vlxxviet mms desi xnxx

লেচে কোন দেশের ক্লাব?

0
Rate this post

লেচে কোন দেশের ক্লাব? | লেচে ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Leuch Which Country Club?

লেচে এখনকার সময়ে ইতালিয়ান পেশাদার ফুটবল ক্লাব হিসেবে জনপ্রিয়। সম্প্রতি, ২০২২-২৩ মৌসুমে এই ক্লাবটি ইতালিয়ান ফুটবলের Serie B ফ্লাইট থেকে উন্নীত হয়ে শীর্ষ ফ্লাইট Serie A তে খেলার জায়গা করে নিয়েছে। আজ আমরা জানবো, লেচে কোন দেশের ক্লাব সে বিষয়ে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

লেচে কোন দেশের ক্লাব?

লেচে ইতালিতে অবস্থিত একটি ক্লাব। দেশটির আপুলিয়ায় লেচের অবস্থান। ক্লাবটির সম্পূর্ণ নাম Unione Sportiva Lecce। আর ডাকনাম I Giallorossi, I Lupi, I Salentini। ক্লাবটির গ্রাউন্ড Stadio Via del Mare। এটি ৩১ হাজার ৫৩৩ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

লেচে ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

লেচে ক্লাবটি আজ থেকে, ১১৪ বছর আগে, ১৯০৮ সালের ১৫ মার্চ প্রতিষ্ঠিত হয়েছিল। ক্লাবটির প্রথম ক্লাব সভাপতি ছিলেন ফ্রান্সেস্কো মারাঙ্গি (Francesco Marangi)। তাকেই ক্লাবটির প্রতিষ্ঠাতা বলে মনে করা হয়।

ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট সেভেরিও স্টিচি দামিয়ানি (Saverio Sticchi Damiani)। আর প্রধান কোচ হিসেবে আছেন মার্কো বারোনি (Marco Baroni)।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে বেশ কিছু শিরোপা আছে। Coppa Italia Serie C ও Anglo-Italian Semi professional Cup তে একবার করে বিজয়ী হয়েছে এই ক্লাব। ইয়ুথ টিমের ম্যাচে Campionato Nazionale Primavera, Coppa Italia Primavera, Supercoppa Primavera- প্রতিটি ম্যাচে ২ বার করে বিজয়ী হয়েছে লেচে ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex