vlxxviet mms desi xnxx

মা দিবস স্ট্যাটাস

0

মা দিবস কবে? | মা দিবস স্ট্যাটাস 2022

মা হলো সৃষ্টিকর্তার দেয়া অমূল্য এক উপহার। যার কোনো তুলনা নেই। কারন তিনি আমাদের কে ১০ মাস ১০ দিন নিজের গর্ভে ধারন করেছে বলেই আমরা আজকে পৃথিবীর আলো দেখতে পাচ্ছি। আর এটা তো প্রবাদেই আছে, যে ব্যক্তির মা আছে, সে কখনও গরিব হতে পারে না। কারন আমাদের প্রত্যেকের কাছেই নিজের মা হলো অমূল্য এক সম্পদ। যে সম্পদ একেবারে তুলনাহীন৷

কিন্তুু আপনি কি জানেন, পৃথিবীতে অন্যান্য দিবসের মতো মা দিবস নামে একটি বিশেষ দিন আছে? -হুমম! প্রতি বছরের ৯ই মে গোটা বিশ্বব্যাপী পালিত হয় মা দিবস (International Mother’s Day). আর এই দিবস কে পালন করার জন্য আজকে আমি চমৎকার কিছু মা দিবস স্ট্যাটাস শেয়ার করবো। যেগুলোর মাধ্যমে আপনি আপনার জন্মদাতা মা কে শুভেচ্ছা জানাতে পারবেন৷

আরো দেখুনঃ বাবা দিবস নিয়ে স্ট্যাটাস.

মা শব্দটি হলো মধুর একটি শব্দ। তাছাড়া এই পৃথিবীতে মা এর স্থান কেউ জায়গা করে নিতে পারবে না। আর সে কারনে আমাদের প্রত্যেকটা ব্যক্তির উচিত নিজের মা কে শ্রদ্ধা ও সম্মান করা। আর সে কারনে আপনি আজকের এই মা দিবস স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার মা কে শুভেচ্ছা জানাতে ভুলবেন না। তো চলুন এবার মা দিবস স্ট্যাটাস (Mother’s Day Status 2022) গুলো জেনে নেয়া যাক। 

মা দিবস কবে? | মা দিবস কত তারিখ?

আজকের আর্টিকেলে আপনি অবশ্যই আর্কষনীয় সব মা দিবস স্ট্যাটাস ২০২২ সম্পর্কে জানবেন। তবে তার আগে আপনার যে বিষয়টি জানা জরুরী সেটি হলো, মা দিবস কবে বা মা দিবস কত তারিখ পালন করা হয়। কারন, যদি আপনি মা দিবস কবে সে সম্পর্কে না জানেন৷ তাহলে কিন্তুু এসব মা দিবস স্ট্যাটাস গুলো আপনার কোনো কাজে আসবে না। তো গোটা বিশ্বজুড়ে ৯ই মে তারিখে মা দিবস পালন করা হয়ে থাকে। আর এই তারিখটি কখনই ভুলে গেলে চলবে না৷ 

মা দিবস স্ট্যাটাস ২০২২

এবার আমি আপনাকে চমৎকার সব স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিবো৷ যেগুলো কে কাজে লাগিয়ে আগত মা দিবসে আপনি আপনার নিজের মা কে শুভেচ্ছা জানিয়ে দিতে পারবেন৷ তাহলে আর দেরী কেন, চলুন এবার সেই মা দিবস স্ট্যাটাস ২০২২ গুলো দেখে নেয়া যাক।

💌স্ট্যাটাস -১ 💌

পৃথিবীতে যে মানুষটার রাগ কিংবা শাসন, সবকিছু ভালোবাসা মিশ্রিত থাকে। সেই মানুষটা আর অন্য কেউ নয়, সেই মানুষটা হলো আমার মমতাময়ী মা।

💌স্ট্যাটাস -২💌

হারিয়ে যাওয়া দিন গুলো কে খুব মনে পড়ছে আজ। কতই না আদর করতে, ফেলে তোমার সব কাজ। তুমি শুধু ভালো বাসতে জানো। মাগো তুমিই যে আমার পৃথিবী, এটা কি তুমি জানো?

💌স্ট্যাটাস -৩💌

যদি ভালোবাসতেই হয়, তাহলে সেই মানুষটা কে ভালোবাসো। যিনি তোমাকে ১০ মাস ১০ দিন নিজের গর্ভে ধরে লালন পালন করেছে। শুভ মা দিবস।

💌স্ট্যাটাস -৪💌

হতে পারে তোমার কাছে আমার মা বোকা, কিংবা হতে পারে তোমার কাছে আমার মা খারাপ। কিন্তুু আমার কাছে পৃথিবীর শ্রেষ্ট মানুষ টি হলো আমার মা। শুভ মাতৃ দিবস।

💌স্ট্যাটাস -৫💌

এ পৃথিবীতে যদি সবকিছু বদলে যাও। তবুও আমার মায়ের ভালোবাসা কোনোদিন বদলাবার নয়। শুভ মাতৃ দিবস৷ 

💌স্ট্যাটাস -৬💌

যার কপালের ঐ সুন্দর সিঁদুরের ছোঁয়ায় ভোরের সূর্য ওঠে। যার স্নিগ্ধ ছোঁয়ায় কমল ফুল ফোটে। সেই মানুষটা হলো আমার মমতাময়ী মা। শুভ মা দিবস৷

💌স্ট্যাটাস -৭💌

প্রিয় মা জননী, আমার নয়নের মণি। ভগবানের পরেই যে তোমার স্থান, তা আমি বেশ ভালো করেই জানি। তোমার হাসিতে আমি হই অম্লান। 

💌স্ট্যাটাস -৭💌

তুমি কি জানো সুখ কাকে বলে? -সেটি হলো তোমার মায়ের মুখের হাসি। তুমি কি জানো দুঃখ কাকে বলে? -সেটি হলো তোমার মায়ের চোখের জল। মা দিবসের শুভেচ্ছা।

💌স্ট্যাটাস -৮💌

যে মানুষটা কে ভালোবাস তে কোনো দিবসের প্রয়োজন হয়না। যাকে আজীবন পর্যন্ত ভালোবাসা যায়। সেই মানুষটা হলো আমার জন্মদাত্রী মা। শুভ মাতৃ দিবস।

💌স্ট্যাটাস -৯💌

আজকে আমি যা কিছু পেয়েছি, যা কিছু অর্জন করতে পেরেছি। তার সবকিছুর পেছনে রয়েছে আমার মায়ের অবদান৷ তোমায় অনেক বেশি ভালোবাসি মা।

💌স্ট্যাটাস -১০💌

আকাশ সমান ধৈর্য আছে, সে হলো আমার মা। চাঁদের মতো শীতল হৃদয়, সে হলো আমার মা। পাহাড় সমান মনে আছে, সে হলো আমার মা। তোমাকে অনেক ভালোবাসি মা। 

💌স্ট্যাটাস -১১💌

আমি কাঁদলে তুমি কাঁদো, আমি হাসলে তুমি হাসো, আমার মন খারাপ হলে তুমিও মুখ গোমড়া করে থাকো। মা তোমার কোনো তুলনা নেই, তুমি অতুলনীয়। শুভ মাতৃ দিবসের শুভেচ্ছা।

💌স্ট্যাটাস -১২💌

আমার মা নিশ্চই কোনো জাদু জানে, নাহলে আমার মনের কথাগুলো বলার আগেই তিনি কিভাবে সব বুঝতে পারেন। মা তোমার প্রতি অনেক ভালোবাসা রইলো। শুভ মা দিবস।

💌স্ট্যাটাস -১৩💌

যদি আমাকে কেউ প্রশ্ন করে, পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী বস্তুুর নাম কি। তাহলে আমি নিশ্চই এর উত্তরে বলবো, সেই শক্তিশালী বস্তুুটি হলো আমার মায়ের মন৷ কারন শত কষ্টের পরেও তিনি আমাকে ঠিকই আগলে রেখেছেন। 

💌স্ট্যাটাস -১৪💌

মা হলো সকল মমতা, মা হলো সকল ক্ষমতা, মা হলো সকল সুরক্ষা, মা হলো সকল নিশ্চয়তা -এই মায়ের প্রতি রইলো এক বুক ভালোবাসা৷ মা দিবসের শুভেচ্ছা।

💌স্ট্যাটাস -১৫💌

মা তুমি কি জানো, যখন তুমি হাসো তখন আমার অনেক বেশি ভালোলাগে। কিন্তুু যদি কোনো কারনে তুমি আমার জন্য হাসো। তখন আমার আরো বেশি ভালো লাগে। তোমায় অনেক বেশি ভালোবাসি মা। 

💌স্ট্যাটাস -১৬💌

যদি বিজ্ঞানীরা ভালোবাসা মাপার কোনো যন্ত্র আবিস্কার করতো। তাহলে নিসন্দেহে আমার মায়ের ভালোবাসা সবার উপরে অবস্থান করে থাকতো। আমার আমার মায়ের কাছে পৃথিবীর সকল ভালোবাসা মূল্যহীন। 

💌স্ট্যাটাস -১৭💌

এ পৃথিবীতে সবাই একদিন আমাকে ভুলে যাবে। শুধু একটি মানুষ তার সারাটি জীবন আমার কথা মনে রাখবে। আর সেই মানুষটি হলো আমার মমতাময়ী মা জননী৷ শুভ মা দিবস৷

💌স্ট্যাটাস -১৮💌

মা তুমি হলে বিশাল একটা মমতার মহল। মা তুমি আমার অজস্র তৃষ্ণার জল। মা তুমি পাহাড় সমান এক সিন্ধু, মা তুমিই আমার সবথেকে ভালো বন্ধু। মা তুমি ঐ রাতের আকাশের চাঁদের ঝিলিক, মা তুমিই তো আমার স্বর্গের মালিক। মা দিবসের শুভেচ্ছা। 

💌স্ট্যাটাস -১৯💌

আমার মা হলো আমার সবচেয়ে প্রিয় বন্ধু, আমার সবথেকে বিশ্বস্ত বন্ধু, মা তুমিই হলে আমার এই ছোট্ট জীবনের সর্বপ্রথম বন্ধু। 

💌স্ট্যাটাস -২০💌

আমি জানি পৃথিবীর প্রতিটা সন্তান তার নিজের মা কে অনেক ভালোবাসে৷ কিন্তুু তারপরও কেউ মুখ খুলে বলতে পারেনা। হয়তবা এটাই গভীর ভালোবাসার পরিচয়। যা মুখে না বলেও অনুভব করা যায়। শুভ মা দিবস।

মা নিয়ে কিছু কথা

উপরে আপনার জন্য কিছু আর্কষনীয় মা দিবস স্ট্যাটাস শেয়ার করা হলো। আশা করি মা দিবসের শুভেচ্ছা জানাতে এই মা দিবস স্ট্যাটাস গুলো আপনার অনেক ভালো লাগবে। তো এবার আমি আপনাকে মা নিয়ে কিছু কথা বলবো, যেগুলো একজন সন্তান হিসেবে আপনার অবশ্যই জেনে নেয়া উচিত। 

  1. যদি কোনো একজন ব্যক্তি তার মায়ের কথা ভাবার জন্য একটি করে ফুলের গাছ রোপন করতো। তাহলে এতোদিনে সে একটা ফুলের বাগানের মালিক হয়ে যেতো। 
  2. একটি মায়ের কোল যে কতটা নিরাপদ আর সুরক্ষিত। সেটা শুধুমাত্র ঐ মায়ের সন্তানরা ই ভালো করে জানে। আপনি যতোই সমস্যায় থাকুন না কেন, যতোই আশান্তিতে থাকুন না কেন। একবার আপনার মায়ের কোলে মাথা রাখুন। দেখবেন সব কষ্ট নিমিষেই দুর হয়ে যাবে৷ 
  3. মায়ের প্রতি যে গভীর অনুভূতি জন্মায়, তা আপনি অন্য কোথাও জন্মাতে পারবেন না। মা যেভাবে তার নিজের সন্তানদের দায়িত্বের সাথে লালন পালন করে। ঠিক তেমনিভাবে সেই সন্তাদের উচিত, তাদের মায়ের বয়সকালে যেন বৃদ্ধাশ্রমে যেতে না হয়। 
  4. আমাদের সবার ব্যস্ততম দিনে কাজ শেষে অবসর নেয়ার সময় পাই। কিন্তুু আমাদের মা কখনই অবসর নেয়ার সময় পান না। সেই সকাল থেকে রাতে ঘুমাতে যাওয়ার আগ পর্যন্ত একনাগাড়ে কাজ করে যান৷ 
  5. আজকে তোমার দেহের যে সৌন্দর্য তুমি দেখতে পাচ্ছো৷ সেটা কিন্তুু তোমার মায়ের গর্ভেই তৈরি হয়েছে৷ তাই নিজের মাকে কখনো অবহেলা করবে না। সেটা যতো বড় স্বার্থই হোক না কেন। 

আরো দেখুনঃ

আপনার মূল্যবান সময় নিয়ে আজকের লেখা মা দিবস স্ট্যাটাস গুলো পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। যদি উপরে উল্লেখিত মা দিবস স্ট্যাটাস গুলো আপনার ভালো লেগে থাকে, তাহলে অবশ্যই তা কমেন্ট করে জানাবেন। আর আপনার মায়ের খেয়াল নিবেন৷ শুভ মা দিবস

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex