vlxxviet mms desi xnxx

রিয়াল সোসিয়েদাদ কোন দেশের ক্লাব?

0
Rate this post

রিয়াল সোসিয়েদাদ কোন দেশের ক্লাব? | রিয়াল সোসিয়েদাদ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Real Sociedad Which Country Club?

রিয়াল সোসিয়েদাদ ক্লাবটির পুরো নাম হল রিয়াল সোসিয়েদাদ ডি ফুটবল। ডাকনাম হলো Lps Txuri Urdin ও La Real। ক্লাবটি বর্তমানে ভাল একটি অবস্থানে আছে। স্প্যানীশ ফুটবল লীগ লা-লিগায় প্রতিনিধিত্ব করে। চলুন জেনে নিই, রিয়াল সোসিয়েদাদ কোন দেশের ক্লাব সে-সম্পর্কে।

রিয়াল সোসিয়েদাদ কোন দেশের ক্লাব?

এই ক্লাবটি স্পেনে অবস্থিত। ডোনোস্টিয়া-সান সেবাস্তিয়ান শহরে অবস্থান ক্লাবটির।  এই ক্লাবের বর্তমানে প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন জোকিন এপেরিবে৷ আর প্রধাব কোচ হিসেবে নিযুক্ত আছেন ইমানোল বেলিফ।

রিয়াল সোসিয়েদাদ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৩ বছর আগে ১৯০৯ সালের সেপ্টেম্বর মাসের ৭ তারিখে ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করে। সে সময়টাতে কয়েকজন শ্রমিকদের নিয়ে এই ক্লাবটি গড়ে তোলা হয়েছিল। তবে এই সব কিছুর পেছনে অবদান ছিল একজন ব্রিটেনের ছাত্রের। 

ক্লবাটি এ পর্যন্ত বেশ ভালোই নাম ডাক অর্জন করেছে। লা লিগা শিরোপা জিতেছে ২ বার, ১৯৮০-৮১, ১৯৮৮১-৮২। টানা ২ বার শিরোপা  জিতে নেয়ার পরই ক্লাবটি দ্রুত এগিয়ে যায়। তাছাড়া Segunda Division-এ ৩ বার শিরোপা জয়ের স্বাদ পেয়েছ ক্লাবটি।

আরো দেখুনঃ

কোপা দেল রে বিজয়ী হয়েছে ৩ বার, সুপার কোপা দে এস্পানিয়া বিজয়ী ১ বার। Gipuzkoa Championship-এ রিয়াল সোসিয়েদাদ বিজয়ী হয়েছে ৬ বার। আশা করা যায়, শীঘ্রই হয়তো ক্লাবটি অন্যতম ভাল ক্লাবের কাতারে চলে আসবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex