vlxxviet mms desi xnxx

রেইমস কোন দেশের ক্লাব?

0
Rate this post

রেইমস কোন দেশের ক্লাব | রেইমস ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Rheims Which Country Club?

বর্তমান সময়ের অন্যতম একটি জনপ্রিয় ক্লাব হল রেইমস। মূলত লীগ-১ খেলে তাকে ক্লাবটি। আজ আমরা এই পোস্টে রেইমস কোন দেশের ক্লাব এবং ক্লাবটির প্রতিষ্ঠাতা কে ছিলেন সেটা সম্পর্কে জানবো।

আরো দেখুনঃ

রেইমস কোন দেশের ক্লাব?

রেইমস ফুটবল ক্লাবটি ফ্রান্সে অবস্থিত। সেখানে রেইমস শহরে ক্লাবটির অবস্থান। ক্লাবটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ৬ বার লিগ-১ শিরোপা জয়ী ক্লাবটিকে একটি সফল ক্লাব হিসেবে বিবেচনা করা হয়। 

রেইমস ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

রেইমস ফুটবল ক্লাব আজ থেকে প্রায় ৯২ বছর আগে যাত্রা শুরু করে। তথ্যমতে, ১৯২৯ সালের ১৮ জুন ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ক্লাবটির ডাকনাম লেস রোজেস এ্যট ব্ল্যান্স। এই ক্লাবটি প্রতিষ্ঠা করার পেছনে সবচেয়ে বেশি অবদান আছে মার্কুইস মেলচিওর ডি পলিগনাক। তিনি একজন ফ্রান্সের অধিবাসী ছিলেন। তিনি পরবর্তী সময়ে ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটিতে-ও অবদান রেখেছেন। 

ক্লাবটি ১৯৩৫ সাল পর্যন্ত অপেশাদার ছিল। এরপর থেকে খুব ভালো পারফরম্যান্স করার মাধ্যমে ক্লাবটি পেশাদার হয়। এই ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট হলেন জিয়েন পিয়েরে ক্যাইলোট। আর এখন ক্লাবে ম্যানেজার হিসেবে আছেন উইলিয়াম স্টিল। 

ক্লাবটি শুধু লিগ ১ নয়, অন্য বেশ কিছু শিরোপাও জিতে নিয়েছে। এর মধ্যে আছে ২ টি কোপা দে ফ্রান্স ও ৫ টি ট্রফি দেস চ্যাম্পিয়নস। ১৯৪০ ও ১৯৫০ এর দশকে রেইমস ফুটবল ক্লাব অনেক বড় একটা অবদান রেখেছিল ফ্রান্স ন্যাশনাল টিমে। এ কারণে, এই ক্লাবকে কিংবদন্তি ক্লাব হিসেবেও ধরা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex