোলের ব্যবধানে জয় পায়।

এরপর আরো একটি ম্যাচে নেদারল্যান্ড আর্জেন্টিনা সাথে এক গোলের ব্যবধানে জয় পায়। এরপর আরো তিনবার আর্জেন্টিনার মুখোমুখি হয় নেদারল্যান্ডসের বিশ্বকাপে কিন্তু ৩ বারের মধ্যে মাত্র ১ বার আর্জেন্টিনা গোলসহ একক জয় পায়। আর বাকি দুইবার নেদারল্যান্ডের তুলনায় পয়েন্টে এগিয়ে থাকার কারণে আর্জেন্টিনা জয় পায়। 

তাহলে শক্তির বিবেচনা এক কথায় বলা যায় যে নেদারল্যান্ড এগিয়ে আর্জেন্টিনার থেকে। এখানে একটি কিন্তু থেকেই যায়। কিন্তু সে সময়ে আর্জেন্টিনা দলের প্লেয়ার আর বর্তমানে আর্জেন্টিনা দলের প্লেয়ারদের মধ্যে আকাশ পাতাল পার্থক্য। বর্তমানে আর্জেন্টিনা দলের মেসির মতো বিশ্ব কাঁপানো প্লেয়ার রয়েছে। যিনি একাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। 

আর এবার ২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ততটা শক্তিশালীভাবে ও আক্রমণাত্মক হয়ে নিজেদেরকে প্রকাশ করতে পারিনি পরিসংখ্যান কিন্তু এখন পর্যন্ত তাই বলছে।

আরো দেখুন:

সমাপ্তি: শক্তির বিবেচনায় যেই এগিয়ে থাকুক না কেন দুইটি দলই যে নিজেদের সেরাটা দিয়ে মাঠে খেলবে। কারণ এই ১৬ রাউন্ডে যে জিতবে পরবর্তী ম্যাচে খেলার যোগ্যতা অর্জন সেই করবে। আর্জেন্টিনা ও নেদারল্যান্ডসের মাঝে যে একটি হাড্ডাহাড্ডি লড়াই হবে তার তো পূর্ব ধারণা করা যাচ্ছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex