vlxxviet mms desi xnxx

বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৪ | বাবা দিবস নিয়ে স্ট্যাটাস, উক্তি ২০২৪

0
Rate this post

বাবা দিবস কবে? | বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৪

বাবা শব্দটি শোনার পরেই আমাদের সবার হৃদয়ে একটা কোমলতা চলে আসে। কারন, সূর্য যেমন নিজের তেজ আর আলো দিয়ে পুরো পৃথিবী কে আলোকিত করে রাখে। ঠিক তেমনি ভাবে আমাদের নিজের পৃথিবীর আলো হিসেবে বাবার অবদান অপরিসীম। তাই আমাদের সবার উচিত নিজের জন্মদাতা পিতাকে যথেষ্ট পরিমান সম্মান ও শ্রদ্ধা করা।

আর সেই কারনে প্রতি বছরের ন্যায় ১৯ শে জুন পালিত হয় বাবা দিবস। এই দিনটিতে আপনার উচিত আপনার সেই পিতা কে বাবা দিবসের শুভেচ্ছা বিনিময় করা। কারন, বাবা আমাদের সবার জন্য যা কিছু অবদান রেখে যান। সেগুলো আসলে কোনো কিছুর সাথে তুলনা করা সম্বব নয়।

আরো দেখুনঃ মা দিবস স্ট্যাটাস.

আর সে কারনে আজকের আর্টিকেলে আমি বেশ কিছু বাবা দিবস নিয়ে স্ট্যাটাস শেয়ার করবো। যে বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার বাবা কে এই দিবসে শুভেচ্ছা জানাতে পারবেন। তো আপনি যদি Father’s Day Status গুলো জানতে চান। তাহলে এই পুরো আর্টিকেল টি মন দিয়ে পড়বেন।

বাবা দিবস কবে?  | বাবা দিবস কত তারিখ?

আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেল থেকে আপনি অবশ্যই বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৪ গুলো জানতে পারবেন। তবে তার আগে বাবা দিবস কবে -সেটা আপনাকে জেনে নিতে হবে৷ কারন আপনি যদি না জানেন যে, বাবা দিবস কত তারিখ। তাহলে তো আপনি আপনার বাবা কে এই দিবসে শুভেচ্ছা জানাতে পারবেন না। 

প্রতি বছরের ন্যায় ১৯ জুন এই বিশেষ দিনটিতে পালিত হয়ে আসছে বাবা দিবস।

আমাদের সন্তানদের জন্য প্রতিটা বাবা যে পরিমান শ্রম ও সময় ব্যায় করেন। সেগুলো অনুভব করা এবং সেই কাজের শ্রদ্ধা জ্ঞাপনের উদ্দেশ্যে মূলত এই বিশেষ দিবসটি পালন করা হয়ে থাকে। চলুন এবার তাহলে বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৪ সম্পর্কে জেনে নেয়া যাক।

আরো দেখুনঃ বাবা নিয়ে স্ট্যাটাস.

বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৪ | Father’s Day Status 2024

এবার আমি আপনাকে কিছু আর্কষনীয় বাবা দিবসের স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিবো। যেগুলোর মাধ্যমে আপনি আপনার শ্রদ্ধেয় পিতাকে উক্ত দিনে শুভেচ্ছা জানাতে পারবেন। এবং আমার আশা নয় বরং বিশ্বাস আছে যে, আজকের আলোচিত বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলো আপনার কাছে অনেক অনেক ভালো লাগবে।

উপরের আলোচনায় আপনি চমৎকার সব বাবা দিবস নিয়ে স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি এই বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলো আপনার অনেক বেশি ভালো লেগেছে। তবে এর বাইরে কিন্তু আরও অনেক ধরনের জনপ্রিয় সব বাবা দিবস নিয়ে স্ট্যাটাস রয়েছে। এবার আমি সেই অজানা বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলো আপনার সাথে শেয়ার করার চেষ্টা করবো। তাই অবশ্যই আপনি নিচের আলোচিত আলোচনা গুলোতে নজর রাখবেন।

💌স্ট্যাটাস #০১💌

আপনি কাছে বাবা কতটা গুরুত্বপূর্ণ তা আমি জানিনা। কিন্তুু আমার কাছে আমার বাবা হলো একশত শিক্ষকের সমতুল্য। 

💌স্ট্যাটাস #০২💌

আমাদের পৃথিবীতে বাবা হলো এমন একজন মানুষ, যে মানুষটা আমাদের মতো সন্তানদের জন্য নিজের সকল সুখ কে বিসর্জন দেয়।

💌স্ট্যাটাস #০৩💌

আপনার জীবনে যতোই সুখ আসুক, আপনার জীবনে যতোই দুঃখ আসুক। আপনি সর্বদাই ছাঁয়ার মতো যে মানুষ টি আপনার পাশে থাকবে। সেই মানুষটা হলো আপনার বাবা।

💌স্ট্যাটাস #০৪💌

আপনার বাবা আপনার উপর যতোই রাগ হোক না কেন, আপনি কখনই এরজন্য মন খারাপ করবেন না। কারণ আপনার বাবার এই রাগের মধ্যে আছে অসীম ভালোবাসা৷

💌স্ট্যাটাস #০৫💌

আপনি আপনার জীবনে যা কিছু নিয়ে আসুন না কেন। যদি আপনার পাশে বাবা না থাকে। তাহলে আপনার পুরো জীবন টি অসম্পূর্ণ থেকে যাবে।

💌স্ট্যাটাস #০৬💌

আপনি যদি অনুসাশন এর কোনো দ্বিতীয় নাম খুজে থাকেন। তাহলে সবার আগে যে মানুষটির নাম আসবে। সেই মানুষ টি হলো আপনার বাবা।

💌স্ট্যাটাস #০৭💌

বাবা হলো এমন একটি মানুষ, যে মানুষটা নিজের বাচ্চার খুশির জন্য নিজেও বাচ্চা হয়ে যায়।

💌স্ট্যাটাস #০৮💌

হয়তবা আপনি পাল্টে যেতে পারেন, আপনি সময় এর প্রয়োজনে বদলে যেতে পারেন। কিন্তুু আপনার বাবার ভালোবাসা কোনোদিন বদলে যাবে না। কারন বাবার ভালোবাসা হলো অপরিবর্তনীয়।

💌স্ট্যাটাস #০৮💌

যখন আপনি কোনো ভালো কাজ করবেন, তখন আপনার সুনামের পাশাপাশি আপনার বাবারও সুনাম হবে। আর এই সময়ে আপনার বাবা সবচেয়ে বেশি খুশি হবে।

💌স্ট্যাটাস #০৯💌

ভালোবাসা তো কল্পনীয় বিষয়, কিন্তুু আমার বাবা আছে বাস্তবতায়, আমার বাবার স্থান শুধুমাত্র আমার হৃদয়ে। শুভ বাবা দিবস। 

💌স্ট্যাটাস #১০💌

যদি আপনি ভেবে থাকেন যে বাবা একটি শব্দের নাম। তাহলে আপনি বড় ভুল করবেন। কারন বাবা শুধুমাত্র একটি শব্দের মধ্যে সীমাবদ্ধ নয়। কারন এই বাবা নামটির সাথে জড়িয়ে আছে বিশাল এক মায়ার প্রকাশ। যাকে বলে বোঝানো সম্ভব নয়।

💌স্ট্যাটাস #১১💌

আমার বাবা আমার জন্য যেসব অবদান রেখে গেছেন, তা কোনোদিন পূ্রন করা সম্ভব নয়। আর এই হিসেব কেউ করতে পারবে না। 

💌স্ট্যাটাস #১২💌

আমার কাছে ভালোবাসার অপর নামটি হলো আমার বাবা৷ যা শুধু হৃদয়ের সাথে যুক্ত আছে। যা কখনও মুছে ফেলা সম্ভব নয়।

💌স্ট্যাটাস #১৩💌

আমি জানি, আমার বাবা যে ছাঁয়া প্রদান করে। তা একটি বড় বটবৃক্ষের থেকেও বিশাল। যে বৃক্ষটি আজীবন তার নিজের সন্তানদের ছায়ায় আগলে রাখে। 

💌স্ট্যাটাস #১৪💌

আমি অন্য মানুষকে স্বার্থপরতার লিস্টে রাখতে পারবো। কিন্তুু এই লিস্টে আমার বাবার নামটি কখনই যুক্ত করতে পারবো না। কারন তিনিই আমার সব। 

💌স্ট্যাটাস #১৫💌

যদি আপনি পৃথিবীতেই স্বর্গ সুখ অর্জন করতে চান। তাহলে সর্বদার জন্য আপনার বাবা মা কে ভালোবেসে যান।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

আমার জীবনের সবচেয়ে ভালো একজন বন্ধু হলো আমার বাবা। আমার এই জীবনের সবচেয়ে প্রিয় একজন মানুষ হল আমার বাবা। আমার বাবা হল এমন একজন মানুষ, যিনি আবার সকল ধরনের বিপদের সময় নিরস্বার্থ ভাবে পাশে থাকবেন। এবং তিনি আমার জীবনে আসা সকল বিপদ থেকে আমাকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাবেন।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একজন বাবা তার সন্তানকে এই পৃথিবী কে চিনতে শেখায়। আর একজন সন্তান তার বাবাকে দেখেই ধীরে ধীরে বড় হতে থাকে। আর সে কারণেই প্রতিটা সন্তান চায়, সে যেন তার বাবার মত একজন ভালো মানুষ হতে পারে। কেননা এই পৃথিবীতে জন্ম নেওয়া প্রত্যেকটা সন্তানের কাছে তার বাবা হল সবচেয়ে বড় একজন আইডল।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

আমাদের বাবা তার সন্তানদের ঠিক ততটাই আদর্শবান মানুষ হিসেবে গড়ে তোলার চেষ্টা করে। যতটা আদর্শবান তিনি নিজেই হতে চেয়েছিলেন। আর সে কারণেই একজন সন্তান হিসেবে আমাদের প্রত্যেকেরই উচিত। আমাদের বাবার স্বপ্ন গুলোকে পূরণ করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাওয়া।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে বেঁচে থাকা প্রত্যেক সন্তানের বাবা তার নিজের সন্তানকে শিখিয়ে দেয় যে। কিভাবে জীবনের প্রতিটা মুহূর্তে নিজেকে শক্ত রাখতে হয়। এবং কিভাবে এই জীবনে চলার পথে সকল ধরনের বিপদের সাথে লড়াই করতে হয়। আর সে কারণে একজন প্রকৃত সন্তান হিসেবে আমরা সবাই আমাদের বাবার কাছে চির কৃতজ্ঞ থাকবো।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একজন সন্তানের মাথার উপর যদি তার বাবার হাত থাকে। তাহলে সেই সন্তানের জীবনে আসা অনেক বিপদ চিরতরে দূর হয়ে যাবে। কিন্তু কোনো সন্তানের মাথার উপর যদি তার বাবার হাত না থাকে। তাহলে সেই সন্তানের মতো অসহায় ব্যক্তি এই পৃথিবীতে আর দ্বিতীয় টি খুঁজে পাওয়া যাবে না।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

যখন আপনার বাবা আর এই পৃথিবীতে বেঁচে থাকবে না। তখন আপনি আপনার হারিয়ে যাওয়া বাবার অভাব প্রচন্ড পরিমাণে মিস করবেন। কারণ বাবা হল আপনার জীবনের একমাত্র সঙ্গী। যাকে আপনি সকল ধরনের পরিস্থিতি তে পাশে পাবেন। আর একজন সন্তান হিসেবে বাবার প্রয়োজনীয়তা অসীম।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

বাবা হলো সেই মানুষটা, যার হাতে হাত রেখে প্রতিটা সন্তান জীবনের প্রথম হাটতে শিখে। কিন্তু তারপরেও অধিকাংশ সন্তান তার বাবাকে এই কথাটি বলতে পারে না যে। তারা সত্যিই তার বাবাকে অনেক বেশি ভালোবাসে। আর এই ভালোবাসা গুলো অধিকাংশ সময় অপ্রকাশিত থেকে যায়।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে যে সন্তান গুলোর বাবা নেই। সেই সন্তান গুলো এই পৃথিবীর অর্ধেক দুনিয়া হারিয়ে ফেলে। আর যাদের বাবা এবং মা কেউ থাকেনা। তারা এই পৃথিবীর পুরো অংশটা কে হারিয়ে ফেলে।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একজন বাবাকে সর্বদাই বটবৃক্ষের সাথে তুলনা করা হয়ে থাকে। একটি বট বৃক্ষ যেমন সূর্যের প্রখর রোদ এর মধ্যে শীতল ছায়া প্রদান করে। ঠিক তেমনি ভাবে একজন বাবা সর্বদাই নিজের জীবনের সকল সুখ বিসর্জন দিয়ে তিনি তার পরিবারে থাকা সন্তানদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেন।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একজন বাবা ছেঁড়া জুতো পরতে পারে। কিন্তু তিনি কখনোই তার সন্তানদের ছেঁড়া জুতো পরতে দেন না। বরং তিনি তাঁর নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে তার সন্তানদের সুখে রাখার আশা ব্যক্ত করেন।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একজন বাবা তার মেয়ের কাছে এতটাই আদর্শবান হওয়া উচিত। যেন তার বাবার কারণে সেই মেয়েটি এই পৃথিবীর সকল পুরুষকে বিবেচনা করতে পারে।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

সত্যি বলতে একজন বাবার সাথে তার মেয়ের এক ধরনের আলাদা ভালোবাসা থাকে। যে ভালোবাসা আপনি কখনোই পৃথিবীর অন্য কোন বস্তুর সাথে পরিমাপ করতে পারবেন না। কারন একটি মেয়ে তার বাবার কাছে সর্বদাই আদরের বস্তু হয়ে থাকে।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

আপনি যদি একজন ছেলে হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনার একটা বিষয় জানা থাকবে যে। একটি ছেলের সাথে তার বাবার যে ভালোবাসা থাকে। সে ভালোবাসা আপনি পৃথিবীর অন্য কোন কিছুর সাথে তুলনা করতে পারবেন না।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে প্রতিটা বাবা হল এমন একজন ব্যক্তি। যিনি সর্বদা তার সন্তানদের মঙ্গল কামনা করেন। এবং যখন তাদের সন্তানেরা সফলতা অর্জন করতে পারে। তখন সবচেয়ে বেশি এই বাবা নামক মানুষটি খুশি হয়।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

বাবা হলো এমন একজন মানুষ। যে মানুষটা পৃথিবীর যত বড় বিপদ আসুক না কেন। তিনি সব সময় তার সন্তানদের সকল ধরনের বিপদ থেকে রক্ষা করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যান।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

যখন আমাদের বাবা আমাদের উপর রাগ প্রকাশ করেন। তখন আসলে আমরা এই রাগ দেখার পর মন খারাপ করি। কিন্তু একটা কথা জেনে রাখুন, আপনার বাবা যতই রাগ হোক না কেন। সেই রাগের মধ্যে কিন্তু যথেষ্ট পরিমান ভালোবাসা বিরাজমান থাকে।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীর তে আপনি অনেক কিছুকে ছেড়ে থাকতে পারবেন। কিন্তু আপনার জীবন থেকে যখন আপনার বাবা হারিয়ে যাবে। তখন আপনি এই দুনিয়ার অর্ধেক অংশ কে হারিয়ে ফেলবেন।

💌বাবা দিবস নিয়ে স্ট্যাটাস💌

একটি বাচ্চার আনন্দের কারণে নিজেও বাচ্চাদের মত হয়ে যায়। আর সেই মানুষ টি হলো আমাদের বাবা।

বাবা দিবস নিয়ে উক্তি ২০২৪ | Baba Dibos Niye Ukti 2024

উপরে আপনি মোট ১৫ টি আর্কষনীয় বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলো জানতে পেরেছেন। কিন্তুু এর পাশাপাশি এবার আপনার কিছু বাবা দিবস নিয়ে উক্তি সম্পর্কে জেনে নেয়া উচিত। এতে করে আপনার বাবার প্রতি ভালোবাসা কয়েক গুন বেড়ে যাবে। তো চলুন এবার তাহলে বাবা দিবস নিয়ে উক্তি গুলো জেনে নেয়া যাক।

💌Number-1💌

প্রত্যেকটা বাবার হৃদয় হলো এমন একটি স্থান, যা পৃথিবীর শীতল প্রকৃতির সাথে তুলনা করলেও কোনো প্রকার ভুল হবেনা। তাই নিজের বাবা কে কখনও অসম্মান করার চুল পরিমানও চেস্টা করা উচিত নয়।

💌Number-2💌

আমাদের সব বাবারা তার নিজের সন্তান কে ঠিক ততটুকু ভালো মানুষ হিসেবে তৈরি করতে চান। যতোটা ভালো তিনি নিজে হতে চেয়েছিলেন। তাই আমাদের সবার উচিত নিজের বাবার ইচ্ছে আর স্বপ্ন কে গুরুত্ব দেওয়া। 

💌Number-3💌

সব পুরুষ হয়তবা বাবা হতে পারবে, কিন্তুু প্রকৃত বাবা হতে হলে বিশেষ কিছু গুনাবলি থাকা দরকার। আর আমার দীর্ঘ বিশ্বাস আপনার বাবার মধ্যে সেইসব গুনাবলি বিদ্যমান আছে। 

💌Number-4💌

যদি আপনি কোনো কারনবশত আপনার শ্রদ্ধেয় বাবা কে হারিয়ে ফেলেন। তাহলে ধরে নিবেন যে আপনার মাথার উপরে থাকা বিরাট একটা ছাঁদকে আপনি হারিয়ে ফেলেছেন।

💌Number-5💌

আপনি কি জানেন একজন বাবা আর তার মেয়ের ভালোবাসার গভীরতা কতটুকু? -যদি না জেনে থাকেন তবে শুনে রাখুন, একজন বাবা আর তার মেয়ের মাঝে যে পরিমান ভালোবাসা থাকে। তা কোনোদিন পরিমাপ করা সম্ভব নয়।

💌Number-6💌

আপনার বাবাকে দীর্ঘদিন বাঁচিয়ে রাখতে চান? -তাহলে আপনাকে সর্বদাই ভালো কাজ করে যেতে হবে। কারন সন্তানের কর্মের মাধ্যমেই বাবার পরিচয় নিহীত থাকে। কারন সন্তানের সুনামের সাথে সাথে বাবারও সুনাম হয়ে থাকে। 

💌Number-7💌

হতে পারে আপনার বাবা অনেক সফল একজন ব্যক্তি। কিন্তুু আপনার বাবা আপনাকে তার চেয়েও বেশি সফল করার আপ্রান চেস্টা চালিয়ে যায়। কারন একজন বাবা আর ছেলের ভালোবাসা কোনো দুরত্বকে মানে না। 

বাবা নিয়ে কিছু কথা

একজন বাবা হলো তার সন্তানের কাছে সর্বশ্রেষ্ট একজন মানুষ। কারন শত ঝড়, শত কষ্ট পেরিয়ে যাবার পরও বাবা নামক এই মানুষটা সর্বদাই তার সন্তানদের আগলে রাখার চেস্টা করেন৷ আর আমাদের জীবনে যতোগুলো মানুষ আসে। তাদের মধ্যে আমাদের বাবা হলো অন্যতম একজন মানুষ। যে মানুষটা বিনাস্বার্থে তার সন্তানদের আগলে রাখতে চায়। 

আরো দেখুনঃ

আর এই মানুষটিকে বাবা দিবস এর শুভেচ্ছা বিনিময় করার লক্ষ্যে আজকে আমি চমৎকার সব বাবা দিবস নিয়ে স্ট্যাটাস শেয়ার করেছি। আর ১৯ জুন বাবা দিবসে অবশ্যই আজকে আলোচিত বাবা দিবস নিয়ে স্ট্যাটাস গুলোর মাদ্যমে আপনার বাবা কে শুভেচ্ছা জানাবেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex