vlxxviet mms desi xnxx

ভ্যালেকানো কোন দেশের ক্লাব?

0
5/5 - (1 vote)

ভ্যালেকানো কোন দেশের ক্লাব? | ভ্যালেকানো ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Vallecano Which Country Club?

ভ্যালেকানো এখন ফুটবল জগতে একটি বিখ্যাত ফুটবল ক্লাবের নাম। মাদ্রিদ কাপ, কোপা র্যামন ট্রায়ানা, কোপা দে ক্যাসটিলা সহ আরও নানান রকমের শিরোপা জয়ী ফুটবল ক্লাব। আজ আমরা এই লেখায় ভ্যালোকানো কোন দেশের ক্লাব সেটি জানবো।

আরো দেখুনঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগ কে কতবার জিতেছে?

ভ্যালেকানো কোন দেশের ক্লাব? | Vallecano Which Country Club?

ক্লাবটির পুরো নাম হলে ‘রায়ো ভ্যালেকানো ডি মাদ্রিদ” (Rayo Vallecano De Madrid)। এটি একটি স্প্যানীশ ক্লাব। স্পেনের এই ক্লাবটি এখন বেশ দারহ ভাবেই নিজেদকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। লা লিগায় প্রতিদন্দ্বীতা করা ক্লাবটিতে বেশ ভালো ভালো খেলোয়াড়ও আছে। লস ফ্রান্জিরোজোসলস ভ্যালেকানোস এই ক্লাবের ডাকনাম। 

ভ্যালেকানো ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ৯৮ বছর আগে ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ১৯২৪ সালের মে মাসের ২৯ তারিখ ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করে এই ক্লাবটি। তৈরির জন্য বেশ কিছু ক্ষেত্র থেকে অনুপ্রাণিত হন ভ্যালেকানো ক্লাবের প্রথম সভাপতি জুলিয়ান হুরেতা।  রিভার প্লেট ক্লাবটি থেকেই অনুপ্রাণিত হন তিনি। রিভার প্লেট (River Plate) আর্জেন্টিনার একটি খ্যাতনামা ক্লাব।

এরপর একটু একটু করে ক্লাবটি বিশ্ব মঞ্চে পারফর্ম করার সুযোগ পায়। আর শীঘ্রই ব্যাপক জনপ্রিয়তা পায়। এখন ক্লাবটির Owner এবং প্রেসিডেন্ট হলেন রাউল মার্টিন প্রেসা। আর আর কোচ হলেন আন্দোলি ইরাওলা।

আরো দেখুনঃ

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex