vlxxviet mms desi xnxx

নিস কোন দেশের ক্লাব?

0
Rate this post

নিস কোন দেশের ক্লাব | নিস ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Nis Which Country Club?

বর্তমান সময়ের মাঝারি একটি জনপ্রিয় ক্লাব হলো নিস ফুটবল ক্লাব। ফরাসির একটি পেশাদার ফুটবল ক্লাব এটি। চলুন জেনে নিই, নিস কোন দেশের ক্লাব ও প্রতিষ্টাতা কে সে সম্পর্কে।

আরো দেখুনঃ

নিস কোন দেশের ক্লাব?

নিস ফুটবল ক্লাবটি ফ্রান্সে অবস্থিত। সেখানে নিস শহরে ক্লাবটির অবস্থান। ক্লাবটির সম্পূর্ণ নাম ওলাপিক জিমনাস্ত ক্লাব নিস। আর ডাকনাম লেস এগলঁস।

নিস ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

ক্লাবটি আজ থেকে প্রায় ১১৮ বছর আগে যাত্রা শুরু করে। তথ্যমতে, ১৯০৪ সালের জুলাই মাসের ৯ তারিখ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। নিস ক্লাবটি বেশি জনপ্রিয়তা পেয়েছিল ১৯৫০ সালের দিকে সভাপতির জন্য। তাছাড়াও কিছু ভালো ভালো খেলোয়াড়দের নিয়ে এই ক্লাব যাত্রা করেছে। যা ক্লাবটিতে সফলতা এতে দিয়েছে।

এই ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট হলেন জিন পিয়েরে রিভের। আর এখন ক্লাবে প্রধান কোচ হিসেবে আছেন দিদিয়ের দিগার্ড। মালিক হলেন ইনেয়স। এরমধ্যে ক্লাবটি বেশ কিছু শিরোপা অর্জন করে নিয়েছে। এর মধ্যে আছে ঘরোয়া প্রতিযোগিতায় লীগ ১-এ ৪ বার চ্যাম্পিয়ন ও দুই বার রানার্স আপ হয়।

লীগ ২ তে-৪ বার চ্যাম্পিয়ন হয় ক্লাবটি। ডিভিশন ৩-এ ২ বার ও কোপা দে ফ্রান্স-এ ৩ বার চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি ট্রফি দেস চয়াম্পিয়ন্স হয়েছে একবার। আশা করি, আপনারা সকলে জানতে পেরেছেন, নিস কোন দেশের ক্লাব এ-বিষয়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex