vlxxviet mms desi xnxx

স্ট্রাসবার্গ কোন দেশের ক্লাব?

0
Rate this post

স্ট্রাসবার্গ কোন দেশের ক্লাব? | স্ট্রাসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Strasbourg Which Country Club?

রেসিং ক্লাব ডি স্ট্রাসবার্গ আলসেস একটি ফরাসি অ্যাসোসিয়েশন ফুটবল ক্লাব। এই ক্লাবটি বর্তমানে নিজেদের আঞ্চলিক অবস্থান অনুযায়ী শীর্ষে আছে। লীগ-২ এ ক্লাবটি শিরোপা জয়ী হওয়ার পর থেকে, লীগ-১ এ ক্লাবটি প্রতিদ্বন্দ্বীতা করছে। এই লেখাতে আমরা স্ট্রাসবার্গ কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

স্ট্রাসবার্গ কোন দেশের ক্লাব?

স্ট্রাসবার্গ আলসেস ক্লাবটি ফ্রান্সে অবস্থিত। সেখানে স্ট্রাসবার্গ শহরেই এর অবস্থান। ক্লাবটির ডাকনাম হলো লে রেসিং, লে আর. সি. এস, লে ব্লু এ্যট ব্ল্যান্স। এদের হোমগ্রাউন্ড হল Stade De La Meinau।

স্ট্রাসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

স্ট্রাসবার্গ ক্লাবটি আজ থেকে ১১৭ বছর আগে ১৯০৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ক্লাবটি ১৯০৬ সালে জার্মান সাম্রাজ্যের স্ট্রাসবার্গ এলাকার একদল যুবক দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। কিন্তু বর্তমানে এটি ফ্রান্সের স্ট্রাসবার্গ।

সেসময় সেই যুবকদের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের সাহায্যে তারা “Erster Futball Club Neudorf” নামে একটি দল গঠন করেছিল। পরে অনেকে মিলে এই ক্লাবটিকে সম্পূর্ণ রূপ প্রদানে সহযোগিতা করেন। 

ক্লাবটি এ পর্যন্ত লীগ-২ তে ৩ বার ও লীগ-১ এ ১ বার চ্যাম্পিয়ন ছিল। কোপা দে ফ্রান্স এর বিজয়ী হয় ৩ বার। কোপা দে লা লীগা এর বিজয়ী ৪ বার। ১৯৯৫ সালে উয়েফা ইন্টারটোটো কাপেও বিজয়ী হয়েছিল এই ক্লাবটি।

আরো দেখুনঃ

ক্লাবটি দিন দিন বেশ ভাল খেলোয়াড়দের নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট মার্ক কেইলার ও প্রধান কোচ হিসেবে দায়িত্বে আছেন ভ্যাকান্ট। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex