vlxxviet mms desi xnxx

নিউক্যাসল ইউনাইটেড কোন দেশের ক্লাব?

0
Rate this post

নিউক্যাসল ইউনাইটেড কোন দেশের ক্লাব? | নিউক্যাসল ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Newcastle United Which Country Club?

ঐতিহ্যের দিক থেকে নিউক্যাসাল ইউনাইটেড ক্লাবের এর বেশ সুনাম রয়েছে। বর্তমান সময়ের পেশাদার ও জনপ্রিয় একটি ফুটবল ক্লাব হল নিউ ক্যাসেল ইউনাইটেড। মূলত তারা ইংলিশ প্রিমিয়ার লিগে খেলে থাকে। আজকের এই লেখায় আমরা জানবো, নিউক্যাসল ইউনাইটেড কোন দেশের ক্লাব।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

নিউক্যাসল ইউনাইটেড কোন দেশের ক্লাব?

নিউক্যাসল ইউনাইটেড ইংল্যান্ডের একটি ক্লাব। ক্লাবটি ইংলিশ প্রিমিয়ার লিগে খেলে‌। এই ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হলেন অ্যালন শিয়ারার। তাদের হোম গ্রাউন্ড হলো সেন্ট জেমস পার্ক যারা ইংল্যান্ডের সবচেয়ে প্রাচীনতম ফুটবল মাঠ।

নিউক্যাসল ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

১৮৯২ সালে নিউক্যাসল ইউনাইটেড ক্লাবটি প্রতিষ্ঠিত করা হয়। ক্লাবটি দুটি পুরানো টাইনসাইড ক্লাবের একীভূতকরণের মাধ্যমে গঠন করা হয়েছিল: নিউক্যাসল ইস্ট এন্ড এবং নিউক্যাসল ওয়েস্ট এন্ড। পরবর্তীতে নাম দেওয়া হয় নিউক্যাসেল ইউনাইটেড ক্লাব। ১৮৯০ সালে ক্লাবটি প্রথম বিভাগে খেলার পদোন্নতি লাভ করে।

ইংলিশ তারকা এবং আন্তর্জাতিক প্রতিভায় পূর্ণ একটি দল নিয়ে, নিউক্যাসল 1905, 1907 এবং 1908 সালে শিরোপা জিতে প্রথম বিভাগে আধিপত্য বিস্তার করে। ৯০ এর দশকের গোড়ার দিকে, কেভিন কিগানকে ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়ার পর থেকে ক্লাবটি দুরন্ত গতিতে সামনের দিকে এগিয়ে যেতে থাকে।

আরো দেখুনঃ

নিউক্যাসল ইউনাইটেড চারটি লীগ শিরোপা এবং ছয়টি এফএ কাপ জিতেছে। এডওয়ার্ড জন ফ্রাঙ্ক হাও একজন ইংরেজ পেশাদার ফুটবল ম্যানেজার এবং প্রাক্তন খেলোয়াড়। যিনি নিউক্যাসল ইউনাইটেড ক্লাবের ম্যানেজার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex