vlxxviet mms desi xnxx

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? | ইমু নাম্বার দেখার উপায়

0
Rate this post

ইমু ডাউনলোড হচ্ছে না কেন? | ইমু হ্যাক করার পদ্ধতি | ইমু নাম্বার দেখার উপায়

আপনার কি ইমু ডাউনলোড হচ্ছে না কেন?  এর প্রধান কারণ হলো, আপনি যে মোবাইল দিয়ে ইমু ডাউনলোড করতে চাচ্ছেন। সেই মোবাইল এর মধ্যে প্রয়োজনীয় স্টোরেজ ফাঁকা নেই। তাই প্রথমে আপনার মোবাইল এর স্টোরেজ খালি করুন। তারপর গুগল প্লে স্টোর থেকে ইমু ডাউনলোড করার চেস্টা করুন। 

আরো দেখুন:

ইমু ডাউনলোড হচ্ছে না কেন?

যখন আমরা কারো সাথে ভিডিও কলে কথা বলার জন্য ইমু (Imo)ডাউনলোড করতে চাই। তখন দেখা যায় যে, আমরা ইমু ডাউনলোড করতে পারিনা। আর সেই সময় আমাদের মাথায় এই প্রশ্নটি বারবার ঘুরপাক খায়। সেট হলো, ইমু ডাউনলোড হচ্ছে না কেন।

তো আপনার মোবাইলে ইমু ডাউনলোড হচ্ছে না কেন এর পিছনে অনেক কারণ রয়েছে। আর যখন আপনি সঠিক কারণ গুলো খুজে নিতে পারবেন। তারপর থেকে আপনি আপনার মোবাইলে ইমু ডাউনলোড করতে পারবেন। 

তাই চলুন এবার জেনে নেয়া যাক, ইমু ডাউনলোড হচ্ছে না কেন এর পেছনে কি কি কারণ থাকতে পারে। 

০১ – মোবাইলে পর্যাপ্ত স্টোরেজ না থাকা

আমরা যখন মোবাইলে কোন অ্যাপস ইনস্টল করি। তখন আমাদের মোবাইলের নির্দিষ্ট স্টোরেজ সেই অ্যাপস গুলো দখল করে। আর সে কারণে যখন আমরা ইমু ডাউনলোড করার পর ইনস্টল করবো। তখনও আমাদের মোবাইলে কমপক্ষে ২৫০ থেকে ৩০০ এমবি পর্যন্ত স্টোরেজ ফাঁকা থাকতে হবে। 

তাই সবার আগে আপনি আপনার ফোন স্টোরেজ চেক করুন। যদি স্টোরেজ খালি না থাকে, তাহলে আপনি মোবাইল থেকে অপ্রয়োজনীয় অ্যাপস গুলো ডিলিট করে দিন। কিন্তুু তারপরও যদি আপনার ইমু ডাউনলোড না হয়। তাহলে বুঝতে হবে যে, ইমু ডাউনলোড হচ্ছে না কেন এর পেছনে অন্য কোন কারণ রয়েছে। 

০২ – আপনার মোবাইল আপডেট ভার্সন নয় 

আমরা সকলেই জানি যে, আমাদের প্রত্যেকটা ফোন নির্দিষ্ট ভার্সনে বিল্ড করা হয়েছে। আর সেই ভার্সন এর উপর ভিত্তি করে বিভিন্ন কোম্পানি অ্যাপস ডেভলপ করে। আর তারা সবসময় আপডেট ভার্সন কে টার্গেট করে অ্যাপস রিলিজ করে। 

এখন যদি আপনার মোবাইল এর ভার্সন আপডেট না থাকে। তাহলে আপনি সেই ইমু অ্যাপস ডাউনলোড করার পরও ব্যবহার করতে পারবেন না। যার কারণে, আপনি আপনার ফোন কে আপডেট করুন। তাহলে আপনি আপনার মোবাইল থেকে ইমু ডাউনলোড করতে পারবেন। 

০৩ – গুগল প্লে স্টোরে সমস্যা

আমরা অধিকাংশ সময় গুগল প্লে স্টোর থেকে মোবাইলের অ্যাপস ডাউনলোড করি। তাই অনেক সময় প্লে স্টোর এর প্রোগ্রামিং বাগ এর কারণেও ইমু ডাউনলোড হয়না। তাই আপনি আপনার মোবাইল থেকে গুগল প্লে স্টোর অ্যাপস এর ডাটা ক্লিয়ার করুন। তারপর পুনরায় ইমো ডাউনলোড করার চেস্টা করুন। 

যদি এরপরও ইমু ডাউনলোড না হয়। তাহলে আপনাকে গুগল থেকে বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ইমু ডাউনলোড করার চেষ্টা করুন। আশা করি, এরপর আপনার আর কোন সমস্যা থাকবে না। 

ইমু নাম্বার দেখার উপায়

অনেক সময় আমাদের অন্য কারো ইমো নাম্বার দেখার প্রয়োজন হয়। তো আপনি তখনি কারো ইমো নাম্বার দেখতে পারবেন। তখন সে তার ইমো নম্বরটি হাইড করে রাখবে না। কিন্তুু কোন ব্যক্তি যদি তার ইমো নাম্বার হাইড করে রাখে। তাহলে আপনি তার ইমো নাম্বার দেখতে পারবেন না। 

তো এবার আমি আপনাকে দেখিয়ে দিবো যে, কিভাবে আপনি অন্যের ইমো নাম্বার দেখতে পারবেন। সেজন্য নিচের পদ্ধতি গুলো সঠিক ভাবে ফলো করুন। যেমন,

  1. সবার আগে আপনি আপনার ইমো আইডি তে প্রবেশ করুন। 
  2. যার ইমো নাম্বার দেখতে চান, তার ইমো আইডিতে ক্লিক করুন। 
  3. এরপর আপনি চ্যাটিং করার অপশন দেখতে পারবেন। 
  4. এখন আপনাকে সেই ইমো প্রফাইল পিকচারে ক্লিক করতে হবে। 
  5. তারপর আপনি একটু নিচের দিকে স্ক্রল করুন। 

এভাবে যখন আপনি স্ক্রল করবেন। তারপর আপনি সেই ইমো একাউন্ট এর নাম্বার দেখতে পারবেন। কিন্তুু সেই আইডি তে যদি ইমো নাম্বার হাইড করা থাকে। তাহলে আপনি এই উপায়ে নাম্বার জানতে পারবেন না। 

ইমু হ্যাক করার পদ্ধতি

আমরা অনেকেই আছি যারা অন্যের ইমো হ্যাক করতে চাই। তো তাদের উদ্দেশ্য একটা কথা বলবো। সেটি হলো, হ্যাকিং বিষয়টা এতো সহজ নয়। কারন, যারা প্রকৃত হ্যাকার তারা অনেক কঠিন কঠিন কোডিং বা প্রোগামিং ল্যাঙ্গুয়েজে দক্ষ। কিন্তুু আমরা সাধারন মানুষ তো এই প্রোগ্রামিং এর কিছুই বুঝিনা। 

তাই আপনি যদি খুব সহজে কারো ইমু হ্যাক করতে চান। তাহলে আপনাকে ভেরিফিকেশন কোড জানতে হবে। কারণ, একটি নাম্বার থেকে ইমু আইডি তে প্রবেশ করার সময় একটি করে ভেরিফিকেশন কোড পাঠানো হয়। 

আর আপনি যদি সেই কোড টি সংগ্রহ করতে পারেন। তাহলে আপনি আপনার মোবাইল দিয়ে অন্যের ইমো আইডি ব্যবহার করতে পারবেন। তবে এই কোড যদি সংগ্রহ করতে না পারেন। তাহলে ধরে নিবেন যে, হ্যাকার না হওয়া অবধি। আপনি কারো ইমো হ্যাক করতে পারবে না। 

Q: আমার ইমো ডাউনলোড হচ্ছে না কেন?

A: আপনার মোবাইলে ইমু ডাউনলোড না হওয়ার তিন (০৩) টি কারন রয়েছে। সেগুলো হলো, ফোনে পর্যাপ্ত স্টোরেজ খালি না থাকা, মোবাইলের ভার্সন আপডেট না হওয়া। এবং গুগল প্লে স্টোরের ডাটা ক্লিয়ার না করা। 

Q: কিভাবে অন্যের ইমো নাম্বার দেখা যায়?

A: যদি কোন ইমো আইডি তে নাম্বার হাইড করা না থাকে। তাহলে আপনি সেই ইমো নাম্বার দেখতে পারবেন। তবে যদি নাম্বার হাইড করা থাকে। তাহলে সেই ইমো আইডির নাম্বার দেখা খুব কঠিন। 

Q: ইমো হ্যাক করা যায়?

A: অনলাইনে সবকিছু হ্যাক করা সম্ভব। তবে তার জন্য আপনাকে একজন দক্ষ হ্যাকার হতে হবে। আর সাধারন ভাবে ইমো হ্যাক করতে হলে, ভেরিফিকেশন কোড সংগ্রহ করতে হবে। 

আরো পড়ুন: ফেইসবুক ইমেইল আইডি খোলার নিয়ম

ইমু আমাদের শেষকথা

ইমু ডাউনলোড হচ্ছে না কেন – তার কারণ গুলো নিয়ে আজ বিস্তারিত আলোচনা করা হয়েছে। তো আশা করি, এরপর থেকে আপনি কোন ঝামেলা ছাড়াই ইমো ডাউনলোড করতে পারবেন। তবে এরপরও যদি আপনার ইমো ডাউনলোড করতে সমস্যা হয়। তাহলে নিচে একটা কমেন্ট করে জানিয়ে দিবেন। 

আর ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। টেকনোলজির অজানা বিষয় গুলো ‍খুব সহজ ভাষায় জানতে আমাদের সাথে থাকুন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex